মাত্র ৩৫৫ কিবা এর সফটওয়্যার দিয়ে ওপেন করুন উইন্ডোজ এর টুল

10
359

এবার আসলাম ছোট্ট একটা সফটওয়্যার নিয়ে ছোট্ট হলেও কিন্তু কাজের। মাঝে ই আমাদের উইন্ডোজ এর সাথে দেওয়া সফটওয়্যার গুলা ওপেন করতে হয় যেমন , ক্যালকুলেটর, রেজিস্টরি এডিটর সাউন্ড রেকর্ডার , ডিস্ক কিলনার ইত্যাদি …।

কিন্তু এখন ধরেন আপনার System Restore করতে হবে কিন্তু ওই সময় ঠিক মনে নেই কোন খানে সিস্টেম রিস্টর আপনি এখন কি করবেন? হয়ত কন্ট্রল প্যানেল এর কোন এক যায়গায় হবে , আমি খুজতে থাকবেন কন্ট্রল প্যানেল এ। খুজতে খুজতে পেয়েও যাবেন হয়ত কিন্তু আপানার সময়(!) সময় তো আর পাবেন না । তাই এই সফটওয়্যার যার মাধম্যে আপনার অনেক সময় বাঁচবে। সময় বাচানোর জন্য ই তো এই নানন রকম সফটওয়্যার । কত সফটওয়্যার ই তো আমারা ব্যাবহার করি কি কারুনে করি সময় এবং পরিশ্রম বাচানোর জন্য। অবস্য কিছু কিছু সফটওয়্যার এর বেলায় তা ভিন্ন । নিচে কয়েকটা স্কীনশট দিলাম ভাল লাগলে ডাউনলোড করবেন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এবং অবশ্যই কমেন্ট করবেন কারন সফটওয়্যার টা আমার বানানো। যে কোন রকম সমস্যা দেখা দিলে অবশ্যই জানাবেন। এবং আরো কিছু ফিচার যোগ কারার থাকেল তাও বলবেন । আপনাদের মন্তব্য দিয়ে তৈরি হবে পরবর্তী ভার্সন।

ওহ আরকেটি কথা, সফটওয়্যার টি পোর্টাবল তাই কোন ইন্সটলের ঝামেলা নেই

DOWNLOAD


টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. ভাইয়া আমি .নেট ৪ ডাউনলোড করে ইন্সটল করেছি। কিন্তু তারপরও কাজ করছে না। কি করব?

  2. দারুন জিনিস দিলেনতো ভাই,আসলেই জিনিসটা কাজের ।
    ডাউনলোড দিতেছি দেখি কাজ হয় কিনা।
    ধন্যবাদ শেয়ার করার জন্য।

    • এখান থেকে ডট নেট টা নামিয়ে নিন । আপনার পছন্দ অনুযায়ী ভার্সন টা ডাউনলোড করুন, তবে অবশ্যই ২.০ এর আগের ভার্সন এ কাজ করবে না। http://www.microsoft.com/net/download.aspx

  3. মারুফ আলাম ভাইকে অনেক ধন্যবাদ টুলটি তৈরি করার জন্য। আপনার টুলটি ইন্সটল হচ্ছেনা এরর দিচ্ছে।

মন্তব্য দিন আপনার