গেমস জোন: Bulletstorm (2011)

17
658
এটি 283 পর্বের গেমস জোন সিরিজ টিউনের 42 তম পর্ব
গেমস জোন: Bulletstorm (2011)

গেমওয়ালা

হ্যালো! আমি ফাহাদ! গেমওয়ালা হয়ে টিউনারপেজে রয়েছি অনেকদিন ধরেই। আমি একজন পুরোনো টিউনার এই টিউনারপেজের। গেমস নিয়ে রয়েছি আমি তোমাদেরই সাথে। আশা করি আরো বেশ কিছুদিন থাকতে পারবো।
গেমস জোন: Bulletstorm (2011)

কেমন আছেন ? নিয়ে এলাম গেমস জোনের নতুন পর্ব। আজকের পর্বে থাকছে একটি অসাম গেমস। আমার এটা যে খুব ভাল লাগছে যে আমার দেখা দেখি টিউনারপেজ এ গেমস নিয়ে অনেককেই টিউন করছেন। আমি তাহলে একটু হাফ ছেড়ে বাঁচি! উফফ! প্রতিদিন গেমস নিয়ে টিউন করতে করতে মাথায় জং ধরে গিয়েছে। :roll:

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আজকের গেমস Bulletstorm

গেমস জোন: Bulletstorm (2011)

 

Bulletstorm ফার্স্ট পারসন শুটিং গেমস যেটি ডেভেলপ করা হয়েছে পিপল ক্যান ফ্লাই এবং ইপিক গেমস দ্বারা। পাবলিশ হয়েছে ইলেকট্রনিক আর্টস দ্বারা। গেমটি মাইক্রোসফট উইন্ডোজ পিসি, প্লে-স্টেশন ৩ এবং এক্স.বক্স ৩৬০ গেমস কনসোল এর জন্য গত বছরের ২২শে ফেব্রুয়ারী (২০১১) তে রিলিজ পায়। গেমটির নাম দ্বারাই গেমটির বিষয়বস’ কি তা বুঝা যায়। প্রায় উড়াধুড়া (!) গুলাগুলির গেমস এটি!।

 

 

Bulletstorm

গেমস জোন: Bulletstorm (2011)

 

Developer(s):

People Can Fly,

Epic Games.

 

 

Publisher:

Electronic Arts (EA)

 

 

Engine:

Unreal Engine 3.5

 

 

Platform(s):

Microsoft Windows,

PlayStation 3,

Xbox 360.

 

Release Date:

February 22, 2011

 

 

Genre:

First-person Shooter.

 

 

Mode(s):

Single-player,

Multiplayer.

 

 

Rating(s):

ACB: MA 15+

BBFC: 18

CERO: D

ESRM: M

PEGI: 18

USK: 18

 

 

Trailer Video:

http://www.youtube.com/watch?v=CAzdMjP39eg

 

গেমস জোন: Bulletstorm (2011)

 

System Requirements:

Mode

OS

Processor

Ram

V-Ram

HDD

Minimum WinXP Core 2 Duo 1.8GHz 1.5GB 256MB 9GB Free
Normal WinXP/Win7 Quad Core 2.4GHz 2GB 512MB
Maximum Win7 Core i3 2.8GHz 4GB 1GB

 

 

Plot:

