ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলা – ২০১৩

1
486

আসসালামু আলাইকুম,সুন্দর ও ক্ষমার দৃষ্টিতে দেখবেন।

ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলা প্রতি বছর ১লা জানুয়ারিতে শুরু হয় এবং পুরা জানুয়ারি মাস মেলা চলে।ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলার দেকবাল করে রপ্তানি উন্নয়ন সংস্থা ও বাণিজ্য – মন্ত্রণালয় ।ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলা প্রতি বছর অনেক বেকার এবং ছাত্র/ছাত্রি Part time চাকুরি করে।দেশী বিদেশী হাজারও স্টল মেলায় অংশগ্রহন করে।এবছর ও বাংলাদেশসহ প্রায় ১৩ টি দেশ মেলায় অংশ নেবে। বিদেশী অংশগুহণকারীর তালিকায় রয়েছে ভারত, পাকিস্তান, ইরান, চীন, তুরস্ক, ইউরোপীয় ইউনিয়ন, থাইল্যান্ড, আ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলা - ২০১৩

মেরিকা, সিঙ্গাপুর, সৌদিআরব, জাপান, মালেয়শিয়া এবং মরোস্কোর ব্যবসায়ী ও শিল্প উদ্যোক্তারা অংশ নেবেন। মেলার মোট স্টল সংখ্যা হচ্ছে ৫০৬টি। এর মধ্যে প্রিমিয়ার প্যাভিলিয়ন ৫০টি, সংরক্ষিত প্যাভিলিয়ন ৪৪টি, প্রিমিয়ার মিনি-প্যাভিলিয়ন ৩৬টি, সংরক্ষিত মিনি-প্যাভিলিয়ন ১৫টি, প্রিমিয়ার স্টল ৪৭টি ও ৩০টি সাধারণ স্টল রয়েছে।


ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলার সকল প্রকার তথ্য , খুটনাটি বিষয় ,আপডেট নিউস ইত্যাদি  জানতে আপনারা আমার ব্লগ দেখতে পারেন।যাদের স্টল দরকার তারাও  দেখতে পারেন।এই ব্লগটি মুলত বানিজ্য মেলাকেই নিয়েই।আমি আশা করি এটি আপনাদের কাজে আসবে।ঢাকা আন্তর্জাতিক বানিজ্য মেলার কোন  প্রকার তথ্য/খবর  আপনার জানা থাকলে আমাকে ইমেল করতে পারেন।

E-mail     Facebook       আমার ব্লগ

মন্তব্য করতে ভুল করবেন না কিন্তু……………………

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 − five =