আপনারা যারা দাবা / chess খেলতে ভালবাসেন তাদের জন্য l

3
1051

আপনারা হয়ত ভাল আছেন কিন্তু আমি ভাল নেই । আমি cu তে টিকিনাই । এই কারনে আমার মন ভাল নেই । তাই মন ভাল করার জন্য এবং দুক্ষ ভুলার জন্য লিখছি । যারা DU বা CU বা অন্যান্য university তে সুযুক পেয়েছেন তাদের অভিনন্দন জানায় । মুল কথায় আশাযাক । আপনারা অনেকেই হয়ত দাবা খেলতে পছন্দ করেত । আবার অনেকে হয়ত নতুন নতুন শিখছেন । কিন্তু অনেক সময় উপযুক্ত সম্গীর অভাবে বা আপনার সম মানের সম্গীর অভাবে আপনার খেলা সব সময় খেলতে পারেন না । হয়তবা প্রতিযুগিতার অভাবে আপনার প্রতিভা নষ্ট হয়ে যাচ্ছে । আর তাদের জন্য নিয়ে আমার এই লেখা । আপনাদর এমন একটি ঠিকানা দিচ্ছি যেখানে গিয়ে ১ বার রেজিষ্টেষান করুন । রেজিষ্টেষান এর জন এখানে ক্লিক করুন । তার পর আপনার যখনি দাবা খেলতে ইচ্ছে হয় এখনে লগ ইন করুন । আর বিশ্বের যে কোন প্রান্তের মানুষের সাথে দাবা/chess খেলুন ফ্রিতে।

আমার ব্লগে ইচ্ছা করলে ঠু মারতে পারেন এখানে ক্লিক করুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. এই জাতীয় ফালতু সিস্টেম করার কি মানে?এর আগেও মনে হয় আপনার আই কাহিনীটা দেখলাম লিঙ্ক এ নিজের ব্লগ এর অ্যাড্রেস দিছেন ক্যান? কাউরে কিছু জানাতে চান ভাল ফালতু বিরক্ত করে জানাতে চান কেন?

    • আপনার প্রয়োজন নাই তাই হয়ত এটি আপনার কাছে ফালতু । কিন্তু যাদের ভাল লেগেছে এবং প্রয়োজন আছে তারা ঠিকই লাইক দেয় এবং শেয়ার করে ।
      আপনি নিজেই দেখুন মানুষ এটাকে লাইক এবং শেয়ার ওভই করেছে । ধন্যবাদ ভুল বুজবেন না ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 + 19 =