Bulletstorm 26 শতকের মধ্যে সঞ্চালিত হয়, যেখানে মহাবিশ্বের গ্রহ এর সংঘ দ্বারা পরিচালিত হয়. রাশি সাধারণ Saranno তার মলিন কাজ, মৃত ইকো দল, Grayson হান্ট (স্টিভেন Blum) দ্বারা চালিত করতে তার গোপন কালো ops দল পাঠায়. Sarrano এর আদেশ অনুসরণ এবং অপরাধমূলক যারা যাকে তারা বিশ্বাস হয় অপরাধী, মৃত ইকো একজন মানুষ ব্রাইস Novak হিসাবে পরিচিত, হত্যা শীঘ্রই কিন্তু তিনি একটি বেসামরিক প্রতিবেদক আবিষ্কার, অসামরিক ডেড ইকো দ্বারা ঘটিত মৃত্যু দলিল. Grayson এবং তার দল সাধা তারা Sarrano এবং মরুভূমি আছে, duped Sarrano এর বাহিনী থেকে চালনার সময় হয়ে উঠছে স্থান খালেদার হয়েছে.
দশ বছর পরে, drunkenly Grayson আক্রমণ Sarrano এর battlecruiser, Ulysses, যখন কাছাকাছি Stygia গ্রহের. Grayson rams Ulysses, থেকে Sarrano উপর প্রতিশোধ নাফা প্রত্যাশী. জাহাজ, ধাক্কা লাগা উভয় Stygia পৃষ্ঠের উপর থেকে জমি দড়াম অত্যাচার. Grayson এর পুরুষদের এক, Ishi Sato (অ্যান্ড্রু Kishino), সমালোচকদের ক্র্যাশ হয় আহত এবং Grayson থেকে একটি শক্তি সেল থেকে জাহাজে চিকিৎসা সরঞ্জাম তাড়িয়ে খুঁজে বাধ্য হয়. এই গ্রহের একটি প্রাক্তন জনপ্রিয় গ্রীষ্মমন্ডলীয় মত অবলম্বন গন্তব্য উপর, জনসংখ্যা পাশবিক উপজাতিদের এবং মাংসাশী উদ্ভিদ মধ্যে ভাবে পরিবর্তিত হয়েছে. Grayson থেকে Ulysses পালাবার pods এক মাধ্যমে fights, এবং পালাবার শুঁটি এর শক্তি কোষ, এবং সেইসাথে একটি আহরণ “প্রবৃত্তি চেন.” চেন, যখন ধৃত, তাকে অদ্ভুত স্পৃশ্য যেমন প্রতিটি শত্রু তিনি নিহত জন্য পয়েন্ট হিসাবে তথ্য সরবরাহ শুরু.
Grayson সেল ফেরত্, এবং যখন Ishi অপারেশন অধীনে হল, mutants তাদের জাহাজ আক্রমণ, ছোড় একটি disfigured cyborg Ishi. Grayson এবং Ishi, শুধুমাত্র বেঁচে যাওয়া, একসাথে কাজ Grayson এর তৃষ্ণা এর Ishi এর প্রতিশোধ নেওয়ার জন্য অমত সত্ত্বেও থেকে গ্রহের নামবো, ঠিক. প্রবৃত্তি শিকল অন্য পালাবার রেশমগুটি থেকে Grayson জগৎ, যেখানে তারা Trishka (Jennifer স্বাস্থ্যবান), একটি চূড়ান্ত ইকো সৈনিক যারা Grayson এবং Ishi সঙ্গে কাজ করতে সম্মত খুঁজে, কিন্তু শুধুমাত্র পরে তারা Sarrano পরিত্রাণ. তারা ravaged শহর মাধ্যমে যুদ্ধ হিসাবে, Trishka ব্যাখ্যা করছে যে Stygia চূড়ান্ত ইকো করে প্রশিক্ষণ ভিত্তিতে কেমন হিসাবে ব্যবহৃত হয়েছে, সঙ্গে প্রবৃত্তি leashes সৈন্য পরীক্ষা ততদিন র্যাংকিং এর একটি উপায় হিসেবে পরেন; যাদের নিহত স্কোর শুধুমাত্র হবে ওগুলো যে গোলাবারুদ ও অন্যান্য সরবরাহ বেঁচে পেতে পারে. যখন Grayson learns যে Trishka ছিল Novak না মেয়ে, তিনি তার কিছু যে Sarrano ছিল তার বাবার মৃত্যুর জন্য দায়ী, কিন্তু দাবি তিনি যিনি প্রকৃতপক্ষে তাকে হত্যা করা হয় না জানি.
