একটি ডায়ানামিক এবং ইন্টারেক্টিভ ফটো গ্যালারি (JQuery)

6
384

আজকে ওয়েব পেজের জন্য একটি সুন্দর ফটো গ্যালারি তৈরি করলাম। ভাল লাগল দেখে আপনাদের সাথে শেয়ার করতে চাই। এটি তৈরি করা হয়েছে JQuery দিয়ে।

আপনি এই কোড নিজের পেজের জন্য ব্যবহার করতে পারেন। এখানে ইমেজের উপর কার্সার রাখলে ক্যাপশন দেখারও সুবিধা আছে। উল্লেখ্য, এটি গ্যালারি তৈরির কোন টিউটোরিয়াল পোস্ট নয়। তাই কোডটি নিজের মত করে ব্যবহার করতে আপনার HTML5, CSS3 এবং JQUERY এর উপর ভাল আয়ত্ত থাকতে হবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

তবে হ্যাঁ, দয়া করে এডিট করে নিজের নামে চালিয়ে দেবেন না, এটি অত্যন্ত দুখজনক যখন দেখতে হয় এত কষ্ট করে নিজের লেখা প্রোগ্রামিং কোড অন্যে নিজের নামে চালিয় দিচ্ছে, যেমন আমার বন্ধু ‘আব্দুল্লাহিল রাফি’। সেও টিউনারপেজের লেখক এবং আমার বানানো ওয়েবপেজ সে নিজের নামে চালিয়ে দেয়- যদিও তার ওয়েব ডিজাইন সম্পর্কে ধারনা নেই (রাফি বান্দর, এই কথা এই জন্য বললাম যাতে তুই ভবিষ্যতে এরকম কাজ না করিস)।

 

আশা করি আপনাদের ভাল লাগবে। ডাউনলোড লিংকঃ
http://www.mediafire.com/?pblfylpfc2nu2i5 (সাইজ ১ মেগা)

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

  1. আপনাকে ধন্যবাদ সুন্দর একটিই বিষয় উপহার দেবার জন্য।
    আর আপনি যা বললেন, আপনার কৃতিত্ব আরেকজন নিয়ে নিচ্ছে এটা আমার কাছে জঘন্য বলে মনে হয়। এটা করা অন্যায়। বাইরের দেশে তো জরিমানাও হয়। তবে হ্যা, কথা আছে, যদি আপনি উনাকে অনুমতি দিয়ে থাকেন, আর উনি যদি ব্যবহার করেন আপনার কাজটি আর আপনার নাম উল্ল্যেখ করে থাকেন তাহলে সমস্যা নেই। কিন্তু নিজের নামে…. খুবই খারাপ… :(

    আর আপনার এই পোস্ট এর একটি কথা আমার কাছে অনেক মজা লেগেছে, সেটি হচ্ছে :
    (রাফি বান্দর, এই কথা এই জন্য বললাম যাতে তুই ভবিষ্যতে এরকম কাজ না করিস) :p lolz

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × 5 =