আপনার ব্রাউজারটিকে মনের মতো থিম দিয়ে সাজান আর আপনিও থিম বানান !!!

5
383

 

আপনি কি আপনার ব্রাউজারকে সবসময় একরকম দেখতে দেখতে একঘেয়ামী বোধ করতেছেন? আপনি চাইলেই আপনার এই একঘেয়ামীতা দূর করতে পারেন। এজন্য আপনি আপনার ব্রাউজারকে মনের মত থিম ও অ্যাডঅনস দিয়ে সাজাতে পারেন। থিমগুলো আপনি ডাউনলোড করতে পারেন আবার নিজে তৈরীও করতে পারেন। আমরা মূলত Mozilla Firefox, Google Chrome এবং Opera Browser বেশি ব্যাবহার করে থাকি। তাই এই তিনটি ব্রাউজারের থিম ব্যাবহারের বর্ণনা দিচ্ছি।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Mozilla Firefox:

মজিলা ফায়ারফক্সের থিমগুলোন আপনি এই লিংক থেকে ডাউনলোড করতে পারেন।থিম ডাউনলোড করার জন্য পছন্দের থিমের উপর মাউস রেখে Continue to Download এ ক্লিক করুন।

 

 

Google Chrome:

Google Chrome এর থিমগুলো ডাউনলোড করতে এই লিংকে যান। এরপর যে থিমটি আপনি পছন্দ করছেন তার উপর মাউস কারসরটি রেখে CHOOSE THEME এ ক্লিক করলেই থিমটি ডাউনলোড শুরু হবে।

 

 

Opera Browser:

Opera Browser এর থিমগুলো ডাউনলোড করার জন্য প্রথমে এই লিংকে যান। এরপর পছন্দের থিমটির উপর ক্লিক করুন। এখন নতুন একটি পৃষ্ঠা আসবে। এখান থেকে Add to Opera বাটনে ক্লিক করলেই থিমটি আপনার ব্রাউজারের হয়ে যাবে।

 

 

কাস্টম থিম তৈরীঃ

এতক্ষণ আপনি তো ব্রাউজারে থিম ডাউনলোড করার উপায় দেখলেন। অনলাইনে বেশ কিছু ওয়েবসাইট আছে যেগুলো আপনাকে আপনার ব্রাউজারের জন্য থিম ডাউনলোড করতে দেয়।

Mozilla Firefox ও Microsoft Internet Explorer এর থিম বানানোর জন্য আপনি এই লিংকে যেতে পারেন।

Google Chrome এর থিম সহজ উপায়ে তৈরীর জন্য এই লিংকে চলে যান।

অপেরা ব্রাউজারের থিম তৈরীর জন্য আপনাকে Opera Theme Creator নামক একটি অ্যাডঅন ব্যাবহার করতে হবে। অ্যাডঅনটি এখান থেকে ডাউনলোড করে নিন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

    • কমেট বার্ড কমন ব্রাউজার না এবং আমি ব্যবহার করি নাই তাই কমেট বার্ড সম্পর্কে জানিও না সেজন্য কমেট বার্ডের গুলো দেই নাই।

মন্তব্য দিন আপনার