ডোমেইন নেইম পরিবর্তন হল শুধুমাত্র ভাল খবরের নিউজব্লগ সুখবরের

10
399

পত্রিকায় মানুষ কী ধরনের খবর পড়তে ভালবাসে? অপরাধ? রাজনীতি? খেলা? খুন ধর্ষন লাশ এর খবর? এগুলো দিয়েই তো ভর্তি থাকে খবরের কাগজগুলো। নাহ ভুল বললাম, ভর্তি থাকে বিজ্ঞাপনে, পাতায় পাতায় বিজ্ঞাপন, তার মাঝে খবর গুলোই খুজে পাওয়া যায় না। আর যা পাওয়া যা তা দেখে মনে হয় এই পৃথিবীতে সম্ভবত ভাল কিছু হয় না। আর খারাপ কিছু আসলে হতাশা এবং আরো খারাপ কেই উৎসাহিত করে।

ভাল খবর খুজে বের করে বিজ্ঞাপন মুক্ত একটি সংবাদ মাধ্যম তৈরির প্রচেষ্টা হিসেবে গত ১৯মে শুরু করেছিলাম অনলাইন নিউজ ব্লগ সুখবর।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

শুরুর কিছুদিন পর থেকেই সাইট টি ভাল জনপ্রিয়তা শুরু করে এবং খুব দ্রুতই মাত্র ২ মাসে অনেক অনলাইন নিউজ সাইট কে পেছলে ফেলে সাইটের অ্যালেক্সা র‍্যাঙ্কিং পৌছে যায় বাংলাদেশে প্রথম ১৪০০ এর ঘরে। বর্তমানে প্রতিদিন প্রায় ২০০-৩০০ লোক ভিজিট করছেন।

সাইটটি প্রথমে একটি সাব ডোমেইন এ ছিল, বর্তমানে এটি sukhobor24.com
এই ডোমাইন এ পরিবর্তন করা হয়েছে। সাইট টি তে বাংলা এবং ইংরেজী সব ধরনের নিউজই আছে। চাইলে আপনারা নিজেও নিউজ পোস্ট করতে পারেন অথবা নিউজ সোর্স এর লিঙ্ক জমা দিতে পারেন।

সাইটের ফেইস বুক ফ্যান পেইজ এখানে দেখুন

সবাইকে আমন্ত্রন জানালাম, আশা করি ভাল লাগবে।

সুখবরঃ শুভ দর্শনের পথে

দৃষ্টিভঙ্গির পরিবর্তন বদলে দিতে পারে সব কিছু। তাই শুভ দর্শন উন্মুক্ত করে ভাল কাজের পথ। সেই লক্ষ্যেই আমার এই ছোট্ট পদক্ষেপ। প্রতিদিন বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত ভাল খবরগুলো খুজে খুজে পরিবেশন করছি যেন মানুষ নতুন করে উৎসাহিত হয় ভাল কাজের প্রতি, সুন্দর দৃষ্টিভঙ্গির প্রতি। আমার এই উদ্যোগ যদি আপনাদের ভাল লাগে তবে আপনারাও অংশগ্রহন করুন আমার সাথে। ভাল খবর প্রকাশ করুন, শেয়ার করুন এবং অন্যকে উৎসাহ দিন। আপনাদের সহযোগীতা আমার একান্ত কাম্য।”

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

    • alexa ranking পাওয়ার কোন কারন নাই, কেননা সাইটটি গতকাল ট্রান্সফার করা হয়েছে এই নতুন ডোমেইনে। আগের অ্যাড্রেসটি ছিল– sukhobor.noscart.com

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twelve − twelve =