নতুন IDM এখনই আপগ্রেড করে নিন Internet Download Manager 6.12 Build 23 Final With Crack

6
503

বন্ধুরা অতি পরিচিত সবার পছন্দের Internet Download Manager 6.12 Build 23 Final With Crack এখনউ ডাউনলোড করে নিন এবং লেটেস্ট IDM এর মজা নিন। Internet Download Manager (IDM) একটি স্মার্ট ডাউনলোডের যুক্তিবিজ্ঞান বেগবর্ধক যে বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন এবং নিরাপদ একাধিক ডাউনলোড প্রযুক্তি আপনার ডাউনলোডসমূহ ত্বরান্বিত অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে. IDM আপ, শুরু 5 বার এবং সময়সূচী ডাউনলোডসমূহ দ্বারা ডাউনলোডের গতি বৃদ্ধি পায়. ব্যাপক ত্রুটি পুনরুদ্ধারের এবং সারসংকলন সামর্থ্য ভাঙ্গা বা বিঘ্নিত ডাউনলোডসমূহ কারণে হারিয়ে সংযোগ, নেটওয়ার্ক সমস্যা, কম্পিউটার shutdowns, বা অপ্রত্যাশিত শক্তি অপচয় যাও পুনরায় চালু হবে. সহজ গ্রাফিকাল ইউজার ইন্টারফেসটি তোলে IDM ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ এবং ব্যবহার সহজ. IDM একটি স্মার্ট ডাউনলোডের যুক্তিবিজ্ঞান বেগবর্ধক যে বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন এবং নিরাপদ একাধিক ডাউনলোড প্রযুক্তি আপনার ডাউনলোডসমূহ ত্বরান্বিত অতিরিক্ত বৈশিষ্ট্যগুলিও উপস্থিত রয়েছে. অন্যান্য ডাউনলোডের পরিচালকদের এবং accelerators ভিন্ন, IDM অংশ ডাউনলোড download পদ্ধতি চলাকালীন পরিবর্তনশীল ফাইল এবং অতিরিক্ত এবং সংযোগ সেরা ত্বরণ কর্মক্ষমতা অর্জন পর্যায়ে লগইন ছাড়া উপলব্ধ সংযোগ reuses.

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

মুখ্য বৈশিষ্ট্য::

ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার সব ইন্টারনেট, AOL, এমএসএন, অপেরা, ফায়ারফক্স, আভান্ট ব্রাউজার, এবং এটি যে কোনো ইন্টারনেট বিভক্ত করা যায়, ইন্টিগ্রেটেড সহ জনপ্রিয় ব্রাউজার সমর্থন করে আবেদন অনন্য অ্যাডভান্সড ব্রাউজার ইন্টিগ্রেশনবৈশিষ্ট্য ব্যবহার ডাউনলোডসমূহ নিতে যাও.

ডায়নামিক সেগমেন্টেশন এবং পারফরমেন্স.

এক ক্লিকে ডাউনলোড সহজ. আপনি যখন একটি ব্রাউজারে ডাউনলোড লিঙ্ক ক্লিক করুন, IDM নিতে হবে ডাউনলোডের এবং এটি ত্বরান্বিত. IDM সেটির HTTP, FTP, HTTPS এবং এমএমএস প্রোটোকল সমর্থন করে.

গতি ত্বরাণ্বিত ডাউনলোড করুন. IDM পর্যন্ত 5 বার কারণে বুদ্ধিমান ডায়নামিক ফাইল সেগমেন্টেশন প্রযুক্তি দ্বারা ডাউনলোডসমূহ ত্বরান্বিত করতে পারেন.

পুনঃসূচনা ডাউনলোড করুন. IDM জায়গা যেখানে তারা বাম বন্ধ অসমাপ্ত থেকে ডাউনলোড পুনরায় শুরু হবে.

YouTube-ধান্দাবাজ লোক. IDM FLV দখল করতে পারেন ভিডিও YouTube-, MySpaceTV এবং Google এর মত জনপ্রিয় সাইট থেকে ভিডিও .

টানুন এবং ছাড়ুন. আপনি কেবল টানুন এবং IDM লিঙ্ক ড্রপ, হতে পারে এবং ড্র্যাগ এবং ডাউনলোড করা ফাইল ড্রপ আউট ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার স্বয়ংক্রিয় অ্যান্টিভাইরাস পরীক্ষণ. অ্যান্টিভাইরাস পরীক্ষা করে আপনার ডাউনলোডসমূহ ভাইরাস এবং trojans থেকে মুক্ত.

