ব্লগে যুক্ত করুন ৬টি সন্দুর প্রজাপতি

9
367

কেমন আছেন সবাই? আশা রাখি সকলে ভালো আছেন। তবে ভালো থাকারই কথা এই জন্য যে, কমপক্ষে আমরা যারা সেয়ার করি টউনগুলি। তাই আজকেও একটি মজার বিষয় নিয়ে হাজির হয়েছি। আজ আপনাদের মাঝে হাছির হয়েছি সবচেয়ে সন্দুর একঝাক প্রজাপতি নিয়ে। হ্যাঁ যদি থাকে আপনার একটি ব্লগ তবেই দেখতে পাবেন এই প্রজাপতির ঝাক।শুধু আপনি নন আপনার ব্লগ ভিজিটে যারা আসবে তাদের কেও শুভেচ্ছা জানাতে  পারবেন এই প্রজাপতির ঝাক দিয়ে। এর এ জন্য নিচের কোড গুলি কপি করুন।

<embed src=’http://www.crazyprofile.com/Butterfly/Butterfly.swf?nr=6&type1=0&type2=3&type3=1&type4=4&type5=5&type6=2′ quality=’high’ wmode=Transparent allowScriptAccess=”never” width=’350′ height=’300′ type=’application/x-shockwave-flash’ pluginspage=’http://www.macromedia.com/go/getflashplayer’/></embed><br><div><a href=’http://www.crazyprofile.com/Butterfly/Butterflies.asp’ target=’_blank’><font face=’verdana’ size=1>Created by Crazyprofile.com</font></a></div>

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

এরপর আপনার ব্লগে লগইন করুন , এইবার  লেআউট >  একটি গেজেট যুক্ত করুন
> HTML/JavaScripT এ যান এরপর আগের কপি করা কোড টি এখানে পেস্ট করে সেভ করুন
কাজ হয়ে গেল………… এবার ইচ্ছে মত সার্স করুন আপনার প্রয়োজনীয় ওয়েব ঠিকানা।

 

প্রজাপতি দেখতে চাইলে

আমার ফেসবুক

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. ভাই আমি ব্লগিং এ নতুন। তাই বলবেন কি “লেআউট > একটি গেজেট যুক্ত করুন” এই অপশন তা কোথায় পাব। আমার ব্লগ wordpress দিয়ে করা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × one =