আপনার ওয়েবসাইট/ব্লগ কে পৃথিবীর সব সার্চ ইঞ্জিনে সাবমিট করবেন?

8
559

এই পোস্ট যারা নতুন তাদের জন্য । আমি এসইওতে এত এক্সপার্ট না যতটুক জানি তা সবার সাথে  শেয়ার করব । আমি আজকে যে টিপস টা দেব তা হল কিভাবে আপনারা আপনাদের ব্লগ অথবা ওয়েবসাইট কে ফ্রীতে ১০০ এর অধিক সার্চ ইঞ্জিনে যুক্ত করবেন তাও অনেক সহজে ও কম সময়ে ত চলুন আসল কাজে ।

 

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

আমরা ওয়েবসাইট বা ব্লগ বানানোর পর এসইও এর কাজে হাত দেয় । এসইও করার প্রথম কাজ হচ্ছে ওয়েবসাইট বা ব্লগকে সার্চ ইঞ্জিনে যুক্ত করা । আমরা প্রথমে গুগল, ইয়াহু, বিং এ আমাদের ওয়েবসাইট বা ব্লগকে যুক্ত করি । তারপর অন্যান্য কাজগুলো করি । এসইও করার মূল উদ্দেশ্যই হচ্ছে সার্চ ইঞ্জিন থেকে ভিসিটর নিয়ে আসা । ওয়েবসাইট বা ব্লগকে সার্চ ইঞ্জিনে যুক্ত করা একটি গুরুত্বপূর্ণ বিষয় এসইও করার জন্য। গুগল, ইয়াহু, বিং ছাড়া আরও অনেক সার্চ ইঞ্জিন আছে যেগুলাতে অবশ্যই আমাদের ওয়েবসাইট বা ব্লগকে সাবমিট করাতে হবে তা না হলে ওই সব সার্চ ইঞ্জিন থেকে আমরা কোন ভিসিটর পাবো না । সাধারণত সার্চ ইঞ্জিন থেকে ৮০% ভিসিটর আসে তাই এটা খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয় । আপনি খুব সহজেই আপনার ওয়েবসাইট বা ব্লগকে ১০০ এর অধিক সার্চ ইঞ্জিনে ফ্রীতে যুক্ত করতে পারবেন । শুধু আপনার ওয়েবসাইট বা ব্লগের নাম, টাইটেল, আপনার ইমেইল এই জাতীয় ইনফর্মেশন দিয়ে সাবমিট দিলেই চলবে । এখানে আপনার ভ্যালিড ইমেইল আইডি দিবেন কারন তার আপনাকে কনফার্মেশন মেসেজ পাঠাবে । ভালো ফলাফল এর জন্য ৩-৪ সপ্তাহ পর পর পুনরায় আপনার ওয়েবসাইট বা ব্লগকে সাবমিট করবেন । নিচে আমি ছবি সহও এড্রেস গুলো দিলাম । এগুলার ব্যবহার অতি সহজ ।

01) DIGGZA

 

02) FREE WEB SUBMISSION

 

03) SEO SCORES

 

04) ADD URL FREE

 

05) ADD ME

 

06) SUBMIT EXPRESS

 

 

আশা করি সবার ভালো লেগেছে আর কোন ভুল ত্রুটি হলে ক্ষমার চোখে দেখবেন ।

আমার একটা সুন্দর  ব্লগ আছে , আপনাদের নিমন্ত্রণ রইলো। আমার ব্লগে কনটেন্ট WRITING এর জন্য  এখানে যোগাযোগ করুন ।

 

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

8 মন্তব্য

  1. অনেক অনেক ধন্যবাদ সুন্দর পোষ্ট টি শেয়ার করার জন্য।

  2. ভাই আপনাকে কি বলে ধন্যবাদ দেব বুঝাতে পারছিনা । শেয়ার করার জন্য অনেক থ্যাঙ্কস। আমার ব্লগে আপনার আমন্ত্রন রইল- http://ronginduniyatech.blogspot.com

  3. এতো সহজ ! আমি তো ওয়েব মাস্টার টুল নিয়ে … :D

    আপনাকে আবারো ধন্যবাদ, এটা আমার প্রিয় লিস্টে থাকলো :D

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

4 × one =