উন্নত ব্রাউজার ইন্টিগ্রেশন. যখন সক্ষম, বৈশিষ্ট্য ব্যবহৃত কোনো কোনো থেকে ডাউনলোড করা যাবে আঁকড়ি আবেদন .

অন্তর্নির্মিত নির্ধারণকারী. IDM ইন্টারনেটের একটি নির্দিষ্ট সময়ে সংযোগ করতে পারেন, আপনি যে ফাইলগুলি চান, সংযোগ বিচ্ছিন্ন ডাউনলোড করুন, অথবা আপনার কম্পিউটার শাট ডাউন যখন এটি সম্পন্ন করা হয়.

IDM ওয়েব সাইট স্পাইডার এবং ধান্দাবাজ লোক রয়েছে. IDM সমস্ত প্রয়োজনীয় ফাইলগুলি যে ফিল্টার উদাহরণ জন্য ওয়েব সাইট থেকে, সব ছবি একটি ওয়েব সাইট থেকে, বা ওয়েব সাইট, বা সম্পূর্ণ অফলাইন ব্রাউজিং এর জন্য ওয়েব সাইটের subsets সঙ্গে নির্দিষ্ট করা আছে ডাউনলোড করা. এটি একাধিক অর্থপিশাচ প্রকল্পে তাদের চালানোর একবার একটি নির্দিষ্ট সময়ে নির্দিষ্ট সময় নির্ধারণ করা সম্ভব, একটি নির্দিষ্ট সময়ে তাদের, থামাতে বা ক্রমাগত পরিবর্তনগুলি সুসংগত করুন.

IDM প্রক্সি সার্ভারের মধ্যে অনেক ধরনের সমর্থন করে. উদাহরণস্বরূপ, IDM মাইক্রোসফট ISA, এবং FTP প্রক্সি সার্ভারের সাথে কাজ করে.বেসিক,, দরাদরি করা NTLM, এবং Keberos: • IDM প্রধান প্রমাণীকরণ প্রোটোকল সমর্থন করে. সুতরাং IDM অনেক ইন্টারনেট অ্যাক্সেস এবং প্রক্সি লগইন নাম এবং পাসওয়ার্ড ব্যবহার করে সার্ভারের পারেন.

সমস্ত বৈশিষ্ট্য ডাউনলোড করুন. IDM সব লিঙ্ক বর্তমান পৃষ্ঠা ডাউনলোডসমূহ যুক্ত করতে পারেন. এটা এই বৈশিষ্ট্যের সাথে একাধিক ফাইল ডাউনলোডের সহজ.

বিভাগ ডাউনলোড করুন. IDM ব্যবহার স্বয়ংক্রিয়ভাবে ডাউনলোডসমূহ সংগঠিত সংজ্ঞায়িত ডাউনলোডের বিভাগ ব্যবহার করা যাবে.

সীমা ডাউনলোড করুন. কোটা বৈশিষ্ট্যের সাথে প্রগ্রেসিভ ডাউনলোড. বৈশিষ্ট্য হল সংযোগ Direcway, ডাইরেক্ট পিসি, হিউজেস, ইত্যাদি পরিষ্কার অ্যাক্সেস নীতি (অথবা FAP) কিছু ব্যবহার জন্য দরকারী

IDM হয় বহুভাষী.

What’s new in version 6.12 build 23 (Oct 30, 2012):

 

* একটি বাগ সমাধান করা হয়েছে ইন্টারনেট ইন্টিগ্রেশন মডিউল মধ্যে গুরুতর বাগ

* উন্নত ক্রোম এবং অপেরা ইন্টিগ্রেশন

* Chrome-IDM ইন্টিগ্রেশন মডিউল সালে সংশোধন করা হয়েছে বিপর্যয়

~ Install Notes ~

 

Step 1: Run “idman612.exe”

 

Step 2: When Finish Installation, Close Program TOTALY (Exit “IDM Tray Icon” From Taskbar)

 

Step 3: Copy All File from ‘Crack’ folder to Pest “C:\Program Files\Internet Download Manager” > OverWrite > Ok

 

Step 4: Then Double click on “Reg.file”,Then click on yes to Active your License.

 

Step 5: Enjoy…

 

কখনও আপডেট করবেন না ভুলেও।

 

 

 

     ফাইলের আকার : 5.68 MB

 

ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন।

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

  1. কিন্ত এটা কি লেটেস্ট মনে হয়না এটা তো আমি অনেকদিন আগেই ইন্টারনেট থেকে ডাউনলোড করেছি তবে শেয়ার করার জন্য ধন্যবাদ ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × one =