মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল’কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )

28
1845
মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )

নিউ আইটি ওয়ার্ল্ড

আমি আইটি জগৎ কে অনেক ভালবাসি। আমি সব সময় আইটি নিয়ে থাকি। আমরা কম্পিউটার যুগে বাস করি আর কম্পিউটার সম্পর্ক কে জানবনা তাই কি হয়। আমি এক জন ব্লগার অ্যান্ড ওয়েব ডিজাইনার । আমি বাংলা ব্লগ কে অনেক ভালবাসি , কারন মায়ের ভাষায় বলে । তাই আমরা বেশি বেশি করে বাংলা ব্লগ পড়ব এবং অন্য কে পড়ার জন্য বলব। ধন্যবাদ সবাই কে।
** নিউ আইটি ওয়ার্ল্ড **
মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )

আল্লাহ’র নামে শুরু করছি। প্রথমে আমার সালাম গ্রহণ করবেন । আশা করি আল্লাহ’র তালার দয়ায় ভাল আছেন। আমি আল্লাহ’র দয়ায় ভাল আছি। অনেক দিন পর টিউন করতে বসেছি। ভুল শুধু মানুষই করে সো ভুল হলে কমা করবেন। আজ আমি য়ে টিউনটি করব তা ANDROID MOBILE এর ইউজার দের জন্য। মনে হয় বুঝতে পারছেন যে টিউনটা তে কি থাকবে। তো আসল কথাই আসি।মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )

                                            মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল’কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া )। (মেগা টিউন )

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমরা যারা ANDROID ইউজার তারা ANDROID কে ROOT না করলে কোনো অ্যাপ ইন্সত্তাল হবেনা এবং ভাল ভাবে মোবাইল টা উস করতে পারবেন না । তাই আমাদের দরকার মোবাইল কে রুট  করা।মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )এই জন্য দরকার একটি কম্পিউটার, কিছু সফটওয়্যার, USB cabal and MUCH MORE।  না আর না   কম্পিউটার ছাড়াই এবার রুট করুন ।

*********কিন্তু না আর নই কম্পিউটার এখন আপনার মোবাইল দিয়ে করুন ।  কিভাবে  করবেন তা নিচে লেখা হল………………………………।মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )          **************ANDROID এর যে কোনো ভার্সনে কাজ করবে*************

 ****এই সফটওয়্যার টার সুবিধা অনেক। কম সময়ের মধ্যে সব কাজ করে পেলে। আর ১৫-২০ মিনিট অপেক্ষা করতে হবেনা। কম্পিউটার ছাড়াই কাজ হবে। বিভিন্ন সফটওয়্যার রের দরকার লাগবেনা । নিজে নিজে মোবাইল দিয়ে রুট করা যাবে। অন্য সব সমস্যা থেকে ও বাচাবে ।১০০% সেভ। ****

  1. প্রথমে ২৪root softwer টা ডাউনলোড করতে হবে। ডাউনলোড করুন এখান থেকে। নিচের ছবিতে ক্লিক করুন। মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )
  2. সফটওয়্যার টা apk file । সফটওয়্যার টা কম্পিউটার রে ডাউনলোড করুন।
  3. ডাউনলোড হবার পর আপনার ANDROID মোবাইল টা  কম্পিউটার রের সাথে USB দারা কানেক্ট দেন। অথবা আপনার মোবাইল ফোনের মেমোরি কাড টা কাড রাইটার দারা কম্পিউটার সাথে  কানেক্ট দিয়ে কম্পিউটার থেকে মেমোরি তে নেন।
  4. এবার  সফটওয়্যা র টা  ইনাস্ততাল  দেন  আপনার  ANDROID  মোবাইলে।
  5. তাঁর পর আপনার মোবাইল থেকে  বা  আপ্পস য়ে  গিয়ে 24root  softwer  টা ওপেন করুন ।  নিচের ছবির মত আসবে।মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )
  6. এখন  কিছু সময়  অপেক্ষা  করুন । সফটওয়্যার টা  চালু হছ
  7. এখন  সফটওয়্যার   চালু হয়েছে। সফটওয়্যার টা চালু হবার পরে এ ছবি টার  মত উইন্ডো  আসবে। মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )
  8. যদি আপনার ANDROID MOBILE টা আগে  ROOT  করা থাকে  তা  নিচের  ছবির  মত  দেখাবে।মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )
  9. আর যদি আপনার ANDROID MOBILE টা আগে ROOT করা না বা কোনো সময় আর  ROOT করছেন না ।
  10.  তা হলে মাএ এক ক্লিক ই আপনার ANDROID MOBILE তা  ROOT করে নিন।
  11. ROOT  করার জন্য শুধু মাএ ROOT  বোতামের মধ্যে ক্লিক করুন আর ২-৫  মিনিটের মধ্যেই আপনার  ANDROID MOBILR টা ROOT  হয়ে যাবে।মাএ এক ক্লিক এই রুট করোন আপনার ANDROID মোবাইল'কে ! ১০০% সেইভ ।(কম্পিউটার ছাড়া ) ।(মেগা টিউন )

**********আল্লাহর রহমতে সুন্দর ভাবে আপনার মোবাইল ফোন টা ROOT  হবে  ১০০%   ( ইনশাল্লা ) *************

************এ সম্পর্কে আর ও জানতে চান টা হলে ক্লিক করুন এখানে*********

আর ও জানতে চাইলে ক্লিক করুন এখানে।

আমরা এই টিউনের আগে অনেক টিউন দেখেছি এই টা হল নতুন পধতি।  আমার জন্য দোয়া করবেন আমি যাতে এজ জন্য  কম্পিউটার সফটওয়্যার ইঞ্জিনিয়ার হতে পারি। আজ এ প্রযান্ত। আমার খুব আওস যে ANDROID নিয়ে চেন টিউন করার । আপনারা কমেন্টর মধ্যে  জানাবেন আমি কি করব , কি  না করব । আপনাদের কমেন্ট টের আসাই বসে থাকলাম।

আর কোনো সমস্যা হলে কমেন্ট করবেন চেষ্টা করব সমাধান দিতে।  সবাইকে ধন্যবাদ এই টিউনটি পড়ার জন্য। ভাল থাকুন সবাই।

আমার ব্লগে আপনাদের আমন্ত্রণ রইল।

 

 

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

28 মন্তব্য

  1. ভাই,টিউনটা পড়ে ভাল লাগল.আপনি আপনার লক্ষ্যে পৌছান সেই কামনা করি.আমি ১জন জাভা expert হতে চাই,পারলে helpan uzzwal_das92@yah

    • অনেক অনেক ধন্যবাদ আপনাকে । ভাই আবার ও ধন্যবাদ দোয়া করার জন্য। আমি ভাই জাভা ব্যাপারে কিছু জানি না আমি আপনার মত android apps বানাতে চাই। আপনি ফেসবুক কে টি টি ,টি পি অন্য অনেক গুপ আছে আপনি এখানে পোস্ট করেন আশা করি কমেন্ট পাবেন।
      ভাল থাকুন।

  2. যাই হক । আপনার টিউনটা জটিল হইসে … কাজের জিনিস…………।

  3. ভাইজান ফাইলটা download করার সময় কি antivirus off korte hobe….. ta nahole amr anti virus file ta download korte dai na

    • ভাই হাসিয়ে মারেন না কি ? apk file ভাইরাস থাকে। ভাই আমি তু ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক দিলাম।

    • অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন যেন আর টিউন উপহার দিতে পারি। ধন্যবাদ আপনাকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × 2 =