টিউনারপেজ থেকে অপারক এবং অসহায় বয়স্ক মানুষের জন্য কিছু উপহার সামগ্রী বিতরণ ২০১২

7
1022

আশা করি মহান সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানীতে সকলেই ভাল আছেন এবং আপনার আশে পাশের সবাইকে ভাল রেখেছেন। নিজে ভাল থাকবেন ও আপনার পাশের মানুষটিকেও ভাল রাখবেন। tunerpage.com এর জন্ম হয় অসহায় মানুষের জন্য কিছু একটা করার প্রত্যাশায়। সেই প্রতিজ্ঞা নিয়ে আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা স্বপ্ন দেখি আকাশের থেকে বিশাল, সমুদ্র থেকে গভীর কারণ আমরা জানি সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন না হলেও এক বিন্দু পরিমাণ হবে, তাহলেই আমরা স্বার্থক। তাই আমরা স্বপ্নের পথে যাত্রা করি ছোট ছোট পদক্ষেপে। যেন হোঁচট খেলেও খুব দ্রুত উঠতে পারি।

টিউনারপেজ থেকে একটি উদ্যোগের কর্মসূচী ঘোষণা করা হয়েছিল। উদ্যোগটি ছিল “সাহায্যের হাত বাড়িয়ে দেবার। আসুন একবার,অপারক এবং অসহায় বয়স্ক মানুষের কথা ভাবি এবং সাহায্যের হাত বাড়িয়ে দেই। “ ছরিয়ে ছিটিয়ে থাকা সহরের রাজপথে শুয়ে থাকে বুকের মাঝে চাপা যন্ত্রনা নিয়ে অশংখ বয়স্ক মানুষেরা। কেউ হয়েছেন ঘর ছাড়া, কারো আবার ছেলে মেয়ে ত্যাগ করেছেন উনাদের, কিছু আছেন যাদের যাবার কোন জায়গা নেই, কিছু আবার আর্থিক অসহায় তাই বৃদ্ধা আশ্রমেও ঠায় পাচ্ছেন না। উনাদের মাঝে কিছু চোখেও দেখেন না, কেউবা আবার লাঠি নিয়ে হাঁটেন, অনেকে প্রতিদিন ক্ষুধার যন্ত্রণায় ভুগছেন পরনে কারো কারো ভালো একটি কাপড় পর্যন্ত নেই। আমরা ঠিক করেছি এবারের ঈদে  এই সকল অপারক এবং অসহায় বয়স্ক মানুষের জন্য কিছু উপহার সামগ্রী সংগ্রহ করব। উপহারের মধ্যে আমাদের মূল লক্ষ্য শাড়ি এবং লুঙ্গি।

উপহার সামগ্রী বিতরণ ২০১২


Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

অবশেষে সকলের আর্থিক যাহায্য পেয়ে আমাদের ঢাকার টিম মেম্বার মহা প্লাবান, ফেতামা উদ্দিন, ইখতিয়ার, সাইদ এবং তানভীর মিলে উপহার সামগ্রি কেনা কাটা করেছেন ঢাকার ইসলাম পুর থেকে। এবার আমাদের ফান্ডে জমা হয়েছিল ৪৫,৬৯০ টাকা। উক্ত টাকায় মোট ৫০০পিস সাড়ি এবং লুঙ্গি কেনা হয়েছে বৃদ্ধ অসহায় কিছু মানুষের জন্য। সেই কাপড় সমুহ ঢাকায় কিছু বিতরণ করা হয়েছে এবং বাকি সমস্ত কাপড় বিতরন করা হয়েছে রাজশাহীতে আমাদের গ্রাফিক্স এর এডমিন জামিল হোসেন এর মাদ্ধম্যে।

কৃতজ্ঞতা স্বীকার


যারা এই অর্থ দিয়ে এই অসহায়, দুস্থ মানুষদের পাশে এসে দাঁড়িয়েছেন তাদেরকে ধন্যবাদ দিয়ে ছোট করার দুঃসাহস আমাদের আসলেই নেই। যারা যারা এই পর্যন্ত অর্থ সহযোগিতা করেছেন এই অসহায়, দুস্থ মানুষদের জন্য, তাদের তালিকা নিচে দেয়া হল। সেই সকল হৃদয়বান মানুষ এই অসহায়, দুস্থ মানুষদের জন্য আর্থিক ভাবে সহযোগিতা করেছেন, তারা হলেন

