আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)

9
491

আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)আশা করি সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ও আল্লাহ্‌র রহমতে ভাল আছি। আজ আমি আপনাদেরকে একটি রিকভারী সফ্টওয়ারের সাথে পরিচয় করিয়ে দিব। যার নাম হয়ত অনেকে শুনেছেন এমনকি অনেকে এটা ব্যবহারও করছেন। তবে যারা এখনও জানেন না, তাদের জানাতেই আমার এই আয়োজন। আমার দেখা রিকভারী সফ্টওয়ার এর মধ্যে Recuva অত্যন্ত কার্যকরী। আর তার সাথে যদি হয় Portable তাহলে কথাই নেই।

এর ব্যবহার অত্যন্ত সহজ, নিচের স্কিনশট গুলো দেখলে বুঝতে পারবেন।তাহলে আর দেরী না করে এক্ষুনি নিচের(পোষ্টের শেষে) ডাওনলোড লিঙ্ক হতে ডাওনলোড করে ব্যবহার শুরু করে দিন। ডাওনলোড করা exe ফাইলটিতে Right Click করে Run as Administrator দিয়ে ওপেন করুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নিচের চিত্রের মত আসবে, এখানে Next চাপুন-

 

আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)

 

নিচের চিত্রের মত আসবে, এখান থেকে আপনার পছন্দ অনুযায়ী বিষয় নির্বাচন(যা আপনি রিকভার করতে চান) করে Next চাপুন–

 

আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)আপনার কি কিছু হারিয়ে গেছে!!!তাহলে খুজেঁ আনুন Recuva দিয়ে।(সম্পুর্ণ Portable)

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ডান পাশের চিত্রের মত আসবে-এখানে আপনার ফাইলটি কোথায় আছে তা In a specific location বক্সে দেখিয়ে দিন অথবা আপনি না জানলে I’m not sure সিলেক্ট করুন এবং Next চাপুন——

 

 

 

 

 

 

 

 

 

 

 

          বাম পাশের চিত্রের মত আসবে, এখানে Enable Deep Scan নির্বাচন করুন এবং Start বাটনে ক্লিক করুন———-

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

      অল্প কিছুক্ষনের মধ্যে স্কেন হয়ে ডান পাশের চিত্রের মত একটি উইন্ডো আসবে এখানে আপনি আপনার রিকভারেবল ফাইলের তালিকা দেখতে পাবেন। অত:পর আপনার পছন্দ অনুযায়ী ফাইলে টিক চিন্হ দিয়ে Recover বাটনে ক্লিক করুন । ব্যাস আপনার ফাইল রিকভার কম্প্রিট। এবার তা Save করে উপভোগ করুন——–

 

 

 

 

 

 

 

 

 

 

ডাওনলোড লিঙ্ক :-  Portable- Recuva.exe

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

    • ভাই আপনার কথাটি আমার কাছে পরিস্কার নয়। আপনার রিকভারেবল সব ফাইল কি Corrapted দেখায়? নাকি দু-একটা। এমটি হওয়ার কথা নয়। হতে পারে আপনি যে MP3 ফাইলটি রিকভার করতে চাচ্ছেন তা ডিলিট হওয়ার সময় Corrapted ছিল। আমি এটা অনেক দিন যাবত ব্যবহার করছি, কোন সমস্যা হয়নি।

  1. ডিলিট হয়ে যাওয়া ফাইল নাকি হাইড করা কোনটা খুঁজে বের করবে?

    • ভাই রিকোভা দিয়ে আপনি আপনার ডিলিট হওয়া সকল ছবি,ভিডিও,ডকোমেন্ট,কম্প্রেস ফাইল,ই-মেইল,মিউজিক সহ অন্যান্য প্রয়োজনীয় ফাইল বা ফোল্ডার রিকভারি করতে পারবেন। কিন্তু হাইড করা ফাইল বা ফোল্ডার রিকভারি হবে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

18 − one =