তিন একটি আকাশচুম্বী যেখানে Sarrano এর শুঁটি বিষয়ী উপরে তাদের পথ করা. Trishka তার বাবার মৃত্যুর Sarrano অভিযুক্ত করে, কিন্তু তিনি কেবল তার push কর্মের বন্ধ ভবনের পাশ. Sarrano তারপর Grayson এবং Ishi কমিটি যে একটি সশস্ত্র Ulysses উপর “ডিএনএ বোমা” যে গ্রহের সমস্ত জীবন অপনোদন করা হবে আছে, এবং তারা এবং এটি নিরস্ত্র করা যেতে তাঁর রেসকিউ জাহাজ সময় মধ্যে অ্যাম্বুলেন্স এসে পৌঁছবে না হবে. যেহেতু তারা ভ্রমণ ভূগর্ভস্থ, Sarrano ব্যাখ্যা করছে যে কারাগার convicts শ্রম শক্তি হিসেবে থেকে গ্রহের বজায় রাখতে হয়; তারা বিদ্রোহ যখন বিষাক্ত উপজাত, গ্রহ এর সৌর বিকিরণ shields দ্বারা নির্মিত, ভূগর্ভস্থ কারাগারে ডাম্প করা হয়. convicts shields ধ্বংস, বিকিরণ mutating সমগ্র জনসংখ্যার প্রকাশক.
জাহাজের উপরে Ulysses, Sarrano ঠাট Grayson এবং Ishi মধ্যে অস্ত্রশস্ত্র কি আসলে ছিল একটি মন্থর বোমা, এবং তাদের মৃত্যুও পাতা. যেহেতু পতিত জাহাজ জাহাজের উপরে আগুন ভঙ্গ আউট, দুই Trishka, যারা তার পথে ক্ষমতা লাইন আকর্ষণীয় নিচে দ্বারা পড়ে বেঁচে দ্বারা সংরক্ষিত হয়.
তিন জাতি যেখানে থেকে Sarrano এর রেসকিউ জাহাজ হল অবতরণ এবং বোর্ডে পাওয়া পরিচালনা. তারা Sarrano এর অভিজাত সৈন্য মাধ্যমে তাদের পথ পরিষ্কার করা এবং অবশেষে একা Sarrano সম্মুখীন. Trishka থেকে যিনি প্রকৃতপক্ষে তার পিতা নিহত জানা দাবি, এবং Sarrano প্রকাশিত Grayson এর স্কোয়াড বাহিত ক্রম আউট. যেহেতু তারা কথা বলতে, Sarrano hijacks Ishi না তার নিজের শিকল দিয়ে কম্পিউটার সিস্টেম, Ishi তার বন্ধুদের বন্ধ অত্যাচার. Grayson থেকে Ishi এর Sarrano এর নিয়ন্ত্রণ ভাঙ্গা পরিচালনা, এবং Ishi নিজেকে Grayson সংরক্ষণ sacrifices. Grayson তারপর জাহাজ এর দেয়ালে Sarrano impales, মৃত জন্য তাকে চলে যাব, কিন্তু Sarrano এক চূড়ান্ত আইন সঞ্চালিত: ejecting Grayson, Trishka এবং গ্রহের মধ্যে জাহাজ ফেরত থেকে তার পুরুষ কয়েকটি.
Grayson এবং Trishka Ulysses যেখানে এক পালাবার শুঁটি অবশেষ unlaunched ফিরে জাতি; তারা এটি এবং বোর্ড কম কক্ষপথ, ডিএনএ বোমা বিস্ফোরণ এর দ্বারা স্থান মধ্যে তাড়িত মধ্যে অব্যাহতি সক্ষম. Grayson এবং Trishka একটি পালাবার শুঁটি Grayson এর প্রতিশোধ, তার দলের ক্ষতি, এবং Sarrano এর পালাবার বিষয়ে সংক্ষেপে চ্যাট আছে. Trishka পর দৃশ্য fades Grayson জিজ্ঞেস কি তিনি Sarrano পলায়নপর বিষয়ে কি করতে যাচ্ছে.
ক্রেডিট পর, এটা যে Sarrano, পুনর্জাগরিত এখন Ishi, এবং Ishi মত একটি cyborg হয়েছে Sarrano এর নিয়ন্ত্রণ অধীনে পুনর্জাগরিত বর্তমানে ছিল প্রকাশ করা হয়.

