চিরকুট

8
363

একটা অফটপিক পোষ্ট দিলাম। হিহি, ওকে মেইন কথায় চলে আসি। কিছু দিন যাবত একটু বিজি আছি তাই কারো মেইল / ফেসবুকের মেসেজ / ও কনো পোষ্ট এর রিপ্লাই কমেন্টস দিতে পারছি না। তাই ভাবলাম এখানে যেহুতু অনেকে পরিচিত আছেন তাই অপেন ভাবে জানিয়ে দিলে সবাই ব্যাপারটা বুঝবে ও কিছু মনে করে মাইন্ড খাবে না। হিহিহি। যারা হ্যাকিং ক্লাশ এর জন্য ওয়েট করছেন তাদের মনে হয় আরো কিছুদিন ওয়েট করতে হবে এখনো সাইট ওপেন ই হয় নাই। একটু দারিয়ে নিক সাইট টি তারপর এডমিন এর কথা মত আমি শুরু করে দিবো এছারাও হ্যাকিং নিয়ে ট্রাই করবো প্রতিদিন একটি করে হলেও পোষ্ট দিতে। আরেকটা কথা অনেকেই আমাকে অনেক লাইক করে আমি আসলেই জানি না কেনো লাইক করেন। সবাই যারদিক থেকে এগিয়ে এসেছে টিউনারপেজ কে হেল্প করার জন্য। আসলে এ সব কিছুই নতুন সুন্দর কিছু একটা শুরু করার প্রাথমিক থাপ, যে প্রথম শিরিতে সবাই থাকতে চায়। আমি যতদুর জানি এই সাইটের প্রতিটা ভিসিটর ও এডমিন হিসাবে দেখা হবে। সবার মতামত এ সব কিছু করা হবে। সামনে মনে হয় এডমিন প্যানেল এ লোক নেয়া হবে। আসা করি সবাই আরো নিবিড় ভাবে এগিয়ে আসবেন।
যাক আর বেশি বরিং করবো না। এখন তাইলে বিদায়। আর ভালো কথা মেইল ও কমেন্টস এর রিপ্লাই না দিলে কেউ কিছু মনে করবেন না। ওকে? থেংক্স টু অল।
ও আরেকটু কথা বলে নেই আমি যেখানেই যাই আলোচনা সমালোচনা কেনো জানি চারপাশ দি্যে ঘিরে আসে। তবে এটা ভালো দিক। এর থেকে অনেক মানুষ চেনা যায় । আমি কারো কাছে অনেক খারাপ আবার কারো কাছে অনেক ভালো। তবে কনো টাতেই আমার যায় আসে না।কেননা সব কিছুই আপনাদের দেখার শিমানা পর্যন্ত। আর শিমানার বাইরে মানুষ কেমল নিজেকে নিজে চিনে সেই জানে সে কেমন। তাই আমার টা আমার কাছেই থাক বাকি সবাই নিজেদের মত চলুন।

সবাই ভালো থাকুন, শুভ কামনা সবার জন্য আসুন সবাই মিলে মিশে ভালো কিছু একটা করি। ধন্যবাদ সবাইকে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. অনেক সুন্দর কথা বলেছেন ভাই, আমি আপনাকে অনেক অনুভব করি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

10 + four =