BIGASOFT TOTAL VIDEO CONVERTER 3.7.6.4626 with LICENCE

0
323

আসসালামু আলাইকুম বন্ধুরা । ভাল আছেন সবাই নিশ্চই। আমরা সবাই প্রযুক্তি প্রেমিক এবং প্রায় দিন এবং রাতে যখনই সময় পাই তখনই পিসির সামনে বসে পড়ি এটা সেটা ঘাঠাঘাটি করি। ফেইসবুক, টুইটার, ব্লগিং, সফটওয়ার নিয়ে ঘাটাঘাটি, মুভি , মিউজিক।এই সফটওয়ার এই সুবিধাটা নাই, ইস যদি ঐ ফিচার এয়ালা সফটওয়ারটি পেতাম তাও আবার লাইসেন্স কি সহ এসব আফসোস করে থাকি ।যারা এমনটি ভাবেন তাদের জন্য একটা আপডেট ভিডিও কনভার্টার শেয়ার করছি। 

পরিচিতি:

Bigasoft Total Video Converter software  যা সহজে ভিডিও any formate vedio convert করে এবং মালটিপল ভিডিওস গুলো এক সাথে জোড়া লাগাতে পারে । এটা একদিকে যেমন ভিডিএ কনভাটার অন্যদিকে ভিডিও প্লেযার ও বটে। এটা বিভিন্ন ফরমেট সার্পোট করে যেমন AVI, MPEG, WMV, MP4, DivX, MOV, 3GP, ASF, etc. Just select the videos you want to join and select the “Merge Selected into One” option from the context menu.


BIGASOFT TOTAL VIDEO CONVERTER 3.7.6.4626 with LICENCE

 

ভিডিও কাটার:

Bigasoft Total Video Converter software provides “Trim” functionযা আপনাকে অরিজিনাল ভিডিও থেকে ভিডিও ক্লিপ কাঠতে সহায়তা করে অনায়াসে।আপনি স্টাট টাইম এবং এনডিং টাইম  সিলেক্ট করে একটি নিদ্দিষ্ট অংশ কেটে নিতে পারেন খুব সহজে যেমনটি আমরা হিরো ডিভিডি প্লেয়ারে মাধ্যমে ব্যবহার করতাম।

ভিডিও ক্রপ:

Bigasoft Total Video Converter software এর মাধ্যমে রিমোভ করতে পারেন আপনার ভিডিএর  black edge এবং এর “Crop” function এর বলে ভিডিওর প্লেযিং এরিয়িটি পেয়েযেতে পারেন এবং আপনি এর মাধ্যমে জুম করতে পারেন যা আপনাকে বেস্ট ভিডিও কোয়ালিটি পিকচার প্রদান করে

ভিডিও রটেটর: 

Bigasoft Total Video Converter দিয়ে আপনি আপনার ভিডিওকে রটেট করতে পারবেন  ৯০ ডিগ্রী এবং ১৮০ ডিগ্রী। It becomes so easy for you to view filmed and recorded videos in landscape and vertical orientation.

ভিডিও এডিটর:

একটি ছোট্র বিল্ডইন ভিডিও এডিটর ও রয়েছে এই  Bigasoft Total Video Converter এর মধ্যে। যা আপনাকে সহজে যে কোন ভিডিও ফাইল এবং অডিও ফাই্ল এ্যাড  এবং টেক্সট মানে যেকোন লেখা এবং ইমেজ এ্যাড করতে পারবেন। এবং এর   video brightness, contrast and saturation এবং বিভিন্ন  effects এ্যাড করতে পারেন আপনার video তে এবং আর অনেক ফিচার যুক্ত করতে পারবেন।

 BIGASOFT TOTAL VIDEO CONVERTER 3.7.6.4626 with LICENCE

 

কেপচার করুন আপনার প্রিয় ইমেজটি:

আপনার যদি ভিডিও চলাকালিন সময়ে বর্তমান ইমেজটি পছন্দ হয় আপনি তা “Snapshot” option এর মাধ্যমে সেভ করে নিতে পারেন খুব সহজে।

সার্পোট প্রিভিউ:

এটা একটা পাওয়ারফুল ভিডিও প্লেয়ার ও যা আপনার বিভিন্ন ফরমেটের ভিডিওকে চালাতে সক্ষম। You can preview the source video and output video in the same window.


 BIGASOFT TOTAL VIDEO CONVERTER 3.7.6.4626 with LICENCE

সহজে ব্যবহার করুন:

কযেকটি ক্লিকে আপনার যা ভিডিও কনভাট করা প্রয়োজন করে নিন। 

বেচ কনভাট এবং বেচ এডিট  যা সবসময় আপনাকে সহজে  মালটিপল ভিডিও ফাইল এক ক্লিকে কনভাট করতে পারে।  Moreover, you can also edit video effect and produces a variety of video effects such as trimming and cropping videos, video flipping, adjust video images to apply to all video files. All Encoders and Decoders Are Built in. Fully support all popular video and audio formats.

 সিস্টেম প্রজোয্য:

1.0GHz or faster processor

Microsoft® Windows® XP Home, Professional, Windows Vista®, Windows 7

256MB of RAM (1GB recommended)

30MB available hard-disk space

800×600 display

16-Bit Graphics Processor

 ~ ইন্সটল নোট ~

 স্টেপ এক প্রথমে রান করুন সেট আপ ফাইল টা এবং সিরিয়াল কী একটিভ করার জন্য ব্যবহার করুন । একটিভ হওয়ার পর ককনও আপডেট দিবেননা দয়াকরে। আশাকরি কাজে লাগবে পোষ্টটি । 

 ডাউনলোড করুন এখান থেকে ।


টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one + four =