 

 

 

Gameplay:

একটি প্রথম-পার্সন শ্যুটার হিসাবে, Bulletstorm যুদ্ধ উপর দৃষ্টি নিবদ্ধ করে উভয় আগ্নেয়াস্ত্র এবং দাঙ্গা হামলার সঙ্গে,. কাল্পনিক আগ্নেয়াস্ত্র উপলব্ধ বিভিন্ন আছে, যদিও খেলা শত্রুদের সুস্থ ও সক্রিয় এবং শক্তি দড়ি ব্যবহার ভারী জোর দেওয়া স্থাপন করা হয়.
অস্ত্র থেকে একটি পিস্তল একটি কামান যে একটি গ্রেনেড দ্বারা ওয়েটেড bolas কান্ড থেকে পরিসীমা. প্লেয়ার বৃদ্ধি নির্ভুলতার জন্য অস্ত্র এর লোহা দর্শনীয় বা অপটিক্যাল দর্শনীয় তাগ পারে. প্রতিটি অস্ত্র একটি “বিকল্প অগ্নি” মোড যার মূল্য ব্যবহার রয়েছে; উদাহরণস্বরূপ, হামলার রাইফেল এর বিকল্প আগুন একটি বুলেট যে এর পাথ প্রায় সব ধ্বংস একক প্রবল বাত্যা. গল্প এবং gameplay এর বেশিরভাগটাই “শক্তি চেন”, শক্তির একটি দড়ি Grayson এর বাম হাতের উপর একটি ডিভাইস থেকে অভিক্ষিপ্ত প্রায় revolves. শিকল তাকে তার দিকে থেকে শত্রুদের, নির্দিষ্ট ডিভাইস এবং যাত্রীর সঙ্গের নিজলটবহর সক্রিয়, টান এবং শক্তির একটি বল যে বায়ু মধ্যে সমস্ত কাছাকাছি শত্রুদের আরম্ভ করিয়া দর্জা ভেজান ডাউন করতে পারবেন. প্লেয়ার এছাড়াও শত্রু এবং মরা চালিয়ে তাদের মধ্যে স্লাইড করতে পারেন. যদি কোন শত্রু চাবুক থেকে বা হচ্ছে চাঁট বায়ু মধ্যে চালু হয়, শত্রু থেকে skillshots সঞ্চালন প্লেয়ার অধিক সুযোগ অনুমোদন স্লো মোশন মধ্যে যায়.
মৃগাদির অনন্য বৈশিষ্ট্য হল midair মধ্যে একটি শুটিং পরে একটি শত্রু নির্বাহ করার মাংসাশী উদ্ভিদ মধ্যে একটি শত্রু ঠেলাঠেলি থেকে শত্রু প্রাণনাশ থেকে “skillshot” gameplay সিস্টেম, যা অধিকাংশ সৃষ্টিশীল এবং নাশক উপায়ে সম্ভব বিরোধীদের প্রাণনাশ জন্য খেলোয়াড়ের পুরস্কার, শুক্রাশয় তাকে. জটিল বা অস্বাভাবিক skillshot, আরও পয়েন্ট খেলোয়াড় অর্জন. পয়েন্ট অস্ত্র ও আপগ্রেড ক্রয় করা হয়. অস্ত্র খেলা সারা সেট পয়েন্ট, উদ্ঘাটিত এবং পরে একটি অস্ত্র ক্রয় এটি দ্বারা “পুনরায় সশস্ত্র” করা হয়েছে, একটি বন্দুক জন্য “চার্জ শট” অন্য সেট সময়ে উদ্ঘাটিত হয়.
পয়েন্ট মুদ্রা হিসাবে “dropkits” গ্রহ জুড়ে ছড়িয়ে ছিটিয়ে, যা প্লেয়ার থেকে যুদ্ধোপকরণ জনপূর্ণ ব্যবহার করতে পারেন ব্যবহার করা হয়. dropkits বন্দুকের দোকান, একটি skillshot চেকলিস্ট, এবং gameplay পরিসংখ্যান অন্তর্ভুক্ত. প্লেয়ার তাদের অস্ত্রশস্ত্র, আপগ্রেড না কিন্তু বিভিন্ন দ্রুতগতিতে, ক্রয় গোলাবারুদ সজ্জিত করতে পারে, গোলাবারুদ পরিমাণ তারা বহন করতে পারে, আপগ্রেড এবং এমনকি বিশেষ-গুলি “মূল্য” ক্রয়. প্লেয়ার তিনটি অস্ত্র, হামলার রাইফেল হচ্ছে ডিফল্ট অস্ত্র সজ্জিত করা থেকে আপ করতে পারেন; এটা সবসময় হয় ব্যবস্থাসহ, এবং প্রধান cutscenes মধ্যে ঠেকনা অস্ত্র বলে মনে করা হয়.
Bulletstorm একটি recharging স্বাস্থ্য সিস্টেম ব্যবহার করা হয়, যা প্লেয়ার ক্ষতি পর্দা লাল বাঁক দ্বারা প্রতিফলিত হয়, এবং প্লেয়ার দ্রুত পূর্ণ স্বাস্থ্যের ফেরত্ যখন গ্রহণ ক্ষতি না.

