স্মার্টফোনপ্রেমীদের জন্য ফ্রিতে ১৮ দিনে জেতার সুযোগ থাকছে ৬টি স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস

4
419

সময় এখন স্মার্টফোনের। তাৎক্ষণিক যেকোনো সময়ে যোগাযোগ করার সুবিধা, বিশ্বের সব তথ্যের সঙ্গে যুক্ত থাকা এবং সার্বক্ষণিক বিনোদনে স্মার্টফোনের বিকল্প নেই।

আর স্মার্টফোনের ফিচার যদি স্মার্ট ডুয়াল সিম সুবিধা থাকে তবে তো কথাই নেই। দেশে ডুয়াল সিমের মধ্যে স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস অন্যতম। আর স্মার্টফোনপ্রেমীদের জন্য একটি দারুণ সুযোগ থাকছে এ ফোনটি বিনামূল্যে পাওয়াস্মার্টফোনপ্রেমীদের জন্য ফ্রিতে ১৮ দিনে জেতার সুযোগ থাকছে ৬টি স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োসর।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এ ফোন জিততে গ্রাহকের যেতে হবে স্যামসাং মোবাইল বাংলাদেশের অফিসিয়াল ফেসবুকের (www.facebook.com/samsungmobilebangladesh) এ ফ্যান পেজে। এখানে নির্দিষ্ট প্রতিযোগিতার অ্যাপলিকেশনে অংশগ্রহণ করতে হবে।

প্রত্যেকে কয়েকটি চিত্রভিত্তিক প্রশ্নের উত্তর দেওয়ার জন্য ৪৫ সেকেন্ড সময় পাবেন। এরপর একই সময়ে দুটি প্রশ্নের উত্তর দিতে হবে। জেতার সুযোগ আরও বাড়াতে যত সম্ভব ফেসবুক বন্ধুদের আমন্ত্রণ জানাতে পারে প্রতিযোগীরা।

একজন সর্বোচ্চ তিনটি সুযোগ পাবেন খেলার। তিনটি সুযোগের মধ্যে সর্বোচ্চ নম্বরটি গ্রহণ করা হবে। খেলায় প্রাপ্ত নম্বর এবং আমন্ত্রিত বন্ধুদের সংখ্যার উপর ভিত্তি করে বিজয়ী নির্বাচন করা হবে। এদের প্রত্যেকেই পাবেন একটি গ্যালাক্সি এস ডুয়োস।

স্মার্ট ডুয়্যাল সিম ফিচারের এ ফোনে ‘ডুয়্যাল সিম অলওয়েস অন’ অপশনের সাহায্য স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস ব্যবহারকারীরা একটি ফোন কলও মিস করবেন না। আর একটি ফোনে দুটি সংযোগ ব্যবহারে সাশ্রয়ী কলিং প্ল্যানের সুযোগ উপভোগ করা যাবে। অ্যানড্রইড আইসক্রিম স্যান্ডউইচ সিস্টেমযুক্ত এ ফোনে আছে ১ গিগাহার্টজ প্রসেসর এবং টাচউইজ। এর সহায়তায় আরও দ্রুত ব্রাউজিং এবং মসৃণ নেভিগেশন নিশ্চিত হবে। ৪ ইঞ্চি বড় ডিসপ্লে গ্রাহকদের দেখার অভিজ্ঞতা আরও প্রাণবন্ত করে তুলবে। এতে অনলাইন ব্রাউজিং নিখুঁত হবে। এ ছাড়াও ফোনটির এলইডি ফ্ল্যাশ ছাড়াও ৫ মেগাপিক্সেল ক্যামেরা দিয়ে তোলা ছবিগুলো দেখবেন।  এ ফোনের মাধ্যমে প্লেস্টোর থেকে ৬ লাখেরও অধিক অ্যাপলিকেশন ব্যবহার করতে পারবেন। ফোনটির ৩ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। এটি ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যায়। এ ছাড়াও গ্রাহকদের প্রয়োজনীয় ফাইলগুলো স্টোর করে রাখার জন্য যথাযথ। আর তথ্য দ্রুত বিনিময়ে আদর্শ হচ্ছে ব্লুটুথ ৩.০। অন্য সব আকর্ষণীয় ফিচারের মধ্যে আছে ওয়াইফাই বি/জি/এন, এজিপিএস, ৩.৫ এমএম ইয়ারজ্যাক, পুশ ইমেইল এবং এসএনএস লিঙ্ক। আর ১৫০০ এমএএইচ ব্যাটারির মাধ্যমে দীর্ঘ সময় ধরে ফোনটি ব্যবহার করতে পারবেন।

এ প্রতিযোগিতাটি আগামী ৩০ নভেম্বর পর্যন্ত পাওয়া যাবে। ১৮ দিনে জেতার সুযোগ থাকছে ৬টি স্যামসাং গ্যালাক্সি এস ডুয়োস।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five + 16 =