আপনার blog এর জন্য নিয়ে নিন ৩০০০ এর উপর backlink ….

22
625

google search engine এর প্রথম দিকে আসার অন্যতম একটি পদ্ধতি হচ্ছে backlink বৃদ্ধি করা । আজ আপনাদেরকে আমি একটি চমৎকার সাইট এর সাথে পরিচয় করে দিব । এই সাইট এর দ্বারা আপনি আপনার সাইট/blog কে প্রায় ৩০০০ সাইট এ add করতে পারবেন । এবং এটি আপনার seo এর জন্য খুবই কার্যকর ভূমিকা রাখতে পারবে । আপনার সাইট কে add করার জন্য প্রথমে এই সাইট এ যান …
http://www.imtalk.org/cmps_index.php?pageid=IMT-Website-Submitter
সাইট এ দেখবেন অনেকগুলো ফাঁকা ঘর আছে এতে আপনার সাইট এর name keyward ও আরও সব বর্ণনা দিয়ে শেষের ঘর এ ৩১০০ select করে দিন এতে আপনার সাইট ৩১০০ টি পেজ এ add হয়ে যাবে । এবার submit button এ ক্লিক করুন । পেজ add হওয়া শুরু হবে । এইটা complete হতে প্রায় ৩ ঘণ্টার মত লাগবে ।ধন্যবাদ সবাইকে ।
MOVIE DOWNLOAD এর জন্য arafatzone.blogspot.com এ visit করতে পারেন । এখানে movie request করলে ৪৮ hour এর মধ্যে reply পাবেন ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

22 মন্তব্য

  1. @কাজী আসিফ বিল্লাহ্ —- — — — আপনার কথাই ঠিক। যতসব ফালতু পোষ্ট। আমি চালাইছিলাম, দের ঘন্টায় আমার জুম আল্ট্রার ২ গিগা মানে ৪৬০ টাকা নাাই হয়ে গেছে। কাজের কাজ কিছুহয় নাই। ব্যাকলিঙ্ক করছে কিন্তু সবগুলার PR ০০০০০০০০০০০০। ফালতু পোষ্ট। আমি চালাইছিলাম, দের ঘন্টায় আমার জুম আল্ট্রার ২ গিগা মানে ৪৬০ টাকা নাাই হয়ে গেছে। কাজের কাজ কিছু হয় নাই। ব্যাকলিঙ্ক করছে কিন্তু সবগুলার PR ০০০০০০০০০০০০। যতসব ফালতু পোষ্ট, এক্ষুনি ডিলেট করেন ভাই।

  2. আপনি যে সাইট এর নাম পোস্ট করেছেন সেই সাইট এর তো এখনো ৩১০০ backlink হইনাই তো আপনাকে কিভাবে এতো গুলো backlink দিবে। এই লিঙ্ক এ যান http://www.alexa.com/siteinfo/imtalk.org# আপনারা টিপি থেকে ভুল কিছু শিখুন তা কখনই আশা করবি না

    • কোন blog backlink এর জন্য ব্যান্ড হয়নি আমি নিজেই তার প্রমান । কেননা আমি নিজে অনেকদিন হল এভাবে লিঙ্ক submit করি ।ধন্যবাদ ।

  3. backlink করা যদি এত সহজ হতো তাহলে কেউ কষ্ট করে SEO শিখতো না। এই সাইট থেকে যদি backlink করা যায় তাহলেও সমস্যা আছে। গুগল সবসময় খেআল রাখে কোন সাইট প্রতিদিন কতোগুলি backlink করে। আর আপনাদের বলেদেই প্রতিদিন ২০ টার বেশি backlink করলে গুগল কাছে সেটা স্প্যামিং হয়ে যায়। google search engine আপনার সাইট ৩ মাসের জন্য বন্ধ করে দিবে। তো যা করবেন সেটা জেনে তারপর করুন।

  4. আরাফাত ভাইয়া, আমি একটা ব্লগ চাই !
    please help me .
    হেল্প না করলে মাইন্ড করব !

    • খুব ভাল কি ধরনের ব্লগ বানাবেন টা জানালে আরও হেল্প করতে পারব ।আপনি যদি ফ্রী ও সহজভাবে ব্লগ এর কথা চিন্তা করে থাকেন তবে blogger.com হতে ব্লগ বানাতে পারবেন । ধন্যবাদ ।

  5. আপনার পোস্ট পরে খুব উপকিরিত হলাম, ধন্যবাদ. এবং কাজ শুরু করে দিয়াসি

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight + 6 =