Windows XP SP 2 তে Install করুণ MSE

11
358

Windows XP SP 2 তে Install করুণ MSE

বাংলাদেশের মানুষ এখন Antivirus কেনার ব্যাপারে অনেক সচেতন। তাদের সামনে MSE নিয়ে কথা বলা মানে একটা ছোটখাট যুদ্ধ পরিচালনা করা! Free Antivirus কি আর Premium এর সাথে পারবে?!

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

Marks PC Solution এমনিতেই ইমেজ সংকটে আছে। তাই আর যুদ্ধ করতে চাচ্ছে না। কিন্তু যারা markspcsolution এর মত গরীব টিউনার (kaspersky কেনার টাকা নেই) তাদের উপকার হবে ভেবে এই পোস্টটি লিখতে হচ্ছে।

Windows XP SP 2 তে MSE ইন্সটল হতে চায় না। বা হলেও জেনুইন করা নিয়ে বিড়ম্বনার শেষ থাকে না। যারা এখনো এই উইন্ডোজ ব্যবহার করেন তারা একটু কষ্ট করলেই MSE চালাতে পারবেন। আপনাকে শুধু নিচের File টি Download করে নিতে হবে।

MSE Installation Tools for XP

Download করার পর জিপ ফোল্ডারটি আনপিজ করে নিবেন।  ফাইল গুলো সিরিয়াল দেয়া আছে। সিরিয়াল অনুযায়ী একটা একটা করে ইন্সটল করবেন। রিস্টার্ট দেবার প্রয়োজন নেই। তারপর MSE ডাউনলোড করে আপডেট করবেন। এবং সবশেষে একটি Full Scan সম্পন্ন করে নিবেন।

Windows 7 এ MSE Install করার বিশেষ কোন নিয়ম নেই। তবে  Install করার পূর্বে অবশ্যই Windows জেনুইন করে নিতে হবে।

হতে পারে এটা ফালতু পোস্ট, আগে প্রকাশিত পোস্ট, আপনার জানা পোস্ট। যেগুলো নিয়ে মন্তব্যে কথা বলা নিষ্প্রয়োজন। কারণ আরো অনেক Visitor এটা নাও জানতে পারে।

যারা ইতোমধ্যে এই টিপসটি জানেন তাদের নিকট  Marks PC Solution আন্তরিকভাবে দুঃখিত। কারণ আপনারা কষ্ট করে পোস্টটি ২য় বা তারচেয়ে বেশি বার পড়েছেন! উপায় থাকলে সত্যি সত্যি আপনাদের নজরে জাতে পোস্টটি না আসে সে ব্যবস্থা করা হত! 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11 মন্তব্য

  1. Marks PC Solution এমনিতেই ইমেজ সংকটে আছে। তাই আর যুদ্ধ করতে চাচ্ছে না। কিন্তু গরীব টিউনারদের উপকার হবে ভেবে এই পোস্টটি লিখতে হচ্ছে।

    আপনার সম্মান ক্ষুন্ন হবে এরকম কিছু বলার ইচ্ছা ছিল কিন্ত ………………..?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

20 + 11 =