আজ হতে বাংলাদেশে 3D Movie এর অধ্যায় শুরু হল। সেই সাথে আমারও 3D Movie

3
834

আজ হতে বাংলাদেশে 3D Movie এর অধ্যায় শুরু হল। সেই সাথে আমারও 3D Movie

Spider-man 4 দিয়ে, আজ হতে বাংলাদেশে 3D Movie এর অধ্যায় শুরু হল। সেই সাথে আমারও 3D Movie দেখার অধ্যায় শুরু হল। এত দিন বিদেশিদের মুখে হতে শুনেছি 3D Movie দেখতে কেমন। আজ নিজের চোঁখে তা দেখে এলাম। 3D Movie হলে দেখার জন্য অপেক্ষা করছি সেই ২০০৯ সাল হতে। ২০১০ সালে বসুন্ধারা সিনে-কমপ্লেসে Avatar মুক্তি পায়। কালেরকন্ঠ অথবা প‌্রথম-আলো পেপারে প্রতিবেদনে লিখা ছিল 3D Version মুভিটি দেখানো হবে, আর 3D Version দেখার জন্য চসমা ইউজ করতে হবে।3D Movie দেখার জন্য Varsity ক্লাস ফাকি দিয়ে গেলাম, বসুন্ধারা সিনে-কমপ্লেসে । টিকিট কাটলাম ২৫০ টাকা দিয়ে, মনে করলাম হলে ঢোকার আগে চশমা দিবে। কিন্তু কোন চশমা দিল না, মনে করলাম সিটের সাথে হয়তো 3D চশমা আছে, সেখানেও হতাশ হতে হল, তার পর মনে করলাম মুভি শুরু হওয়ার আগে দিবে, সেখানেও ফাইনালি হতাশ হতে হল। দীর্ঘ আড়াই বছর পর সেই আশা পুরুন হল আমার।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এখন মুভিটি দেখার Experience আপনাদের সাথে শেয়ার করি, হলে প্রবেশ করার আগে একটি 3D চশমা দিবে, সেই চশমা ছাড়া ছবি দখলে আপনার মনে হবে 2D version এ মুভি দেখছেন। 3D Experience এর মজা সবচেয়ে বেশি পাওয়া যায়, একশন দৃশ্য-গুলোতে। মনে হয় আপনি একশন দৃশ্যের মাঝে আছেন। মনে হয় গাড়ি আপনার ওপর দিয়ে যাচ্ছে ,বাড়ি ভেঙ্গে আপনার ওপর পড়ছে। 3D মুভি দেখে আসার পর, Computer এ মুভি দেখতে ভাল লাগছে না।

 

 

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

  1. ডা: রায়হানুল এহসান .. আপনি যেই মুভি টি দেখেছেন সেটি 4D মুভি .. একমাত্র 4D মুভিতেই আপনার শরীর নড়া চরা করবে .. এখন 5D এর উন্নয়ন চলতেসে … যেখানে পরিবেশ অনুযায়ী গন্ধ আপনি নিতে পারবেন … এবং 4D এর সব সুবিধা তো আছেই …

  2. গতকাল দি এমেজিং স্পাইডার ম্যান আমিও দেখে এসেছি সম্পূর্ণ থ্রিডিতে
    কি মজাটাই না লেগেছিল !!!!!!!!!!

  3. এটাও সম্ভবত ১০০% 3D মুভি নয়। আমি দক্ষিণ কোরিয়ায় দেখেছি, ওখানে বসার জন্য যে সিট সেটিও বিভিন্ন ভাবে নড়াচড়া করে। মনে হয় আমিই যেন প্লেনে চড়ে যাচ্ছি, উপরে উঠছি, নিচে নামছি। অর্থাত আপনাকে পুরোপুরি চরিত্রের ভিতরে নিয়ে যাওয়ার একটা ব্যবস্থা। এখন 4D মুভি উন্নয়নের কাজ চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

nine − five =