আপনাদের জন্য নিয়ে এলাম আন্ডারওয়ার্ল্ড সিরিজের নতুন একটি মুভি আন্ডারওয়ার্ল্ড: এওয়াকেনিং

7
465
আপনাদের জন্য নিয়ে এলাম আন্ডারওয়ার্ল্ড সিরিজের নতুন একটি মুভি আন্ডারওয়ার্ল্ড: এওয়াকেনিং

ডেভিল ম্যাক রিডার

I'm a little boy who loves to live alone in dark shadows . I love to share tips & tricks with people . I love to watch movies , listen music & read books but alone.......... I'm just 10 years old & love to study & write in blogs, groups................
আপনাদের জন্য নিয়ে এলাম আন্ডারওয়ার্ল্ড সিরিজের নতুন একটি মুভি আন্ডারওয়ার্ল্ড: এওয়াকেনিং

মুভি উপর সবারই থাকে এক অন্য রকম পছন্দ। আর তা যদি হয় হলিউডের ভ্যাম্পায়ারদের নিয়ে! তাহলে তো কথাই নেই। আজ আমি আপনাদের জন্য নিয়ে এলাম আন্ডারওয়ার্ড সিরিজের সর্বশেষ মুভি আন্ডারওয়ার্ল্ডঃ এওয়াকেনিং। তাহলে আর দেরি নয় দেখে ফেলুন আন্ডারওয়ার্ড এর নতুন মুভিটি। অত্যান্ত চমৎকার একটি মুভি + রয়েছে পুরাটাই এ্যাকশান। আমার কাছে অনেক ভাল লেগেছে আশা করি আপনাদের কাছেও অনেক ভাল লাগবে।

®মুভি : Underworld : Awakening (2012) , আন্ডারওয়ার্ল্ড: এওয়াকেনিং (২০১২)


  • রিলিজের তারিখ : ২০ জানুয়ারী ,২০১২
  • ধরণ : অ্যাকশন / ফ্যানটার্সি / ভয়াবহ
  • আইএমডিবি রেটিং : ৬.৪/১০
  • আইএমডিবি লিঙ্ক
  • আমার রেটিং : ৬/১০
  • পরিচালক : জর্ণ স্টেইন , ম্যানস মারলিনড
  • লেখক : টম রোসেনবারগ, লেন ওয়াইসম্যান ,গ্যারি লুকেসি ,রিচার্ড রাইট ,জন হালবিন
  • মূল চরিত্রে অভিনয় করেছেন : কেট বেকিনসেল ( সেলিন ) , থিও জেমস ( ড্যাবিদ ) , ইন্ডিয়া ইসলে ( ইভ ) , সানড্রিন হল্ট ( লিডা ) , মাইকেল ইলি , স্টিফেন রি , চার্লস ডান্স..
  • চলচ্চিত্রটির বাজেট ছিল – $৭০ মিলিয়ন ডলার..
  • বক্স অফিসে আয় করেছে – $১৬০,১১২,৬৭১ ডলার..

আপনাদের জন্য নিয়ে এলাম আন্ডারওয়ার্ল্ড সিরিজের নতুন একটি মুভি আন্ডারওয়ার্ল্ড: এওয়াকেনিং

