কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)

9
489
কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)

সাইভার ওয়ার্ল্ড

I am blogging for Technologyrelated to hacking, hackers, security, tips, tricks and about many more... from 2010. Also making you aware about latest online threats, hope I am doing my best, meet me on various social platforms..

More Info:www.skipper.com.bd
কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)

কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)

সবাইকে সালাম । । আবার ফিরে আসলাম আপনাদের মাঝে । কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন দিন বদলেছে,বদলে গেছে আমাদের অভ্যাস।পরিবর্তন এসেছে আমাদের প্রতিটি কাজে,পরিবর্তিত হচ্ছে জীবনধারা । ঠিক একইভাবে কম্পিউটার চালনায় আমরা নিত্যনতুন অপারেটিং সিস্টেম ও আপডেটেড সফটওয়্যার ব্যবহার করছি।কম্পিউটারের যত্ন নিতে আমরা যেসব সফটওয়্যার আমরা সাধারনত ব্যবহার করি,এইবার সেই সফটওয়্যারগুলো ছেড়ে নতুন একটা ব্যবহার করুন।ড্রাইভার ম্যানেজার,স্টার্টআপ ম্যানেজার,প্রসেস ম্যানেজার আর ফাইল এক্সটেনশন ম্যানেজার পাবেন,যা দিয়ে আপনার কম্পিউটার ম্যাজ ম্যাজ করলে কড়কড়া করে ফেলতে পারবেন।ড্রাইভার ম্যানেজার দিয়ে আপনি আপডেটেড ভার্সন ডাউনলোড করতে পারবেন।কোন ড্রাইভার আপনার কম্পিউটারের অন্যান্য ড্রাইভারের সাথে সামঞ্জস্যতা ধরে রাখতে পারছেনা,জানতে পারবেন এই সফটওয়্যার থেকে।অনেক সময় কম্পিউটার স্টার্ট হওয়ার সময় উন্ডোজ লোড নিতে দেরী করে।এর জন্য মূলত দায়ী আমাদের অপ্রয়োজনীয় স্টার্টমেন্যু।স্টার্টআপ ম্যানেজার দিয়ে আপনি সহজেই অপ্রয়োজনীয় স্টার্টআপ মেন্যু ডিসএবল করে রাখতে পারবেন।আপনার অজান্তেই অনেক সময় কম্পিউটারের অপ্রয়োজনীয় প্রোগ্র্যাম চালু থাকে।যা কম্পিউটারের চলমান গতি কমিয়ে দেয়,সিপিইউ’র ব্যবহার বাড়িয়ে দেয় এবং এই লোডশেডিংয়ের বাজারে কিছুটা হলেও মূল্যবান বিদ্যুতের অপচয় হয়।প্রসেস ম্যানেজার দিয়ে আপনি এই ধরনের প্রোগ্র্যামগুলো ডিসএবল করে দিতে পারবেন।নির্দিষ্ট নির্দিষ্ট ফাইল এক্সটেনশনের প্রয়োজনে নির্দিষ্ট সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন ফাইল এক্সটেনশন ম্যানেজার দিয়ে।এই সফটওয়্যারে পাবেন ডুপ্লিকেট ফাইল ফাইন্ডার(ভিডিও,অডিও,ইমেজ,টেকস্ট ডকুমেন্ট)যা দিয়ে আপনার কম্পিউটারের একই ফাইল বিভিন্ন ড্রাইভে থাকলে তা খুঁজে বের করতে পারবেন,ডুপ্লিকেট ফাইলগুলো ডিলিট করে হার্ড ড্রাইভের প্রয়োজনীয় জায়গা বাঁচাতে পারবেন।আমার জানামতে,ডুপ্লিকেট ফাইল খুঁজে বের করার সুবিধা আপনি প্রচলিত সফটওয়্যারগুলো থেকে পাবেন না।অনেকে উইন্ডোজের মেইন প্রোগ্রাম থেকে ডিফ্রাগমেন্ট অপশনটি খুঁজে বের করতে পারেন না।এই সফটওয়্যারে এক্কেবারে সামনেই পাবেন ডিফ্রাগমেন্ট অপশন।স্ক্যান হয়ে গেলে যত সমস্যা আছে,স্বয়ংক্রিয়ভাবে ফিক্স করার দায়িত্ব পালন করে এই সফটওয়্যার।জান্ক ফাইলগুলোকে খুব সহজেই ডিলিট করতে পারবেন।রিসেন্ট হিস্ট্রি ক্লিয়ার করতে পারবেন।ডিস্ক নামের অপশনের মধ্যে আছে রি-স্টোর পয়েন্ট।এত সবকিছু পাচ্ছেন ৫ মেগাবাইটের পেয়ারটুলজিক পিসি হেলথ এডভাইজার এর সব শেষ ভারসন ।।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সফটওয়্যারটি সব শেষ ভারসন টি ডাঊনলোড করুন তাদের সাইট থেকে । । ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

আর crack ফাইলটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন :
কী ভাবে crack করবেন : ১মে ParetoLogic PC Health Advisor এর trial ভারসনটি ডাউনলোড করুন এবং পরে এর crack ফাইল টি ও ডাউনলোড করুন । । এরপর ParetoLogic PC Health Advisor এর trial ভারসনটি ইন্সটল করুন । এরপর crack ফাইলটি Extract করুন ‘ PCHA ’ নামে ফাইলটি কপি করুন এবং যেখানে ParetoLogic PC Health Advisor ইন্সটল করছেন ,সেখানে তা পেষ্ঠ করুন । এখন সফটওয়্যারটি ওপেন করুন কী টা দিন এবং OK দিন ।। ParetoLogic PC Health Advisor এর সবশেষ ভারসনটি হলো ৩.১.৩.০

 

কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)

 

 


Untitled 112 এ সপ্তাহের কুইজ–৪৪ এবং গত পর্বের বিজয়ী পাবে ১টি ৪জিবি পেন ড্রাইভ কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)s13 এ সপ্তাহের কুইজ–৪৪ এবং গত পর্বের বিজয়ী পাবে ১টি ৪জিবি পেন ড্রাইভ কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :) Untitlsed 15 এ সপ্তাহের কুইজ–৪৪ এবং গত পর্বের বিজয়ী পাবে ১টি ৪জিবি পেন ড্রাইভ কম্পিউটারের যত্ন নিতে আর একটু অগ্রসর হোন ….. ২০১২ :) :)

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. খুবই ভাল একটি পোস্ট লিখেছেন….. জটিল হইছে বস|

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × four =