রবি’ নতুন প্রতারনার কৌশলঃ প্রি-পেইডে জীবন বীমা

13
1364

রবি’ নতুন প্রতারনার কৌশলঃ প্রি-পেইডে জীবন বীমাসম্প্রতি একটি অফার ঘোষণা করলো রবি। বাংলাদেশে এই প্রথম প্রি-পেইডে জীবন বীমা সুবিধা। নিঃসন্দেহে একটি আকর্ষণীয় অফার বলার অপেক্ষা রাখেনা। কিন্তু এই সুবিধাটি পেতে হলে আমাকে কিভাবে মরতে হবে তা জানার জন্য কল সেন্টারে ফোন দিলাম। যা শুনলাম বিস্তারিত বর্ণনা করলাম এখানে। প্রথমে টাকার ব্যবহার- মাসিক ১৫০ টাকা ব্যবহার করলে আপনার বীমা চালু থাকবে কিন্তু কোন টাকা জমা হবেনা। মাসিক ২৫০ টাকা ব্যবহার করলে ৪০০০ টাকা, ৩৫০ টাকা ব্যবহারে ৬০০০ টাকা এবং ৫০০ টাকা ব্যবহারে ৮০০০ টাকা জমা হবে। ধরলাম প্রথমটি বাদ দিয়ে পরের যেকোনো পরিমান টাকা ব্যবহার করলাম এবং যথারীতি টাকা জমা হচ্ছে আমার বীমায়। কিন্তু এই বীমা সুবিধা আমি বা আমার নমিনি পাবেন না যদি আমি নিম্নলিখিত ভাবে মৃত্যুবরণ করি। এবং তা হলঃ

* বীমা শুরুর আগের কোন অসুখ বা অক্ষমতার কারণে মারা গেলে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

* AIDS/ HV জনিত রোগে মারা গেলে

* যেকোনো ধরণের মনোরোগ, মানসিক, স্নায়ুবৈকল্যজনিত রোগ, প্রাকৃতিক দুর্যোগে( ভুমিকম্প, সাইক্লোন) মারা গেলে

* স্বাভাবিক বা যুদ্ধাবস্থায় পারমাণবিক শক্তি অথবা তেজস্ক্রিয়তার কারণে মারা গেলে

* ঝগড়া-বিবাদে অংশগ্রহণ করে, আইন বহির্ভূত যেকোনো কার্যকলাপে অংশগ্রহণ করে অথবা যেকোনো অপরাধমুলক কার্যকলাপে লিপ্ত হয়ে মারা গেলে

* দুর্ভিক্ষের কারণে মারা গেলে

এখন আমি ভেবে পাচ্ছিনা ঠিক কিভাবে মারা গেলে এই সুবিধা পাওয়া যাবে। আপনাদের মতামত জানাবেন দয়া করে।

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

13 মন্তব্য

  1. আমার মনে হয় মোবাইল কোম্পানিগুলা আমরা ইউজারদের ভেড়া- ছাগল পাইছে, কানেকশন নিছি কেন গলায় দড়ি দিয়ে ইচ্ছে মতো ঘুরাবে। কিন্তু পাবলিক কি সেই আগের গ্রামীণ-ফোন জমানার পাবলিক আছে? দিন পালটাইয়া গেছে আরো পালটাবে শিগ্রই আশা করি। ধন্যবাদ সবাইকে মন্তব্যের জন্য।

  2. শুভংকরের ফাকি!!! আর কিছুই না। “বাংলাদেশে এই প্রথম প্রি-পেইডে জীবন বীমা সুবিধা।” প্রথম বলে কথা!!!!!!

  3. এই বিষয়টা নিয়ে আমি কয়েকদিন আগে লিখতে চেয়েছিলাম। যাক, আমার কাজটা আপনিই করে দিলেন। আরও বিষয় আছে- কোন মাসে নির্দিষ্ট পরিমাণ ব্যবহার করতে না পারলে আপনার বীমা বাতিল হয়ে যাবে। অর্থাৎ আপনি ২ বছর ব্যবহার করলেন কিন্তু যে কোন কারণ বশত: কোন মাসে ব্যবহার করতে পারলেন না, আপনার বীমা বাতিল। এই বীমা আওতায় থাকতে চাইলে আপনাকে মৃতুর আগ পর্যন্ত এই অপারেটর ব্যবহার করতে হবে, মৃত্যুর পরও যে বীমার টাকা পাবেন তারও কোন গ্যারান্টি নাই। কারণ উপরের শর্তগুলো তো দেখলাম। এটা ঠকবাজি ছাড়া আর কিছুই না। প্রচলিত জীবন বীমার কোন ক্যাটাগরিই এর আওতায় পড়ে না। এই ধরনের ফাউল অফারের জন্য আসলে এদর শাস্তি হওয়া দরকার।

    • আপনি কি বলতে চাইছেন ?? একটু বুঝায় বলুন… আপনি কি এটা মেনে নিয়েছেন যে উনি সত্যি সত্যি গরিবের রক্ত চুষে ?? নাকি এইটা জোক ছিল?

  4. আমিতো প্রোফাইল পিকচার দেইনি এই ছবিটা আসলো কোথা থেকে?

  5. ছাদ থেকে পড়ে মারা গেলে দিবে আশা করি। নির্মানাধিন ভবন থেকে ইট পড়ে মারা গেলে দিবে । ম্যানহোলে পড়ে মারা গেলে দিবে। আরও অনেক ।
    আসলে ভাই এই মোবাইল কোম্পানি গুলো ব্রিটিশদের চাইতেও খারাপ । এরা এদেশের মানুষদের ইচ্ছামতো শোষণ করছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × 5 =