খুব সহজেই WINDOWS 7 এর যে কোন ভার্সন অ্যাক্টিভ এবং জেনুইন করুন

17
809

খুব সহজেই WINDOWS 7 এর যে কোন ভার্সন অ্যাক্টিভ এবং জেনুইন করুনবন্ধুরা কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন। আমিও আপনাদের দোয়ায় ভালো আছি। বন্ধুরা আমি ইতালি প্রবাসি। আমার এই ব্যাস্ত সময়ের মাঝেও আপনাদের জন্য কিছু লিখতে চাই আর আপনাদের কিছু জানাতে চাই। আশা করি উপকৃত হবেন। ভালো লাগলে জানাবেন। এই পোস্টে আমি যে বিষয় নিয়ে লিখব, হয়তোবা এই বিষয়টা অনেকেই আগেই জানতেন বা জানেন। আজকে আমার এই লিখাটা তাদের জন্য যারা এই বিষয়টা জানেন না বা জানতেন না। আমি আপনাদেরকে জানাবো কিভাবে উইন্ডোজ ৭ এর যেকোনো ভার্সন অ্যাক্টিভ ও জেনুইন করা যায়। এর জন্য দরকার একটি সফটওয়্যার। বন্ধুরা তাহলে ডাউনলোড করে নিন সফটওয়্যারটি। কিভাবে ব্যাবহার করবেন? সফটওয়্যারটি ডাউনলোড করে নিন আর ডাউনলোড করা ফোল্ডারের ভিতরেই পেয়ে যাবেন সফটওয়্যার এবং সম্পূর্ণ বাংলায় ফটো চিত্র সহ ব্যাবহারের সব নির্দেশনা। আর এই সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন নিচের এই লিংক থেকে। ভালো লাগলে জানাবেন। ধন্যবাদ।

ডাউনলোড লিংক

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

17 মন্তব্য

    • আপনার লিংক যদি রিলেটেড হয় এবং আপনি যদি মনে করেন এটা অন্যদের কাজে লাগতে পারে তাহলে অবশ্যই শেয়ার করবেন। এখানে এমন কোন নিয়ম নেই যে আপনি লিংক শেয়ার করতে পারবেন না। প্রযুক্তি শেয়ার না করলে সেটা টিকে না।

      ধন্যবাদ।

  1. ভাই
    আপনার টিউনটা দারুন। আমি আমার সাইটে এই পোস্ট টা দিয়েছি।( আপনার নাম উল্লেখ করে)। আশা করি mind করেন নি।
    http://www.tunebd24.blogspot.com

    • sobujmd ভাই আপনার কথার উত্তর দিতে দেরি হইলো এঁর জন্য আমি দুঃখিত। মনে করার কিছু নেই, আমার পোস্ট আপনার সাইটে পোস্ট করেছেন এঁর জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমি আপনার সাইটটা ঘুরে দেখলাম, সত্যি অনেক সুন্দর। http://www.sothikvabna.blogspot.it এটা আমার সাইট সুযোগ হলে বেরাতে আসবেন।

  2. Abdur Rahaman আব্দুর রহমান ভাইয়া, আমার লিখা ভালো লাগুক আর না লাগুক যদি কিছু বলার থাকে তাহলে বলেন। কিন্তু আমার লিখার নিচে এভাবে নিজের ব্লগ সাইট পোস্ট করেন কেন? আপনি অবশ্যই নিজের ব্লগ সাইট পোস্ট করবেন কিন্তু কিছু বিস্তারিত লিখে পোস্ট করুন। কেন আমার লিখার নিচে আপনার ব্লগ সাইটের মারকেটিং করতেছেন। এভাবে মার্কেটিং না করে নিজে কিছু বিস্তারিত লিখে মার্কেটিং করুন, তাহলে আমাদের সবার উপকারে আসবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eleven − 9 =