Development:

উন্নয়ন জুন 2007 সালে শুরু হয়] 2008 সালে Electronic Arts ঘোষণা করে যে স্বাধীন গেম ডেভেলপার এপিক গেম থেকে একটি নতুন আইপি প্রকাশ করা হবে. নাম “Bulletstorm” জন্য একটি ট্রেডমার্ক যখন গেম ডেভেলপার মানুষ দায়ের উড়ে পারি উদ্ভূত হয়েছে নাম জন্য একটি ডিসেম্বর 2009 ট্রেডমার্ক.  এপিক গেম ডিজাইনার খাড়া বাঁধ Bleszinski হয়েছিল থেকে যুদ্ধ 3 গিয়ার্স পাশাপাশি নিশুতি উপর একটি এপ্রিল 8, 2010 চেহারা জিমি ফ্যালন সঙ্গে সময় খেলা ঘোষণা নির্ধারিত. যাইহোক, তার চেহারা এপ্রিল 12, 2010 পর তার খোঁজ পপ সিঙ্গার জাস্টিন Bieber দ্বারা গৃহীত হয়েছিল বিলম্বিত করা হয়. পরেই Bleszinski সামাজিক নেটওয়ার্কিং ওয়েবসাইট টুইটারে ঘোষণা করেন যে তিনি শো অন এপ্রিল 12, 2010 হবে দুই গেম প্রচারক. [8] তবে, খেলা নির্ধারিত চেহারা আগে যখন গেমিং পত্রিকা, গেম চর, এর মে 2010 বিষয় কভার যা খেলা প্রকাশ মুক্তি উদ্ভূত.
ডিসেম্বর 17, 2010, দুই মাস আগে তার মুক্তি, এপিক গেম ঘোষণা করে যে একটি Bulletstorm জন্য সীমিত একচেটিয়াভাবে সংস্করণ Xbox 360 আবার জন্য এপিক সংস্করণ হিসাবে পরিচিত হবে. এপিক সংস্করণ Bulletstorm জন্য বোনাস ইন খেলা বিষয়বস্তু অন্তর্ভুক্ত যখন খেলার অভিজ্ঞতা 25,000 পয়েন্ট, চেন, শান্তি মেকার বন্দুক, বুট এবং বর্ম চাক্ষুষ আপগ্রেড হিসেবে যুদ্ধ 3 গিয়ার্স মাল্টিপ্লেয়ার বিটা থেকে প্রবেশাধিকার সহ অনলাইন,.
জানুয়ারী 14, 2011 তারিখে, ইলেক্ট্রনিক আর্টস ঘোষণা করেন যে খেলা এর একটি নমুনা জানুয়ারী 25, 2011 থাকা Xbox 360 আবার জন্য এবং জানুয়ারি 26, 2011 জন্য PlayStation 3 উপলব্ধ হবে. [9] কোনো নমুনা করার জন্য পরিকল্পনা করা ঘোষণা পিসি, যা