কাহিনী


Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এটি আন্ডারওয়ার্ল্ড মুভি সিরিজের ৪র্থ ছবি.. এই মুভিটির কল্পকাহিনী আক্রমণাত্মক ভয়াবহ ..মুভির কাহিনী শুরু হয় সিরিজের ৩য় ছবিটি শেষ হয়ে গিয়েছিল যেখানে তারও ১২ বছর পরের প্রেক্ষাপট নিয়ে । ততদিনে মানবজাতি নিজেদের অস্ত্রভান্ডারে অনেক অত্যাধুনিক সব দানব বিধ্বংসী গোলাবারুদ আবিষ্কার করে ফেলেছে । তাছাড়া মানবজাতি ভ্যাম্পায়ার এবং লাইকান প্রজাতির অস্তিত্ব আবিষ্কার করে এবং তাদের ধ্বংস করার জন্য যুদ্ধ শুরু করে দেয় । ৩য় সিরিজের শেষে যখন সেলিন (কেট বেকিনসেল) মাইকেলের (স্কট স্পীডম্যান) সাথে আশ্রয় নেয় তখন মাইকেল ও সেলিন দুজনে একটি গ্রেনেড দ্বারা আঘাতপ্রাপ্ত হয় । সেলিনকে একটি এন্টিজেন ল্যাবরেটরিতে অচেতন অবস্থায় রাখা হয়। বারো বছর পরে , সেলিন (কেট বেকিনসেল) অচেতন অবস্থা থেকে জেগে ওঠে দেখেন তিনি একটি এন্টিজেন পরীক্ষাগারে । সেখানে তিনি বিজ্ঞানী ডঃ জ্যাকব লেনের ভ্যাম্পায়ার এবং লাইকান প্রজাতি পৃথিবী থেকে নির্মূল করার জন্য একটি কার্যতঃ বিষয় ছিলেন । পরীক্ষাগার থেকে তিনি বাইরের দুনিয়ায় পালিয়ে যান । সেখান থেকে মুক্তি পেতে না পেতেই সেলিন লাইকানদের আক্রমনের শিকার হয় এবং সেই আস্তানা থেকে উদ্ধার করে ইভ (ইন্ডিয়া ইসলে) নামের একটি অল্পবয়সী মেয়েকে যেকিনা অচিন্তনীয় রকমের ক্ষমতাবান । এক পর্যায়ে ডেভিড (থিও জেমস) নামক ভ্যামপায়ার এর সাথে তার দেখা হয়। ডেভিডের মাধ্যমে সেলিন জানতে পারে যে তাকে ড. জেকব লেন নামক একজন বিজ্ঞানী বৈজ্ঞানিক পরীক্ষার বস্তু হিসেবে ব্যাবহারের জন্য ল্যাবরেটরিতে রাখা হয়েছিল। সে আরো জানতে পারে যে, ভ্যামপায়ার এবং লাইকান জাতিকে পৃথিবী থেকে নির্মূল করা হয়েছে। (কিন্তু এটা মানুষদের দাবি ছিল, বাস্তবে যা ছিল মিথ্যা!!) । এদিকে যে সমস্ত লাইকেন ও ভ্যাম্পায়ার অবশিষ্ট ছিল তারা নিজেদের লুকিয়ে ফেলতে বাধ্য হয় কারন মানবজাতি তাদের ধ্বংস করা শুরু করে দেয় । অপরদিকে লাইকান জাতি ইভকে খুঁজছে। কারন ইভকে ব্যবহার করে তারা নিজেদের জাতিকে সিলভার থেকে নিরাপদ করার জন্য টিকা তৈরি করবে…..!!! সেলিন যেকোন মূল্যে ইভকে বাঁচিয়ে রাখতে চায় যেকোনো আক্রমনকারী (মানুষ,ভ্যাম্পায়ার আর লাইকেনদের) এর হাত থেকে । এভাবেই ছবির কাহিনী চলতে থাকে। সেলিন কি ইভকে রক্ষা করতে পারবে?? সে কি মাইকেল কে খুঁজে পাবে?? জানতে হলে ছবিটি দেখে ফেলুন জলদি!!!

মিডিয়াফায়ার ডাউনলোড


  • আপলোডকোর সিঙ্গেল লিঙ্কে ডাউনলোড করার জন্য ক্লিক করুন এখানে
  • টরেন্ট ফাইল ডাউনলোডের জন্য ক্লিক করুন এখানে
  • ©পাসওয়ার্ড : moviesnhacks
  • সাবটাইটেলের জন্য ক্লিক করুন এখানে

  ¥কেমন লাগল কমেন্ট করে জানাবেন €


টিজে পোস্টটে প্রয়োজনীয় ছবি ও সুন্দর করে সাজিয়ে পোস্ট করবেন। নতুন বা পোস্ট বাতিল করা হবে।।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

7 মন্তব্য

  1. Devil Mack Rider ভাই আশা করি আপনি ভালো লেখক । কিন্তু একটি কথা না বলে পারছি না , অন্যের লেখা কপি করে পেষ্ট করা ভাল না । আপনি কেন friendsblog থেকে আমার এই লেখা চুরি করেছেন । এই আমার পোষ্ট http://www.friendsblog.net/archives/7669

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

14 − 8 =