ফটোশপ ব্যবহারকারীরা ডাউনলোড করে নিন Adobe Photoshop CS6 Extended(প্যাচ সহ ফুল ভার্সন)

3
3047

ফটোশপ সম্পর্কে নতুন করে কিছু বলার আছে?? যাই হোক, যারা জানেন না বা ফটোশপের নাম শুনেননি তাদের জন্য একটু বলি ফটোশপ নিয়ে।
ছবি এডিটিং এর ক্ষেত্রে এডোবি ফটোশপ বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সফটওয়্যার। বিভিন্ন প্রোগ্রামার, ডিজাইনাররা তাদের প্রজেক্ট বা ছবির কাজগুলো সম্পন্ন করে থাকেন ফটোশপে। ফটোগ্রাফাররা তাদের ছবি ঠিক করেন ফটোশপে। প্রফেশনাল ব্যাক্তিরা এটিতে কাজ করে স্বাচ্ছন্দ্যবোধ করেন, কারন ফটোশপ ব্যবহার করে পত্রিকা, বিজ্ঞাপন, বইয়ের প্রচ্ছদ, লিফলেট, পোষ্টার থেকে শুরু করে সব ধরনের ডিজাইনের কাজ করা যায়।
ফটোশপের রয়েছে অসংখ্য ফিচার যেগুলো ব্যবহার করে আমরা বিভিন্ন ধরনের নকশা তৈরি করা, ছবিতে নতুন বৈশিষ্ট্য যোগ করা, ব্যাকগ্রাউন্ড পরিবর্তন করা, অসংখ্য রঙের সংমিশ্রণ দিয়ে ছবিকে আকর্ষণীয় করা সহ হাজারো কাজ করা যায় ।

ফটোশপ ব্যবহারকারীরা ডাউনলোড করে নিন Adobe Photoshop CS6 Extended(প্যাচ সহ ফুল ভার্সন)

এডোবি কোম্পানী ফটোশপ ব্যবহারকারীদের চাহিদার উপর ভিত্তি করে নতুন নতুন ভার্সন বাজারে রিলিজ করছে। এর সর্বশেষ রিলিজকৃত ভার্সন হলো Photoshop CS6
নিচের ফটোশপ CS6 এর ডাউনলোড লিংক দেয়া হলোPhotoshop CS6 Download Link
প্রথমে এখান থেকে ট্রায়াল ভার্সনটি ডাউনলোড করে নিন।
ডাউনলোড করতে ঝামেলা আছে। প্রথমে উপরের লিঙ্কে যান। Download Now এ ক্লিক করুন। AdobeDownloadAssistant নামে EXE ফাইল ডাউনলোড হবে। এবার এটি সেট আপ দিন(নেট থেকে একটু সময় নিয়ে সেট আপ হবে)। এবার সফটওয়্যার টি চালু করুন। Create an Adobe ID তে গিয়ে প্রয়োজনীয় তথ্য দিয়ে একটি একাউন্ট খুলে নিন। এরপর সাইন ইন করুন। এবার ডাউনলোড করতে থাকুন। সাইজ ১১৫২ এমবি।নিচের লিংক থেকে এর ক্র্যাক ফাইলটি ডাউনলোড করে নিন।
http://www.mediafire.com/?0sdyu9c3oagdn39 (Password: softdownzone)ক্র্যাক করার নিয়মাবলীঃ
প্রথমে ডাউনলোড করা সফটওয়্যার টি ট্রায়াল ভার্সনে ইন্সটল করুন। ডাউনলোড করা ক্র্যাক ফাইলটি আনজিপ করুন। adobe.photoshop.cs6-patch.exe ফাইলটি চালু করুন। Patch এ ক্লিক করুন। আপনাকে ম্যাসেজ দিবে Cannot Find the file. Search the file? এইখানে Yes দিন। এবার C drive>program files> Adobe>Adobe Photoshop CS6>amtlib.dll ফাইলটি সিলেক্ট করে Open করুন। কাজ শেষ। এবার ফটোশপ চালু করুন। উপরে Help মেনু গিয়ে দেখুন Product Registration হাইড করা। তার মানে Patch হয়ে গেছে। এবার উপভোগ করুন Photoshop CS6 এর ফুল ভার্সন।
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

যাদের এমবি কম তারা পোর্টেবল ভার্সন ব্যবহার করতে পারেন। পোর্টেবল ভার্সন এর সাইজ খুবই কম(মাত্র ৮০ এমবি)। এটি প্রিরিলিজ এর পোর্টেবল ভার্সন(তাই খুব একটা ভালো সার্ভিস নাও পেতে পারেন। তবে মোটামুটি চলবে)
Adobe Photoshop CS6 Portable

পোস্টটি প্রথম প্রকাশিত হয়েছে এখানে। চাইলে দেখে আসতে পারেন। এছাড়া এই রকম আরো নতুন নতুন সফটওয়্যার এর আপডেট পেতে এই পেজের সাথে থাকুন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × four =