(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com

44
686

বিশ্বস্ত সূত্রে  জানা গেছে বেশ কিছুদিন  যাবৎ techtunes নিয়ে দাম কষাকষি হচ্ছিল techtunes এর প্রতিষ্ঠাতা শাহজালাল ভাই ও  পুদিনা পাতা ভাই এর মাঝে।  techtunes এর আকাশ ছোয়া দাম শোনে পিছিয়ে যায় পুদিনা পাতা ভাই। তবে এটা  স্পষ্ট যে techtunes বিক্রি না করার জন্যই ওই রকম কাল্পনিক দাম চাওয়া হয় । পুদিনা পাতা ভাই ব্যপারটা বুঝতে পেরে নিজেই জন্ম দিল একটা নতূন বাংলা ব্লগ www.tunerpage.com. যদিও এখন পর্যন্ত আমরা কেউ স্পষ্টভাবে জানিনা  www.tunerpage.com এর প্রতিষ্টাতা কে বা কারা । যাই হউক আমরা এখন স্পষ্ট বুঝতে পারছি যে পুদিনা পাতা ভাই ই www.tunerpage.com এর প্রতিষ্ঠাতা, যদিও তিনি স্বীকার করেন না ।

facebook  এ www.tunerpage.com এর একটি গ্রুপ (http://www.facebook.com/home.php?sk=group_186440934709452) তৈরি হয়েছে যেখানে ৩ দিনে গ্রুপ এর সদস্য সংখ্যা ৬০০+ হয়ে যায় । গ্রুপ চালু হবার কয়েকদিনের মাঝে দেখা যায় সোহান, শাকিল আরেফিন, সাম্মু নামের কয়েকজন tunerpage এর facebook গ্রুপে ঢোকে উলটাপালটা কথা বার্থা শুরু করে। তাদের দাবি tunerpage.com, techtunes.com.bd এর নাম চুরি করেছে। সোহান নামের লোকটা হুমকি দেয় যে আইন গত ব্যবস্থা নিবে। তখন পুদিনা পাতা ভাই সরাসরি তাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দেন পারলে গিয়া কিছু করেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

প্রথমে tunerpage বাসী তাদের সাথে সম্মান দিয়ে কথা বলেছেন, কিন্তু যখন তারা সীমা অতিক্রম করল তখন পুদিনা পাতা ভাই ও tunerpage বাসী তাদেরকে যথাযত শিক্ষা দেয়। এটা অস্বীকার করার কোন উপায় নাই যে techtunes বর্তমানে সেরা প্রযুক্তি ব্লগ। কিন্তু মাত্র ভুমিষ্ট হওয়া একটা বাংলা ব্লগকে এভাবে আক্রমন করায় বোঝা যায় তারা ভীত, তাদের নিজেদের অস্তিত্ব নিয়ে।

উল্লেখ্য যে tunerpage পরীক্ষামূলকভাবে হবার সাথে সাথে alexa rank ছিল 3386 আর এখন 7 দিনে তার rank দাড়িয়েছে 1898. অহংকার পতনের মূল সেটাই জানাতে চাই techtunes এর ঐসব ব্যক্তিদের যারা চায়না, আরেকটা বাংলা ব্লগ চালু হউক, আর প্রযুক্তি বাংলায় আরও  প্রসারিত হউক।

নিচে কিছু ক্রিন শট দিয়ে দিলাম তাদের কথপকথন এ।

(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com(স্কিনশট দিয়ে আপডেট)Techtunes কে সরাসরি চ্যালেঞ্জ করল tunerpage.com

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

44 মন্তব্য

  1. শব্দ ভণ্ডার এর কোন শব্দ এর ও যে পেটেন্ট হয় জানা ছিল না :/ আর যদি হয়ই তাহলে টেকটিউন্স সবার আগে ধরা খাবে Oxford University Press এর কাছে :/

  2. টিউনার পেজ— আমার কাছে সবচেয়ে প্রিয়……………..আজীবন যেন এই পেজ আমাদের সঙ্গে শেয়ার করে………….যুগ যুগ জিও……….. ধন্নবাদ

  3. সোহান রাহাট কে একটি কথাই বলতে ইচ্ছা হচ্ছে, বৃক্ষ তোমার নাম কি ফলেই পরিচয়, তো ফল তো নিজেই পেলেন অ্যালেক্সা তে, কিন্তু এখন তো আর আপনাকে খুজে পাওয়া যাচ্ছে না কেন ?

  4. Pudina Pata vaiya k janai amar pokkho theke ovinondon, taar mohot ei uddog er jonno… :-)

    Techtunes tader moto thakuk, amra amader moto…

    Amra kothay na, Inshallah kajei dekhiye dibo je amrai shera…

    Shob TJ der shohojogita ei khetre kammo… :-)

    amar moote Naam kono fact na…
    Coz tunerpage esheche muloto tune theke…tune theke tuner…so ei khetre copy korar bishota ashe ki kore?

    Jaihok, amra try kori nijeder k unnoto krte…
    ALLAH amader oboshshoi help korben… :-)

  5. জানি না কিভাবে কি বলব !!! আমরা সাধারন ইউজার রা চাই প্র যুক্তির সাথে এগিয়ে যেতে… হোক সেটা techtunes অথবা tunerpage।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 + 20 =