সাহায্য চাই কি ভাবে ফেসবুক ফ্যান পেজে অন্য ফ্যান পেজ এর লিংক দিব যেখানে ulr দেখা যাবেনা?

3
888

আমার একটা ফেসবুক ফ্যান পেজ আছে নাম Doctors & Hospital যেখানে আমি বাংলা এবং ইংরেজী দুই ভাষায় পোষ্ট দিতাম। এই ২ ধরনের পোষ্ট এর জন্য প্রায়ই অনুরোধ আসতে লাগল বাংলায় পোষ্ট দেন দায়াকরে এর উল্টাটাও হতে থাকল, পরে সিদ্ধান্ত নিলাম বাংলা একটা পেজ বানালেই তো হয় এবং সেই সিদ্ধান্ত হতে নতুন আর একটা পেজ তৈরী করি যা স্বাস্হ্য তথ্য (বাংলা) এই নামে পরিচালিত।
অনেক পেজেই দেখি বক্তব্য সহ পেজ এর লিংক দেয় পুরাতন পেজেএ, যেখানে লিংক দেখা যায়না শুধুমাত্র “এখানে ক্লিক করুন” বা “বিস্তারিত জানতে..”। আমি চেষ্টা করে দেখেছি HTML এর লিংক ফেসবুকএ কাজ করেনা পুরো লিংক দেখায়।

অনেকেই হয়ত এর সমাধান জানেন, আমি জানিনা…….। যারা জানেন সাহায্য চাইছি তাদের কাছ হতে। এ ধরনের সাহায্য এর আগে চাওয়া হয়েছে কিনা তা আমি জানিনা, খুজে দেখেছি এই সাইট হতে খুজে পাইনি (খাকলে লিংক দিবেন আশাকরি)।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আর একটা কথা আমার পেজ এ ঘুড়ে আসার আমন্ত্রন জানাই আপনাদের যদি সময় পান একবার ঘুড়ে আসুন আমার পেজ হতে (পেজ এর প্রতিটি বিষয়বস্তু বিভিন্ন ওয়েবসাইট, ব্লগ, পত্রিকা .. হতে নেয়া, আমার নিজের কিছুই না, শুধু স্বাস্হ্য সচেতনতা বাড়ানোর জন্যই বিভিন্ন জায়গা হতে সংগ্রহ করে পেজ এ দেই)।
বাংলা পেজ হতে জানতে পারবেনঃ-
১. দাঁতের মাড়িতে পাইওরিয়াঃ সহজ চিকিৎসা
২. দাঁতের ইনফেকশন থেকে হার্ট অ্যাটাক
৩. ডায়াবেটিস নিয়ন্ত্রণে না এলে করণীয়
৪. চোখ সুস্থ রাখতে …
এধরনে আরো অনেক বিষয় বাংলাপেজ স্বাস্হ্য তথ্য (বাংলা)

ইংরেজী পেজ হতে জানতে পারবেনঃ-
১. Sugar Cane Benefits & Remedies
২. Rules for a Happy Marriage
৩. Lady Finger for Diabetes
৪. Improve Eyesight And Make It Healthy…

এধরনে আরো অনেক বিষয় ইংরেজী পেজ Doctors & Hospital

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. ভাই ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য। আমি যখন আপনার কমেন্টস এর উত্তর দিচ্ছি তখন পর্যন্ত আমার এই পোষ্ট এর পাঠক ৩৭,০২৭ জন এবং মন্তব্য ১টি তাও আপনার যা সমাধান নয়, যা আমাকে বোঝাতে সাহায্য করেছে আপনিও আমার গোত্রের সমাধান খুজছেন। সমাধান না পাওয়ায় এবং পাঠক সংখ্য দেখে বুঝলাম উত্তর পাওয়া সম্ভবনা বা সবাই আমার ও আপনার মতো, যা হোক নিজেই শেষ পর্যন্ত নিজের সমস্যা সমাধানের জন্য নেমে পড়লাম আর সমাধান নিয়েই উত্তর দিচ্ছি আপনার মন্তব্যের। এখানে যান সমাধান পাবেন। আর একটা কথা ভাললাগলে বা উপকার পেলে মন্তব্য আশা করছি। যে লিংকটা দিলাম সেখানেও পাঠক এই ২/৩ ঘন্টার মধ্যে ১১,০০০ পার হয়েছে কিন্তু এত কষ্ট করে লেখার পরও একটাও মন্তব্য পাইনি। মন্তব্য না পাওয়ায় মনে হচ্ছে শুধু শুধু কষ্ট করে লিখলাম। যদিও আপনার মন্তব্য পাওয়ার জন্য মনে হয়েছিল একজন তো অন্ততঃ বলেছেন তারও সমাধান দরকার এবং একজনকে তো তার সমস্যার সমাধান দিতে পেরেছি। ধন্যবাদ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × two =