Metal Slug 1,2,3,4,5 & X ৬টি গেম, ফাটাফাটি Action Game… চরম মজা।

13
1765

আসালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই? সবাই কে লাল গোলাপ শুভেচ্ছা।

আজ আপনাদেরকে সেই কৈশোরে ফিরিয়ে নিয়ে যাব। আমি ছোটো বেলায় Metal Slug গেম খেলার পাগল ছিলাম। এখন কিন্তু পাগলামি টা ভালো হয়নি, সময় পেলেই Metal Slug গেম টি খেলি। আপনারা চাইলে গেম টির একটি Video দেখতে পারেন Click Here সেই গেমটি আজ আপনাদের সাথে শেয়ার করব। গেম টি ডাউনলোড করুন নিচের লিঙ্কে গুলি থেকে ফাইল গুলো ডাউনলোড করে নিন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

File 1

File 2

Metal slug 2

Metal slug 3

Metal slug 4

Metal slug 5

Metal slug X

কমপক্ষে প্রথম ২টি ফাইল অবশ্যই ডাউনলোড করবেন তা না হলে গেম টি চলবে না। এবং বাকি ফাইল গুলো Metal Slug 2, Metal Slug 3, Metal Slug 4, Metal Slug 5, Metal Slug X এর নতুন নতুন Version. গেম টি পোর্টেবল তাই ইন্সটল করার প্রয়োজন নেই। প্রথমে File 1 একটি ফোল্ডার-এ Extract করুন এবং File 2 move করুন Metal Slug 1,2,3,4,5 & X PC তারপর roms তারপর neogeo ফোল্ডার-এ। আর আপনি যদি সব গুলো গেম খেলতে চান তাহলে File 3 থেকে File 7 ডাউনলোড করে ঐ একই ফোল্ডার- এ Move করুন। এখন গেমটি খেলার জন্য Metal Slug 1,2,3,4,5 & X PC ফোল্ডার-এ ঢুকে WinKawaks নামের Application File টিতে ডাবল ক্লিক করুন। Application File টি Run হলে File এ ক্লিক করে Load এ ক্লিক করুন এবং Ok দিন।

যেকোনো সমস্যা হলে কমেন্ট করবেন, Enjoy it…..

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

13 মন্তব্য

  1. কি সমসা কে জানে… কিন্তু মস্তফা মেটাল স্লাগ গেম গুলা ২ মিনিট চালানোর পর পিসি প্রত্রিত হইয়া জায় আর রেজুলেসন ৪০০*৩০০ hoia যায়…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

13 + fifteen =