Windows 7 এবং windows 8 কে এক Click এ জেনুইন Original windows এ রুপান্তর করুন খুব সহজে

8
1746

আমাদের দেশে কয়জন আবার অরিজিনাল উইনন্ডোজ ব্যবহার করেন। আমাদের মধ্য কই জন আছে যারা অরিজিনাল Windows ক্রয় করতে পারবে। আমাদের দেশের বাজারে অনেক Windows এর সিডি পাওয়া যায় যেগুলো কোনটা Active আর কোনটা Non Active তাই যারা Non Active Windows ব্যবহার করেন তাদের আবার অনেক সমস্যা 25-30 দিন মেয়াদকাল। তাই আমি আপনাদের এই সমস্যার  জন্য সকল উইন্ডোজের এক্টিভেসান নিয়ে টেকটিউনস মাঠে হাজির হলাম।

তো কথা খুব বেশি বলে ফেললাম তাই এবার আসল কথাই যাওয়া যাক।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রথেমে আমি আপনাদের Windows 7 Active করে দেখাব

এই সিস্টেম টা একদম সোজা Open ৭ Activator.exe টা অপেন করে Certificate/SLIC থেকে আপনার পিসির ব্যান্ড সিলেক্ট করে (ব্যান্ড বিহিন পিসির জন্য যে কোন একটা দিলেই হবে) Product Key (keys.ini) থেকে আপনার ভারসন আর কী সিলেক্ট করুন এবং Install বাটনে ক্লিক করুন এবং পিসি রিস্টার্ট করুন ব্যাস কাম শেষ। (আমি WIN-XP থেকে Screenshot নিয়েছি তার জন্য নিচের ছবিতে সব সেটিং গুলো আবছা দেখাচ্ছে আপনারা যখন WIN-7 এ এটা ঠিক হয়ে যাবে)।

Download 

Windows 8 এর জন্য

Download

করুন

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. ভাই আমার WIN 8 Pro গতপরশু থেকে চেষ্টা করছি, আপনারটা দিয়েও চেষ্টা করলাম অনেকভাবে কাজ হলনা। অনলাইনে থেকেও চেষ্টা করেছি। অর্থাৎ সবভাবেই চেষ্টা করেছি। তবে কিভাবে এক্টিভেট করব টিউন করার সময় বিস্তারিত লিখলে ভালো হয়। তা না হ’লে অযথা সময় নষ্ট হয়। ধন্যবাদ।

  2. ভাই আমার গতপরশু থেকে চেষ্টা করছি, আপনারটা দিয়েও চেষ্টা করলাম অনেকভাবে কাজ হলনা। অনলাইনে থেকেও চেষ্টা করেছি। অর্থাৎ সবভাবেই চেষ্টা করেছি। তবে কিভাবে এক্টিভেট করব টিউন করার সময় বিস্তারিত লিখলে ভালো হয়। তা না হ’লে অযথা সময় নষ্ট হয়। ধন্যবাদ।

  3. খুব ভালো হয়েছে । কিন্তু এটা ইনস্টল করলে কি আমার Windows 7 কি জেনুইন হয়ে যাবে?দয়া করে আমার কমেন্টটার রিপ্লাই করেন।ওকে? :) Again,Nice Post :D

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

13 − 12 =