Md. Hannan Khan

Mr. Moezzem Hossain

Dr. Farzana Islam

Mr. Alauddin

Mr. Firoz

Dr. Nurun nahar

Eng. Khaledun Nahar

Mr. Zahid

Mr. Hemel

Mr. Shaan

Mr. Sumon

Mr. hayder

Shayela

Mr. Sam

নাম প্রকাশে অনিচ্ছুক

Mrs. Saiful

Fatema Uddin

Sayma

Moha Plaban

Mr. Sohel Sarwar এবং উনাদের সংগঠন।

Mirpur, বাড্ডা ও ফেসবুক থেকে ৩জন ভাই, peypal এর মাধ্যমে ৩জন ভাই। এছারা সিলেট থেকে অজ্ঞাত একজন যিনি ব্যাংক এ আর্থিক সাহায্য করেছেন। বিশেষ ধন্যবাদ দিতে চাই ফাতেমা উদ্দিন, জামিল হোসেন এবং টিউনারপেজের আরেকটি পড়িবার স্বপ্নিল ভয়েস চ্যাট রুমের সবাইকে। আমরা আরো ধন্যবাদ জানাই যারা ফেসবুকে পোস্ট টি শেয়ার করেছিলেন এবং উন্যদের উৎসাহিত করেছিলেন। আমরা দুঃখিত কিছুদিন দেরি হয়েছে এবারের প্রোজেক্ট শুরু করতে ।

উপহার বিতরণের কিছু মুহূর্ত


অসহায় ও দুস্থ্য মানুষের মাঝে  বস্ত্র বিতরন 2012 এ যারা  প্রতিনিধি ছিলেন


কাপড় বন্টন টিম লিডার জামিল হোসেন সিজান-(টিউনারপেজ এ্যাডমিনিস্টেটর-রাজশাহী বিভাগ)

১.কাউসার হোসেন,2.সালাম সদ্দার,3.দি লিটিল স্টার ক্লাব ( মো : ওয়াহিদ ),4.মো : রেজাউল হক,5.মো : মামুন হক,6.মো:রাশিকুল ইসলাম,7.মো : মতি হাজি,8.মো : মিঠু আলম (সাংবাদিক-দৈনিক সানসাইন),9.আলহাজ কাদির উদ্দিন,10. মোহাম্মদ আলি,11.মো:শহিদুল ইসলাম

যারা ক্যামেরায় ছিলেন

1.মো : মাহবুব হাসান,2.মো : আবদুল্লাহ,3.মাহবুব আলম মিন্টু

সমস্ত ছবি পোস্ট এ দেয়া যাচ্ছে না। দোয়া করে আমাদের ফেসবুক পেজে যুক্ত থাকুন অবশ্যই সকল ছবি সেখানে আপলোড করে দেয়া হবে।

আমাদের পূর্বের কিছু উদ্যোগ ও সফলতা


মানবিক দৃষ্টি আকর্ষন : আমরা দাঁড়িয়েছি ছিন্নমূল শিশুদের পাশে

ছিন্নমূল শিশুদের আপনারা যেভাবে সাহায্য করেছেন : উপহার বন্টন 

ছিন্নমূল শিশুদের জন্য যারা এগিয়ে এসেছেন| কৃতজ্ঞতা স্বীকার ও কেনাকাটাসহ সকল প্রস্তুতি

ফুটপাতের অসহায় মানুষের জন্য সাহায্যের আবেদন – শীত বস্ত্র বিতরন করতে এগিয়ে আসুন

চট্রগ্রামে সফল ভাবে পূর্ণ হল টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ

টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ (ঢাকা): শতভাগ সফলতা অর্জন

ঢাকা ও চট্রগ্রামের পরে রাজশাহীতে শেষ হল টিউনারপেজের শীতবস্ত্র বিতরণ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

7 মন্তব্য

  1. খুবই মহৎ কাজ। :D :D :D আপনাদের অনেক ধন্যবাদ।

  2. টিউনার পেজ এবং যারা এই অসহায় বৃদ্ধ মানুষ গুলোর সাহায্যে বাড়িয়ে দিয়েছে নিজেদের অপার সহযোগিতার হাত তাদের জানাই অন্তর অন্তস্তল থেকে অসংখ্য ধন্যবাদ !!

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × three =