19 মন্তব্য

  1. টিউনার পেজে এর আগে যে লগিন স্ক্রীন ব্যবহার করতো সেটি সম্ভব হলে দিবেন প্লিজ। এছাড়ার আরও ভালো কিছু থাকলে দেয়ার চেষ্টা করবেন।
    ধন্যবাদ।

  2. অসাধারন একটি পোস্ট ভাইয়া, খুবই ভাল লাগলো এবং ডাউনলোড করলাম। আশা করি যারা ওয়ার্ডপ্রেস দ্বারা ব্লগ সাইট তৈরি করেছেন তাদেরকে কাজে লাগবে। আশা করি পরবর্তীতে আরো কিছু জনপ্রিয় প্লাগিনস নিয়ে পোস্ট করবেন।
    ভাইয়া আমি একটি সমস্যাতে পড়েছি- তাহলো ওয়ার্ডপ্রেস দ্বারা নিজস্ব একটি সাইট তৈরি করেছি এখানে অবশ্য ফ্রি ডোমেইন ও হোস্টি নিয়ে কাজটি করেছি। কিন্তু মূল সমস্যা হল- আমার সাইটে সেরা লেখক বা মন্তব্যকারীদের লিস্ট তালিকা যোগ করতে পারছিনা। যেমনটি টিউনারপেজ সহ অন্যসাইটে যুক্ত থাকে। দয়া করে একটু জানাবেন কি? এটা করতে হলে কোন সমাধান আছে কিনা?

  3. কমেন্ট করেও ডাউনলোড না করলে কোনো সমস্যা আছে ? :p ধন্যবাদ ভইয়া শেয়ার করার জন্য । নতুনদের কাজে লাগবে আশা করি । তবে অন্যের কপি করে চরম একটা সাইট বানানোর চেয়ে নিজের ক্রিয়েটিভিটি দিয়ে মোটামুটি মানের সাইট বানানো আমার বেশি গর্বের মনে হয় । কিন্তু যারা শুধু শেখার জন্য পোষ্টটি দেখছে তাদের সাধুবাদ জানাই ।

    • ভাই comment না করে ডাউনলোড করলে problem নাই। কিন্তু এত কষ্ট করে পোস্ট করে পোস্টটা ভালো হল না মন্দ হল টা তো জানতে পারব না। আপনারা comment করলে পোস্ট করতে উৎসাহ পায়। ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 − 1 =