আপনার কম্পিউটারকে Apple Mac এর মত করে ফেলুন খুব কম সময়ে।

8
1121

আসসালামু আলাইকুম।সবাই কেমন আসেন আসাকরি সবাই ভাল আছেন।আমি জানি আপনারা সব সময় ভালই থাকেন।আমিও আপনাদের দোয়াতে ভাল আছি।কি করবো নতুন কোন কিছু পেলে আপনাদের সামনে হাজির হতে হয়।যাই হোক কাজের কথায় আছি।এটি একটি skin pack।এটি শুধু উইন্ডোজ ৭ এ সাপোর্ট করে।এই skin pack দিলে কম্পিউটার অনেক ফাস্ট হয়।আমি নিজে ব্যবহার করছি কম্পিউটার অনেক ফাস্ট আর ব্যবহার করে অনেক মজা পাছছি।প্রথমে ডাউনলোড করবেন।পরে ডাউনলোড হলে ইন্সটল করবেন ইন্সটল করর সময় দেখবেন ৩ টা ফাইল আসবে যদি টিক থাকে তাহলে ঠিক আছে।যদি না থাকে তাহলে দিয়ে দিবেন। ইন্সটল হয়ে গেলে কম্পিউটার রিস্টাট করবেন।ব্যাছ হয়ে গেল।এরপর নিচের মত আসবে।তখন দেখবেন Apple Mac এর মত হয়ে গেছে। যাদের ৩২ বিট তারা ৩২ বিট ডাউনলোড করবেন।আর যাদের ৬৪ বিট তারা ৬৪ বিট ডাউনলোড করবেন।

আরও দেখতে চায়লে ও আরও ডাউনলোড লিঙ্ক চায়লে এখানে যেতে পারেনঃ

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

http://filehunk. com/glass-skin-pack-1-0-for-windows-7-x86x64/

 

ও আর একটা কথা x86 মানে ৩২বিট x64 মানে ৬৪ বিট।

নামঃ Glass Skin Pack 1.0 for Windows 7 x86/x64 

Screenshot:

আপনার কম্পিউটারকে Apple Mac এর মত করে ফেলুন খুব কম সময়ে।
আপনার কম্পিউটারকে Apple Mac এর মত করে ফেলুন খুব কম সময়ে।

ডাউনলোড ৩২ বিট

ডাউনলোড ৬৪ বিট

ভুল হতেই পারে তাই বলছি ভুল হলে ক্ষমা করে দিবেন। আর একটা কথা আমি দেখছি আপনারা কনো কমেন্ট করেন না তাহলে আমি বুজব কি করে আপনাদের পোস্ট ভাল লাগছে।তাই বলছি কমেন্ট করবেন। আগামী দিন হাজির হব নতুন কোন কিছু নিয়ে, ততদিন ভালো থাকবেন সুন্দর থাকবেন আর ফুরতিতে থাকবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. ভাই নিঃশন্দেহে আপনার দেয়া থিমটি সুন্দর সেটা বলার অপেক্ষা রাখে না। কিন্তু আমি যে কাজ করি তাহাতে এই থিমটিতে আমার কাজের ভীষন সমস্যা হচ্ছে। আমি কন্ট্রোল প্যানেল থেকে থিমটি আনইনষ্টল করে দিয়েছি। থিমটি মুছে গেছে কিন্তু ড্রাইভ ও ফোল্ডারের আকৃতি পূর্বের অবস্থায় ফিরে আসছে না। এতে আমার খুব সমস্যা হচ্ছে। অনুগ্রহ করে আমাকে যত দ্রুত সম্ভব জানান আর কি করলে আমার ড্রািইভের আকৃতি ও ফোল্ডারের আকৃতি (চেহারা) পূর্বের ন্যায় ফিরে পাব। (উল্লেখ্য আমি উইন্ডোজ ৭ ইউজ করি) -ধন্যবাদ। উত্তরের অপেক্ষায়।

  2. একবার এই স্কিন প্যাক ডাউনলোড করে আমার নতুন উইন্ডোস সেট আপ দিতে হইছে দেখি ডাউনলোড করে আপনার টা কি ঝলক দেখায় ।

  3. সবাই ত ভাল বললেন। ফাইলটার সাথে যে ভাইরাস আছে টা মনে হয় টের পান নাই।বিন৩২ ভাইরাস আছে সাথে। ভাই আপনার পিসি তে মনে হয় ভাইরাস আছে এক্তুকেয়াল করে দেখেন..এমনিতে থিমটা ভালই ২ টা প্রবলেম পাইছি…।

  4. কমেন্ট করার জন্য ধন্যবাদ সবইকে
    আপনারা চায়লে আরো এরকম পোস্ট করব আমি আরো কিছু স্কিন আর সন্ধান দিতে পারি এ সাইট এ আছে

    http://filehunk.com/category/theme/

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

10 − 5 =