গেমস জোন (রিভিউ): WWE 13

11
1902
এটি 283 পর্বের গেমস জোন সিরিজ টিউনের 41 তম পর্ব
গেমস জোন (রিভিউ): WWE 13

গেমওয়ালা

হ্যালো! আমি ফাহাদ! গেমওয়ালা হয়ে টিউনারপেজে রয়েছি অনেকদিন ধরেই। আমি একজন পুরোনো টিউনার এই টিউনারপেজের। গেমস নিয়ে রয়েছি আমি তোমাদেরই সাথে। আশা করি আরো বেশ কিছুদিন থাকতে পারবো।
গেমস জোন (রিভিউ): WWE 13

কেমন আছেন? নিয়ে এলাম গেমস জোনের নতুন পর্ব। আজকের পর্বে থাকছে আপকামিং একটি রেসলিং গেমস।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আজকের গেমস WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

 

WWE 13 একটি প্রফেশনাল রেসলিং ভিডিও গেমস যেটি ইউকি দ্বারা ডেভেলপ করা হয়েছে এবং পাবলিশ করা হয়েছে টি.এইচ.কিউ দ্বারা। বরাবরের মতই ডডঊ সিরিজের এই নতুন গেমটি প্লে-স্টেশন ৩, এক্স.বক্স ৩৬০ এবং উই গেম কনসোল এর জন্য এবছরের ৩০ অক্টোবর রিলিজ হচ্ছে। আরে ভাই পিসি ভার্সন কি দোষ করলো? যে একটু কষ্ট করে পিসি ভার্সন বের করা যায় নাহ। । । । । । :roll:

 

 

WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

Developer:

Yuke’s

 

 

Publisher:

THQ

 

 

Engine:

Predator Technology 2.0

 

 

Platform(s):

PlayStation 3

Xbox 360,

Wii.

 

 

Release Date(s):

October 30, 2012 (on North America)

November 1, 2012 (on Australia)

November 2, 2012 (on UK)

 

 

Genre:

Professional Wrestling

 

 

Mode(s):

Single Player

Multiplayer

 

 

Raitng(s):

ACB: M

BBFC: 12

ESRM: T

PEGI: 16

 

Trailer Video:

 http://www.youtube.com/watch?v=IRVAuIUDlbM

 

WWE 13 গেমটি WWE টাইটেল সিরিজের ২য় গেমস এবং সবমিলিয়ে WWE সিরিজের ১৫তম গেমস। গেমটির সর্বপ্রথম আলোচনা হয় WWE : RAW এর ১০০০তম পর্বে। গেমটি সিরিজের আগের গেমস WWE 12  এর সিকুয়্যাল।

 

 

সিরিজের এই গেমস টি Predator Technology 2.0 নামক গেমস ইঞ্জিণ এ চলবে। যেটি সিরিজের আগের গেমস WWE 12   এ প্রয়োগ করে ব্যাপক সাফল্য অর্জন করে। গেমটিতে গ্রাফিক্স এবং সাউন্ড কোয়ালিটি আরো উন্নত করা হয়েছে। যদিও এর কোনো পিসি ভার্সন নেই তবুও অনেকেই এটাকে পিএস৩ গেমস ইমুলেটর দিয়ে খেলে দেখতে পারেন। তবে ইমুলেটর দিয়ে খেলতে হলে আপনার পিসিকে একটু উচ্চ-গতির হতে হবে। গেমটি নতু করে যুক্ত হয়েছে OMG! moments মোড এবং WWE Universe 3.0 মোড সিস্টেম। এছাড়ার স্পেশাল গেষ্ট রেফারি অপশনটিও এবার এই গেমস এ যুক্ত হয়েছে।

গেমস জোন (রিভিউ): WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

গেমস জোন (রিভিউ): WWE 13

যেহেতু পিসি ভার্সনে এটা ছাড়া হয় নি তাই যদি আপনি পিএস৩ ইমুলেটর দিয়ে গেমটি আপনার পিসিতে খেলতে চান তবে আপনার পিসিতে যা যা লাগবে:

 

 

OS:

WinXP / Win7

 

 

Processor:

Intel Core 2 Duo 3.0GHz / Intel Core i3 2.4GHz

 

 

Ram:

2GB

 

 

V-Ram:

512MB

 

 

HDD:

16GB Free

 

এটা হল মিনিমাম। তবে গ্রাফিক্স কার্ড এর পরিমাণ যত বেশি হবে তত ভাল।

 

 

 

 

 

 

আজকের গেমস জোন এখানে শেষ করছি। যাবার আগে কিছু কথা বলতে চাই নতুন টিউনার এর উদ্দেশ্যে।

 

