সিম্বিয়ান মোবাইলের মেমরী কার্ডের Password Recovery করুন আপনার মোবাইল থেকেই

14
541
সিম্বিয়ান মোবাইলের মেমরী কার্ডের Password Recovery করুন আপনার মোবাইল থেকেই

নাজমুল হক

আসলামুআলাইকুম,
বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন । আশাকরি ভাল আছেন । আসলে আমি যা জানি তা আপনাদের জানাতে চায় । আর আপনারা যা জানেন তা জানতে চায় ।
সিম্বিয়ান মোবাইলের মেমরী কার্ডের Password Recovery করুন আপনার মোবাইল থেকেই

বন্ধুরা আপনারা সকলে কেমন আছেন আশা করি ভাল আছেন ।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বন্ধুরা আমরা অনেকেই সিম্বিয়ান মোবাইল ব্যবহার করি । কিন্তু অনেক সময় দেখা যায় মেমরি কার্ডে Password দিয়ে থাকেন । আবার দেখা যায় অনেকেই যে Password দিয়ে ছিলেন সেটি ভুলে যান । এই Password টি খুলতে আমাদের অনেক ঝামেলায় পড়তে হয় । বন্ধুরা মেমরী কার্ডের Password খুলতে আজ আমি আপনাদের আপনার মোবাইলের ছোট্ট একটি সফট্ওয়ার উপহার দেব । এই সফট্ওয়ারটি দিয়ে আপনি মোবাইল থেকে খুব সহজেই আপনার মেমরী কার্ডের Password বের করতে পারবেন ।

 

যেভাবে Password Recovery করবেনঃ প্রথমে সফট্ওয়ারটি নিচের লিংক থেকে ডাউনলোড করে নিন । আপনার যে মেমরিতে Password দেয়া আছে সেটি মোবাইলে তুলুন । এখন মোবাইলে সফট্ওয়ারটি ইনস্টল করুন । সফট্ওয়ারটি ওপেন করে Password Recovery তে ক্লিক করলে আপনাকে কিছক্ষণ অপেক্ষা করতে বলবে । আপনার মোবাইলের Ram যদি বেশী হয় তবে কিছুক্ষণ অপেক্ষা করলে পাসওয়ার্ড চলে আসবে । আর যদি Ram কম হয় তবে  পাসওয়ার্ড বের হতে একটু দেরী হবে ।

 

সফট্ওয়ারটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

 

এই সফট্ওয়ারটি দিয়ে আপনি নিম্নের বর্নিত মোবাইল গুলোর মেমরী কার্ডের Password বেরকরতে পারবেন ।

 

Nokia 3600,
Nokia 3620,
Nokia 3650,
Nokia 3660,
Nokia 7650,
N-Gage,
N-Gage QD,
Siemens SX1,
Lenovo P930,
Nokia 3230,
Nokia 6260,
Nokia 6600,
Nokia 6620,
Nokia 6630,
Nokia 6670,
Nokia 6680,
Nokia 6681,
Nokia 6682,
Nokia 7610,
Nokia N70,
Nokia N72,
Nokia N90,
Panasonic X700,
Panasonic X800,
Samsung D720,
Samsung D730,
Samsung Z600

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

14 মন্তব্য

  1. মেমরী কার্ডের Password রেকভেরি, সময় উপযোগী পোষ্ট লিখেছেন। ধন্যবাদ।

  2. অলিম্পিক আয়োজক কমিটিতে বাংলাদেশী
    গ্রেটেস্ট শো অন দ্য আর্থ খ্যাত অলিম্পিকের এবারের আসরের আয়োজক লন্ডনের বোর্ড মেম্বারের ১৯ জনের
    তালিকায় রয়েছে এক বাংলাদেশীর নাম। বাংলাদেশের জন্য অত্যন্ত গৌরবময় এ খবরটি লন্ডন অলিম্পিক ২০১২-এর ওয়েবসাইটে দেয়া হয়েছে। আর বাংলাদেশী এ কৃতী সন্তান হলেন ড. মোহাম্মদ আবদুল বারী, এমবিই। লন্ডনে আসার আগে তিনি বাংলাদেশ বিমান বাহিনীতে কর্মরত ছিলেন। পদার্থবিদ্যায় পিএইচডি করার জন্য তিনি ইংল্যান্ডে আসেন। উচ্চশিক্ষা সমাপনান্তে তিনি সেখানে শিক্ষকতা পেশা বেছে নেন। বিশিষ্ট পদার্থ বিজ্ঞানী। লেখক ও প্যারেন্টিং কনসালটেম্লট ড. বারী লন্ডনের প্রথম মসজিদ ‘ইস্ট লন্ডন মসজিদ’ এবং লন্ডন মুসলিম সেন্টারের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান। তিনি ২০০৬-২০১০ সাল পর্যন্ত মুসলমানদের সর্ববৃহত্ সংগঠন ব্রিটিশ মুসলিম কাউন্সিলের সেক্রেটারি জেনারেলের দায়িত্ব পালন করেন। ড. বারী যুক্তরাজ্যভিত্তিক আন্তর্জাতিক দাতব্য সংস্থা মুসলিম এইডের কার্যকরী কমিটির সেক্রেটারি। সামাজিক বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক অবদানের জন্য তাকে মেম্বার অব ব্রিটিশ এম্পায়ার (এমবিই) খেতাব দেয়া হয়। অলিম্পিকে
    প্রথম মুসলিম হিসেবে এ বিরল সম্মান অর্জন করলেন তিনি। গ্রামের বাড়ি বাংলাদেশের টাঙ্গাইল জেলা সদরে। ইউরোপের বৃহত্ মসজিদ ইস্ট লন্ডন মসজিদ ও সেন্টার লন্ডন মুসলিম সেন্টার প্রতিষ্ঠায় ড. বারীর নিরলস অবদান অনেক। তারই সুযোগ্য নেতৃত্বে প্রতিষ্ঠিত হয়েছে ইউরোপের মুসলিমের প্রাণকেন্দ্র লন্ডন মুসলিম সেন্টার। এখন তারই নেতৃত্বে অচিরেই উদ্বোধন হতে যাচ্ছে লন্ডনের মুসলিম মহিলাদের মালটিপারপাস সেন্টার দি মরিয়ম সেন্টার। ড. আ. বারী ইউকের প্রখ্যাত প্যারেনটিং বিশেষজ্ঞ ও স্বনামধন্য প্রশিক্ষক। তার ইউকের মূলধারা পাবলিশিং মিডিয়ার সুলেখক হিসেবে সুখ্যাতি রয়েছে। তার ইংরেজিতে লেখা ৪টি বই এরই মধ্যে প্রকাশিত হয়েছে। ড. আ. বারী ইউরোপের একজন সফল দাওয়া সংগঠক ও লেকচারার। ব্রিটেন মালটিকালচারাল সোসাইটি ও বাংলাদেশী কমিউনিটি তথা মুসলিম কমিউনিটির উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন তিনি।
    http://www.amardeshonline.com/pages/details/2012/08/02/157273

  3. ভাই রে কস্ট দেওন এর আর জাইগা রাখলেন না … Nokia N73 আমার সেট আমি USE করি … এই টা তে কাজ হবে … কি ?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

17 + seventeen =