বাংলাদেশ সাইবার আর্মি (আপডেটঃ ১)

10
606

সবাইকে সালাম জানিয়ে আমি শুরু করছি আমার আজকের পোস্ট। আপনারা হয়তো জানেন যে আমি কি নিয়ে লেখি। হ্যাঁ আপনারা ঠিকই ভেবেছেন আমি হ্যাকিংএর বিভিন্ন খবরাখবর নিয়ে লেখি। আজ আমি আপনাদের সে রকমই একটি খবর দেব। আপনারা সবাই বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় হ্যাকার গ্রুপ বাংলাদেশ সাইবার আর্মির নাম শুনেছেন। আজ আমি আপনাদের সেই গ্রুপের একটি আপডেট দিব।

NO বাংলাদেশ সাইবার আর্মি (আপডেটঃ ১)

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বাংলাদেশ সাইবার আর্মির অরন্যক পৃথিবী গত ১৭ নভেম্বর তারিখে ১৯০০ সাইট হ্যাক করেছে। সাইতগুলোর লিস্ট এখানে । সাইটগুলো হ্যাক করার পর প্রমানের জন্য মিরর করা হয়েছে http://zone-h.com এ আপনারা এই লিঙ্কে গিয়ে সাইটের ইউআরএল লিখে সার্চ দিলে মিরর পেয়ে যাবেন। ইতিপূর্বে এত বিশাল পরিমান ওয়েব সাইট হ্যাক বাংলাদেশের অন্য কোন গ্রুপের মেম্বারের পক্ষে সম্ভব হয় নি। হ্যাঁ, এর আগেও রেক্স মেন ৫০০০ ইন্ডিয়ান সাইট হ্যাক করেছিল। তিনিও বাংলাদেশ সাইবার আর্মির সদস্য। বাংলাদেশ সাইবার আর্মির ক্রু মেম্বার অরন্নক পৃথিবী এক সাথে ১৯০০ সাইট হ্যাক করার সফলতার জন্য অনেক আনন্দিত এবং বাংলাদেশ সাইবার আর্মির সকলকে আন-অফিসিয়ালী ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

বাংলাদেশ সাইবার আর্মির এত বড় অর্জনে বাংলাদেশ সাইবার আর্মির পক্ষ থেকে সকলকে অসংখ্য ধন্যবাদ। আপনারা ইতিপূর্বে আমাদের সাথে ছিলেন, আমাদের অনুপ্রেরণা দিয়েছেন আসা করি আমাদের আগামী দিনগুলোতেও আপনাদের পাশে পাব। আপনাদের সকলের ভালবাসায় এগিয়ে যাবে আপনাদের প্রিয় গ্রুপ বাংলাদেশ সাইবার আর্মি
সবাইকে অসংখ্য ধন্যবাদ
—————————————

আমরা সবাই মিলে একক সত্বা

আমরা শুন্যে বিভক্ত

আমাদের কাজ দেশের জন্য

আমদের লড়াই মানবতার জন্য

আমরা ন্যায়-এর পক্ষে

আমরা,

বাংলাদেশ সাইবার আর্মী

বাংলাদেশ সাইবার আর্মির ফেইসবুক ফ্যান পেইজঃ https://www.facebook.com/BDCyberArmy

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. অনেক শুভ কামনা বাংলাদেশ সাইবার আর্মির জন্য। আমিও একজন বড় হ্যাকার হতে চাই। যদিও এখনও হ্যাকিং-এর কিছুই জানিনা। তবে অচিরেই জেনে যাব ইনশাল্লাহ্‌ । আমার জন্য দোয়া করবেন আর আমাকে সাহায্য করবেন হ্যাকার হওয়ার। আবারও শুভকামনা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eleven + fourteen =