বিজোড় হিসাবে কিছু সমালোচকের দ্বারা বর্ণিত বিশেষত একটি অপ্রমাণিত ভিডিও গেম ভোটাধিকার জন্য, ছিল. [এটি পূর্বে মার্ক বিচরণপন্থী, এপিক গেম সভাপতি, “হিসাবে একটি পূর্ণবিকশিত, উহু, আমার দেবতা আশ্চর্যজনক Bulletstorm বর্ণিত মন্তব্য ছিল PC গেম “. এই ঘোষণার অনুসরণ, খাড়া বাঁধ Bleszinski, খেলার জন্য প্রযোজক, জানুয়ারী 14, 2011 উপর কিভাবে ডেমো PlayStation 3 এবং Xbox 360, যা খেলা দ্বারা বিবেচিত হয় জন্য শুধুমাত্র ছিল প্রায় লিখেছেন হিসাবে রিভিউকারী পিসি খেলোয়াড়দের মজা করে একটি উপায়. উভয় মার্ক বিচরণপন্থী এবং সরকারী ডেভেলপার ব্লগ পরে আছে বলেছেন যে এখনও একটি পিসি ডেমো ঘটবে. পিসি ডেমো ছিল এপ্রিল 4 অবশেষে মুক্তি উইন্ডোজের জন্য বাষ্প এবং গেম উপর – লাইভ, এবং কনসোলের সংস্করণ হিসেবে একই স্তরের সুগঠনবিশিষ্ট
জানুয়ারী 30, 2011 তারিখে, Destructoid আবিষ্কৃত যে ইলেক্ট্রনিক আর্টস খেলার জন্য প্রকাশ পৃষ্ঠা ঘোষণা করে যে একটি স্থায়ী ইন্টারনেট সংযোগ করা প্রয়োজন ছিল. [20] আদ্রিয়ান Chmielarz, একটি ডিজাইনার মানুষ উড়ে আসা করতে পারেন, তার টুইটার পেজে তা অস্বীকার করে.

গেমস জোন: Bulletstorm (2011)

গেমস জোন: Bulletstorm (2011)

গেমস জোন: Bulletstorm (2011)

গেমস জোন: Bulletstorm (2011)

গেমস জোন: Bulletstorm (2011)

গেমস জোন: Bulletstorm (2011)

গেমস জোন: Bulletstorm (2011)

 

গেমসটির সাইজ বিশাল। তাই টরেন্ট দিয়ে ফাইল বাই ফাইল ডাউনলোড করুন।

 

Download Link:

http://www.mediafire.com/?32uv5c2bg9ap14z

 

 

 

To use Torrent , U need Utorrent Software. Download It here:

 

www.utorrent.com

 

 

 

Thanks for visit.

