মজিলা ফায়ারফক্স ৫

8
328

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম, সবাই আবারও স্বাগতম জানিয়ে আজকের টিউন শুরু করছি। কেমন আছেন? আশা করি পরিবারের সবাইকে নিয়ে খুবই ভাল আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি একটি ছো্ট্ট টিউন। আজকের টিউন হল ফায়ারফক্স নিয়ে।

আমরা সবাই ইন্টারনেট ব্যবহার করি। ইন্টারনেট ব্যবহার করতে গেলে আমাদের ব্যবহার করতে হয় ব্রাউজার। আমাদের মধ্যে অনেকগুলো ব্রাউজার প্রচলিত আছে। এর মধ্যে ইন্টারনেট এক্সপ্লোরার, মজিলা ফায়ারফক্স, অপেরা, গুগল ক্রোম ইত্যাদি। একেক জন একেকটা ব্রাউজার ব্যবহার করে। তবে যে যেটাই ব্যবহার করুক না কেন, ব্রাউজার পরিবারে সবচেয়ে জনপ্রিয় ব্রাউজার হল মজিলা ফায়ারফক্স। মজিলা বিভিন্ন সুযোগ সুবিধাসহ এর বিভিন্ন এড-অন্স ব্যবহার করে সহজেই কাজ করা যায় বলে এটি একটাই জনপ্রিয়। তো, মজিলা ফায়ারফক্স ব্যবহারকারিদের কথা চিন্তা করে বিভিন্ন সুবিধার কথা চিন্তা করে তাদের ফায়ারফক্স বিভিন্ন সংরক্ষণে প্রকাশ করে। তাদের এই প্রকাশের ধারাবাহিকতায় এবার প্রকাশিত হল মজিলা ফায়ারফক্স ৫। এটি হল সর্বশেষ ভার্সন ফায়ারফক্সে। এতে যুক্ত করা হয়েছে নতুন কিছু ফিচার। এতে প্রায় মজিলার ৫০০০++ এড-অন্স সাপোর্ট করবে। এছাড়াও করা হয়েছে এর নিরাপত্তা ব্যবস্থা আরও জোরাল। নিচে ডাউনলোড লিংক দেয়া আছে ডাউনলোড করে নিন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

ডাউনলোড লিংক

সবাই্কে অনেক ধন্যবাদ। ভাল থাকবেন, আল্লাহ হাফেজ……..

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. এটা যে কত জটিল তা সেটআপ করার আগ পর্যন্ত ধারনা করতেই পারি নাই !

      • তবে এটায় টিউনারপেজে একটা সমস্যা ফিল করছি, আমার পিসি থেকে টিউনারপেজের উপরের মেনুর সাবমেনু গুলায় ক্লিক করা যায় না ! বুজতেছিনা যে এটা আমার পিসির সমস্যা না টিউনারপেজের ! ফাফার আগের ভার্সনে কিন্তু এই সমস্যা হয়না !

মন্তব্য দিন আপনার