স্বপ্নিল ঈদ আয়োজন আমন্ত্রনপত্র :D

9
531
স্বপ্নিল হচ্ছে টিউনারপেজ এরই একটা সহযোগী পোর্টাল (Sister Portal). জন্মলগ্ন থেকেই  টিউনার পেজ এবং স্বপ্নিল একে অন্যের সাথে কাজ করে আসছে নিরলস ভাবে । স্বপ্নিল এর পরিচয় হচ্ছে এটা ফ্ল্যাশ বেজ একটা ভয়েস চ্যাটরুম। এখানে আপনি মনের আনন্দে লিখে, কথা বলে আড্ডা দিতে পারেন চুটিয়ে । বানাতে পারেন হাজারো বন্ধু । নিতে পারেন অসাধারণ কিছু অভিজ্ঞতা । সম্প্রতি স্বপ্নিল এর পরিধি আরও বিস্তৃত করা হয়েছে । টিউনাপেজ এর লাইভ হেল্পলাইন খোলা হয়েছে স্বপ্নিলে । এব্যাপারে বিস্তারিত আরও পরে টিউন করা হবে ।

স্বপ্নিল ঈদ আয়োজন আমন্ত্রনপত্র :D

স্বপ্নিল পরিবার এর বরাবরই ইচ্ছে ছিল নতুন কিছু করার। বাংলাদেশের মানুষের চিন্তা শক্তি কিছুটা পালটে দিতেই স্বপ্নিল এর জন্ম হয়েছিল। আমরা চেয়েছিলাম একটি ভয়েস চ্যাট রুমকে মাধ্যম করে দেশের মানুষের মাঝে ভাল কিছু করার উদ্যোগ সৃষ্টি করার। আমরা আলোচনা ও পরিকল্পনা করি দেশকে বদলে দেবার। আমরা আড্ডার ছলে দেশকে নিয়ে ভাবি, মনুষ্যত্ব নিয়ে ভাবি, ধর্ম ভাব কে নিয়ে ভাবি, বন্ধুত্ব কে নিয়ে ভাবি । সময়ের স্রোতে মানুষের ভালবাসাই প্রমান করে আমরা আমাদের গতিপথেই আছি । আমাদের সাথে আপনিও এগিয়ে আসুন দেশের জন্য কিছু করার একটা উদ্যম সৃষ্টি করুন।

স্বপ্নিল ঈদ আয়োজন আমন্ত্রনপত্র :D

ক্লান্তিকর যান্ত্রিক জীবনের মাঝে হাল্কা স্বস্তির এবং আনন্দের ছোঁয়া আনতে স্বপ্নিল নিয়েছে এক নতুন উদ্যোগ । স্বপ্নিল আয়োজন করেছে তার ইউজার দের জন্য এক অনলাইন সাংস্ক্রতিক অনুষ্ঠান এর । অনুষ্ঠান টি হবে আগামীকাল  ১ সেপ্টেম্বর বাংলাদেশ সময় রাত ১১ টা , ইংল্যান্ড সময় সন্ধ্যা ৬ টা এবং ইউ.এস.এ সময় দুপুর ১ টা তে । অনুষ্ঠানে থাকছে স্বপ্নিল এর ইউজার দের অংশগ্রহনে   গান , গল্প , কবিতা , নাটক ইত্যাদি । এছাড়াও থাকবে লাইভ কনসার্ট ।

স্বপ্নিল ঈদ আয়োজন আমন্ত্রনপত্র :D

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

স্বপ্নিল এর পক্ষ থেকে টিউনারপেজ এর সকল টিউনার,টেক-মেন্টর,ভিজিটর , ইউজার দেরকে জানাচ্ছি উষ্ণ আমন্ত্রণ ।আমরা আশা করি আপনাদের উষ্ণ উপস্থিতিতে ভরে উঠবে স্বপ্নিল প্রাঙ্গণ। বেজে উঠবে সুরের মূর্ছনা এবং ধুয়ে নিয়ে যাবে সব ক্লান্তি :D 

 

স্বপ্নিল এ লগইন করতে নিচের যেকোনো একটা লিঙ্ক এ জেতে পারেন :D
Link 1 : www.banglanovels.com
Link 2 : www.shopnil.com/chat.html
স্বপ্নিল এ লগইন করতে পারেন আপনার ফেসবুক অ্যাকাউন্ট ব্যবহার করে অথবা খুব সহজেই লগইন পেজ থেকে আপনার আইডি টা রেজিস্ট্রেশন করে নিতে পারেন এবং পরবর্তীতে রুম এ কোন সমস্যার সম্মুখীন হলে উপস্থিত কোন অ্যাডমিন / মডারেটর কে বললেই তারা বাড়িয়ে দিবে সাহায্যের হাত । অথবা লিখতে পারেন এখানে কমেন্ট এ । স্বপ্নিল এর ফেসবুক গ্রুপ এ জয়েন করতে ঘুরে আসুন স্বপ্নিল ফেসবুক গ্রুপ থেকে । স্বপ্নিল ফেসবুক গ্রুপ এর লিঙ্ক  : https://www.facebook.com/groups/shopnilgroup/  । এখানেও লিখতে পারেন আপনার যেকোনো কথা । 
আশা করি আপনাদের উপস্থিতিতে স্বপ্নিল প্রাঙ্গণ হবে মুখরিত এবং এ আয়োজন হবে সার্থক। সুস্থ থাকুন টিউনার পেজ ও স্বপ্নিল এর সাথেই থাকুন। ধন্যবাদ ।

স্বপ্নিল ঈদ আয়োজন আমন্ত্রনপত্র :D

 

 

 

 

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

three × one =