পায়যা একাউন্ট ভেরিফাই করার সহজ উপায়

6
294

সবাই কেমন আছেন ? আশা করি ভালই । আজকে আমি পায়যা একাউন্ট কিভাবে ভেরিফাই করবেন তা নিয়ে আলোচনা করব ।আপনারা সবাই জানেন যে একাউন্ট ভেরিফাই না করলে পার্সোনাল প্রো একাউন্ট থেকে ৯৯৯ ডলার এর বেশি ট্রান্সফার করা যায়না । আর একাউন্ট আনভেরিফাইড একাউন্ট লিমিট হওয়ার ভয় তো থাকেই ।তাহলে চলুন দেখি কিভাবে ভিসা কার্ড দিয়ে ভেরিফাই করবেন ।যাদের ভিসা কার্ড আছে তারা শুধুই ভেরিফাই করতে পারবেন ।কারন পায়যা/এলার্টপে মাষ্টারকার্ড গ্রহন করেনা । আর ভিসা কার্ড না থাকলে  এই সাইট  থেকে ইনস্ট্যান্ট কিনতে পারেন ।যাই চলুন আসল কথায় আসি ।প্রথমে আপনার পায়যা একাউন্টে লগিন করে আপনার ‌ইমেইল আইডি এর ডান পাশে আনভেরিফাইড লেখায় বা একাউন্ট থেকে ভেরিফেকেশন পেইজে গিয়ে ক্রেডিট কার্ড সিলেক্ট করুন ।

Untitled2 300x168 পায়যা /এলার্ট পে একাউন্ট ভেরিফাই করার সহজ  উপায় পায়যা  একাউন্ট ভেরিফাই করার সহজ উপায়

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

তারপর আপনার ভিসা কার্ডের নাম্বার সিভিভি,এক্সপাইরি ডেট লিখে সাবমিট বাটনে ক্লিক করেন তারপর দেখবেন আপনার কার্ডটি এড হয়ে যাবে ।

Untitled11 899x505 পায়যা /এলার্ট পে একাউন্ট ভেরিফাই করার সহজ  উপায় পায়যা  একাউন্ট ভেরিফাই করার সহজ উপায়এখন নিচে দেখুন ক্রেডিট কার্ড ভেলিডেশন লিংক আছে ওখানে ক্লিক করুন ।এখন আবার ক্রেডিট কার্ড এর ইনফরমেশন কনফার্ম করতে বলবে ।তারপর অটোমেটিক একটি বক্স দেখবেন এটা ২০০ সেকেন্ড থেকে ০ সেকেন্ড এ চলে আসবে আর এই টাইমে পায়যা আপনার কার্ড থেকে একটা চার্জ কেটে নিবে এবং নিচের ইমেজটির মত একটা পেইজ আসবে ।ওখানে ১ এর পর একটা খালি ঘর থাকবে ।cheapvcc3 899x505 পায়যা /এলার্ট পে একাউন্ট ভেরিফাই করার সহজ  উপায় পায়যা  একাউন্ট ভেরিফাই করার সহজ উপায়

এখন আপনার ভিসা কার্ডের স্টেটমেন্ট চেক দিলেই পেয়ে যাবেন একটি এমাউন্ট ( ১-২ ডলার) বা এই সাইট থেকে ভিসা কার্ড কিনলে ইনস্ট্যান্ট এই এমাউন্ট টি পেয়ে যাবেন এবং আপনার একাউন্টে কিছু ডলার যোগ হবে এবং একাউন্ট টি ভেরিফাই হয়ে যাবে ।

wpayzasucess 899x505 পায়যা /এলার্ট পে একাউন্ট ভেরিফাই করার সহজ  উপায় পায়যা  একাউন্ট ভেরিফাই করার সহজ উপায়

আর তখন ইচ্ছামত ডলার ট্রাসজিকশন করতে পারবেন ।তো তাহলে বিদায়

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

6 মন্তব্য

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

five × one =