 

 

Next Episode:

গেমস জোন: Bulletstorm (2011)

 

Series Navigation << গেমস জোন (রিভিউ): WWE 13গেমস জোন (প্রিভিউ): HALO 4 >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

17 মন্তব্য

  1. Well first of all thanks for Help……..actually I didn’t mean that I need your Help…….it’s all about Mr Farhan Rakib……..Ok…? but I don’t feel hard to say thanks to you………….!! now about your question what did I mean right…….? I guess you already understand my previous speech…….right…….? So IF its’ true then I guess you also understand this that message isn’t for you……….it’s for MR.Farhan Rakib….SO I don’t think you need to know…………However the reason you couldn’t understand is very simple it’s because of some grammatical problem in here……..* that’s because of my typing mistake……….& the true reason you couldn’t understand it’s because of you’re just a dictionary.not sure English to Bengali or Bengali to English but I’m sure about that decision……….because you just calculate so much hard & your basic Knowledge is your English or bangla Dictionary…….!! that’s just like a PROGRAM…………!!!! that’s not good for you………you don’t know how to escape from it………but trust me MR………IF you’re truly a human then you’ve little bit intelligence to understand it…………& trust me you can DO IT………..!!! & If you trully want to know what that mean then you should use your intelligence I don’t want to tell you it’s because…………..I already told you why……….it’s not for you……….It’s for Mr Farhan RAkib……….now Am I clear………? anyway………….thank you again to tell me how tp type in bangla……….I don’t try this time because need some training………!!! Never Minddddd……….!! You’re Welcome

  2. আমার ram 3.21 GB . Win 7 . কোনো গ্রাফিক্স কার্ড নেই. আমি কি game টি চালাতে পারব? আর আমি গ্রাফিক্স কার্ড ছাড়া high Quality game কিভাবে চালাব?
    পোস্ট চমত্কার . ধন্যবাদ .

  3. Sorry ! but actually I don’t know how to use bangla font in here……..I’ve avro but it’s little bit hard for me to type using that soft.very slow way…….! but I guess you little bit understand my first speech because then why you used that speech “আর আমি ফুসকাওয়ালীরে কইছি, আপনার এত গায়ে লাগে ক্যান ” ( I just copy it from your text & paste it Don’t mind !! ) so please try to understand this time.If you can when you’ll success…!!!! then If you know how to solute my problem.I mean about bangla font then please suggest me……………….. You’re Welcome

    • auto translator is activated in comment box … When you type english or banglish it will convert in bangla…
      and
      avro is too easy …
      just type banglish or english it will also convert in bangla …
      thank you …

  4. আইছে, আমাগো এংরাজী মানব!

    ভাই গরীব মানুষ, এংরাজী শিখার সাধ্য হয় নাই, এট্টু বাংলায় কইলে ভালো হয়! আর আমি ফুসকাওয়ালীরে কইছি, আপনার এত গায়ে লাগে ক্যান বুঝলাম না! :P

  5. Well I’m agree with Mr. Farhan Rakib………you’ve to be careful about those 3 parts….I mean you’ve to be careful about worthless people who haven’t enough intelligence to understand…………!! that’s strange but don’t worry……I can suggest you how to solute it…..maybe you can use some easy language. but that’s your freedom………How to write your tune……….but you’ve to be careful about your fan……………just like Mr.Farhan Rakib……..He’s one of you big fan but unfortunately not enough intelligence to understand your tune……so I’m requesting you to solute it………..for each & every worthless, brainless people so If you want to hear my final solution actually it’s very simple just write your tune in 2 way one’s for normal people & another one is well your big fan but unfortunately they’ve some short intelligence I mean worthless so 2nd one is for that type of people Ok……? I know it’s look strange to write a same tune in 2 way but please just try tom understand it, that.. They’re also your big fan right….? so please don’t avoid them………………However Nice tune……….just bring it on………….You’re Welcome miss…. ( Sorry I still don’t know your name yet !!).

  6. Plot, Gameplay, Develpment এই তিনটি জিনিস গুগল ট্রান্সলেট থেকে কপি পেস্ট না করে একটু নিজের মত সহজ ভাষায় সাজিয়ে গুছিয়ে লিখলেও পারতেন। এতে সবার জন্য গেমটির কাহিনী বুঝতেও সুবিধা হত। কারণ এখন কাহিনীর মাথা-মুণ্ডু কিছুই বোঝা যাচ্ছে না! :P

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

four × 1 =