টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !

17
1524

আসসালামুআলাইকুম।টিউনারপেজে আজকে আমার প্রথম পোষ্ট করতে যাচ্ছি।কোন প্রকার ভূল ত্রুটি হলে ক্ষমা করবেন। ইন্টারনেট এ ঘুরতে ঘুরতে এক জাইগায় দেখলাম যে ইন্টারনেট থেকে মোবাইল এ কল করা আসলেও সম্ভব। তাও যদি হয় একেবারে ফ্রী তে তাহলে তো আর কন কথাই নেই! জি হ্যাঁ! সত্যি ই সম্ভব!  এখন বিস্তারিত লিকছি, প্রথমে এই লিঙ্ক থেকে রেজিস্ট্রেশন করতে হবে। লিংকে গিয়ে sign up with E-mail এ ক্লিক করলে একটি ফর্ম আসবে সেই ফর্ম টি সঠিক ভাবে পূরন করলে উক্ত ফর্মের মধ্যে উল্লেখিত E-mail এ একটি কনফারমেশন মেইল যাবে ঐ মেইলে ক্লিক করলে আপনার এ্যাকাউন্ট টি কনফার্ম হয়ে যাবে।
টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !      টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !
এরপর আপনার এ্যাকাউন্টে প্রবেশ করে ছবি ও তথ্য সংযুক্ত করতে হবে। টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !  টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !
এরপর verify মোবাইল নাম্বারে আপনার মোবাইল নাম্বার টি দিলে আপনার নাম্বারে একটি কল আসবে।টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !তারপর কম্পিউটার এর স্ক্রীনে দেখানো কোডটি আপনার মোবাইলে সঠিক ভাবে টাইপ করলে আপনার এ্যাকাউন্টটি এ্যাকটিভ হয়ে যাবে।

টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !সাথে সাথে আপনার এ্যাকাউন্টে .25euro  জমা হবে।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

টাকা খরচ করে ফোন করার দিন শেষ ! এখন  ইন্টারনেট থেকে বিশ্বের যে কোন মোবাইলে কল করুন একদম বিনা পয়সায় !যদি উচ্চারন করতে সমস্যা হয় ভয় পাবার কন কারন নেই, :)  একবার না পারলে  পরপর চারবার ভুল হলে অরা আপনার মোবাইল এ একটি মেসেজ পাঠাবে কনফার্মেশন নাম্বার সহ। তখন আপনাকে ওই কোড টি কম্পিউটার এ টাইপ করতে হবে। তারপর ই আপনার নাম্বার ভেরিফাই হএ যাবে এবং সাথে সাথে আপনার অ্যাকাউন্ট এ .২৫ ইউরো এসে যাবে।

এই ইউরো দিয়ে বাংলাদেশের যেকোন মোবাইলে কল করলে প্রতি মিনিটে .৬  ইউরো করে কাটবে।আর বিদেশের কোন মোবাইলে করলে প্রতি মিনিটে .৩৩ ইউরো করে কাটবে।SMS করলে  .৫ ইউরো  করে কাটবে বাংলাদেশের ভেতরে।আসুন জেনে নেই কিভাবে আপনার ইউরো বারাবেন।ইউরো বারানোর জন্য আপনার লিংক থেকে একজনকে এরকম একটি এ্যাকাউন্ট খুলে দিতে পারলে আপনার এ্যাকাউন্টে .১৫ ইউরো  ও আপনার বন্ধুর এ্যাকাউন্টে  .২৫ ইউরো যুক্ত হবে।

আপনি ভিন্ন ভিন্ন ইমেইল এড্রেস ব্যাবহার করে নিজের রেফারেল দিয়ে নিজেই ইউরো বারাতে পারবেন  এতে সবসময়  বিশ্ব এর যে কোন দেশে অর্থ খরচ করা ছারাই কল দিতে পারবেন।

বিঃ দ্রঃ কল করার জন্য অবশ্যই মাইক্রোফোন  এর লাইন কানেক্টে করা থাকতে হবে।

ফেসবুক থেকে আমাকে অ্যাড করতে এই লিঙ্ক এ জান ।
আর কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন সমাধান দেয়ার চেষ্টা করব ইনশাল্লাহ।  :)

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

17 মন্তব্য

  1. আমার টা হয়েছে http://vox.io/r/yGROGq ধন্যবাদ , তবে মোবাইল verify কারার জন্যে মুখে ভলতে হয়না অদের ভয়েচটা সুনার পর Keypaid ছাপলেই হয়

  2. ভাই আমর মনে hoe এই post টি পূর্বে একবার dewa হইসে …
    by the way good luck for next writing …

    • ভাইয়া আমি জানতাম না! ধন্যবাদ আপনার কমেন্ট এর জন্য, :)

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

eight + 8 =