কোথায় গেলে পাবেন পড়াশোনা এবং চাকরি বিষায়ক চলতি তথ্য, একদম ফ্রি

11
1561

টিউনারপেজ এ এটিই আমার প্রথম লেখা। জানি না আপনারা বা টিউনারপেজ লেখাটি কি ভাবে গ্রহন করবে। আমরা হয়ত অনেকে জানিনা কোথায় গেলে খুব দ্রুত পড়াশোনা এবং চাকরি বিষায়ক চলতি তথ্য পাওয়া যাবে। আমরা সবাই জানি google থাকলে কোন তথ্য খুজতে সমস্যা হবে না, কথাটা সত্য।কিন্তু এটাও সত্য বিশেষ করে বাংলাদেশের কোন তথ্য (যেমন, কোন পরীক্ষার ফলাফল, ফরম সংগ্রহ, যেকনো পরীক্ষার সিটপ্লান, এ্যাডমিট কাড সংগ্রহ, ভাইবা ডেট ইত্যাদি) খুজতে হলে আপনাকে অনেক ঝামেলা সহ্য করে, অনেক কষ্ট করে সঠিক তধ্য পেতে হবে।কারন বাংলাদেশের এখন অনেক ব্লগার আছে, যাদের এক জনের অনেক গুলো ওয়েব সাইট থাকে । কোন ভাবে যদি আপনাকে একটি ওয়েব সাইটে ঢোকাতে পারে তবে আপনাকে চশমা পরিয়ে ঘোরাতে থাকবে অনেক ফেক সাইটে । কি জন্য ঘোরায় তা বল্লে অনেক ব্লগার আমার উপর মাইন্ড করতে পারে। অনেকে না বুঝে বিভিন্ন ওয়েব সাইট ঘাটাঘাটি করে কোন তথ্য না পেয়ে অবশেষে অসহায় হয়ে বসে থাকেন । আর সেই সব অসহায় ভাই ও বোনেদের জন্য আমার এই পোষ্টি লেখা, যাইহোক কথা না বাড়িয়ে এবার কাজের কথা বলি।

এথন আমি আপনাদের যে ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দিব, এই ওয়েব সাইটটির মূল উদ্দেশ্য হল পড়াশোনা এবং চাকরি বিষায়ক বিভিন্ন তথ্য এবং ফলাফল প্রকাশ করা সহ প্রয়জনীয় তথ্যর সঠিক লিংক সরবারাহ করা । এই ওয়েব সাইটে যে সকল তথ্য আপনি পেতে পারেন, যেমন কোন পরীক্ষার ফলাফল, ফরম সংগ্রহ, যেকনো পরীক্ষার সিটপ্লান, এ্যাডমিট কাড সংগ্রহ, ভাইবা ডেট এবং বিভিন্ন সরকারি, বেসরকারি চাকরির চলতি তথ্য। ওয়েব সাইটি দেখার জন্য এখানে ক্লিক করুন

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এই ওয়েব সাইটের আছে একটি ফেসবুক (Facebook) ফ্যান পেজ। আপনি যদি এই ফ্যান পেজ টি লাইক (Like) করেন তাহলে আপনি পড়াশোনা এবং চাকরি বিষায়ক চলতি তথ্য খুব সহজে আপনার ফেসবুক স্টাটাসে পেয়ে যাবেন। আশাকরি অবশ্যয় উপকৃত হবেন।

Facebook ফ্যান পেজ Like করতে চাইলে এখানে ক্লিক করুন

<<<<<<<<<<<<< সবাইকে অসংথ্য ধন্যবাদ, পোষ্টি পড়ার জন্য >>>>>>>>>>>>>

পড়াশোনা এবং চাকরি বিষায়ক তথ্য

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

11 মন্তব্য

    • ভাই আপনি চাকরির জন্য পরীক্ষা দেন, চাকরি পরীক্ষার ফলাফল আমরা আপনাকে জানিয়ে দিব ফেসবুক স্টাটাসে । ধন্যবাদ, সাথে থাকবেন ।

  1. আস্সালা-মু-আলাইকুম.ভাই পোস্ট & আমাদেরকে অবহিত করার জন্য ধন্যবাধ জানাই.কিন্তু ভাই আপনি মিথ্যা কথা বলেছেন.আপনার ওই site এ গিয়ে কোনো update জব newes & চাকরি বিষয়ক কোনো তথ্য দেখতে পেলাম না.বিভিন্ন ভাইভার ফলাফল দেখেচি.কিন্তু কোনো পতিষ্ঠানের জব দেখতে পেলাম না.ভাই দেশের ভিতর খারাপ মানুষের সংখা দিন দিন বেড়েই চলচে.

    • ভাই মতামত দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। তবে ভাই আপনার কথাটা পুরাপুরি সত্য নয়, কারন বিভিন্ন ব্যংক, শিক্ষক নিয়োগ, বি.সিিএস পরীক্ষার ফলাফল, এ্যাডমিট কাড, সিট প্লান সহ চলতি অনেক তথ্য আছে। যায় হোক তারপর ও বলি সাইট টি নতুন, একটু সময় দিন চাকরির বিষায়ক আরো অনেক তথ্য আপনার ফেসবুক স্টাটাসে পেয়ে যাবেন। আশাকরি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight + four =