দেখুন টিউনারপেজ এক খোলা মঞ্চ, যেখানে সবাই (টিউনাররা) তার প্রতিভা লিখে প্রকাশ করে থাকেন। এখানে কারো সামনের পোষ্ট অন্য কেউ লিখতে তার কোনো অপরাধ নেই বলে আমি মনে করি। আপনার টিউনটাই ধরুণ। আপনি একটি গেমস সিরিজের ১ম গেমস নিয়ে টিউন করেছে কিন্তু সর্বশেষ গেমস নিয়ে তো আর টিউন করেননি। তাই সেখানে আমি টিউন করতে দোষের কিছু নেই। সবচেয়ে ভাল হবে আপনি আমার টিউন এর মত আপনার সামনের টিউন কোন গেমস নিয়ে করতে যাচ্ছেন তা বলে দেওয়া। তাহলে আর এত সমস্যা হবে না। আশা করি বিষয়টি ভেবে দেখবেন। আর টিউনারপেজ এ কাউকে নিয়ে সরাসরি অপবাদ দেওয়া ঠিক না জৈনক টিউনার। কারো পোষ্ট ব্যাকডেটেড বা কারো কেউ না পড়লে যেখানে আপনি নাক বাড়িয়ে বলার কেউ না। যা হোক আমি আপনার সাথে লড়াই এ নামতে চাই না। তবে আপনি চাইলে আমরা আমাদের পোষ্টের মাধ্যমে লড়াই এ নামতে পারি। এতে সবার ই ভাল হবে। আপনার উত্তর এর অপেক্ষায় আছি। 

 

 

গেমস জোনের সামনের পর্বে থাকছে:

গেমস জোন (রিভিউ): WWE 13

 

 

ধন্যবাদ।

 

Related Post:

গেমস জোনঃ WWE Impact v2. (PC)

http://www.tunerpage.com/archives/98587

 

Series Navigation << গেমস জোন: F.E.A.R. 3 (2011)গেমস জোন: Bulletstorm (2011) >>
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11 মন্তব্য

  1. আমি wrestling এর এমন কোনো games নাই যে আমি খেলসি I SVR ৬,৭,৮,৯,১০,১১ এবং wwe ’12 আমার pc তে এখনোও আছে I আরো অনেক games আছে I আমি নিয়মিত wrestling দেখি গত 5 বছর কোনো পর্ব মিস নাই তাও আবার ইন্টারনেট থেকে live wrestling দেখি I আমি একজন ফ্রীলান্সের তাই games এর জন্য এখন তেমন সময় দিতে পারি না I তবে wrestling দেখা বন্ধ করি না কারণ ওটা আমার নেসা I এই tune টি অনেক সুদর হয়েছে I আমি আপনার games এর tune দেখলে অনেক ভালো লাগে I চালিয়ে জান
    যাদের wretling ভালো লাগে তারা এই গ্রুপ এ জয়েন করতে পারেন https://www.facebook.com/amra.wrestling.er.pagol.fan

  2. আপনার মত আমি কোন গেম নিয়ে টিউন সেটা আমি বলার কোন কারণ দেখছি না। এর কারন হল আপনাকে আমি অনুসরণ করার তো প্রশ্ন এখানে নেই, প্রত্যেক টিউনারের নিজস্ব স্টাইল থাকে টিউন করার, আমার ও আছে, সেটা নিশ্চয়ই আমি অন্য কারো কথায় পরিবর্তন করব না। কারণ আমার পরবর্তী টিউনে আমি চমক রাখতে পছন্দ করি। তবে আমি কারো মত কারো পোষ্ট কেড়ে নেয়ায় নেই, আমি দেখেই পোষ্ট করব যে আপনি কোন গেম নিয়ে পোষ্ট করছেন।

  3. আপনি সম্ভবতঃ খেয়াল করেন নি আমার পোষ্টের শেষেই লেখা ছিল, আমি আগামী পর্বে গেমটির নতুন পর্ব নিয়ে লিখব, তারপরও আপনি টিউন করেছেন। এখন আমি যদি আপনার এডোবি ইলাস্ট্রেটর নিয়ে ধারাবাহিক টিউটোরিয়াল নিয়ে পোষ্ট করা শুরু করি , সেটা নিশ্চয়ই আপনার জন্য খুব একটা সুখকর হবে না! সুতরাং যা বলছেন তাতে যুক্তি আছে কি না চিন্তা করে বলবেন, আর চ্যালেঞ্জ আপনি করেছেন, আমি না। এখন আপনি পিছু হটতে চাইলে সেটা আপনার নিজস্ব ব্যাপার।
    আমার টিউন আমি চালিয়ে যাব।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 + twenty =