অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 4) ম্যাজিক বল (সাগর)।

10
3075
অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 4) ম্যাজিক বল (সাগর)।

সাগর

একজন মানুষ যে নামে বড় তা নহে । আমি যা করে যাবো তা আমার কর্মের গৈরব । আমি যে সাগর তা কারো মনে থাকবে না । কিন্তু আমি যদি মারা যায় । তাহলে একজন বলবে সাগর নামে এক ভাই ছিল অনেক সুন্দুর টিউন করতো । তাতে আমি সুখি ।
অদ্ভূত যাদুবিদ্যা ও ম্যাজিকের খেলা (Part 4) ম্যাজিক বল (সাগর)।

কেমন আছেনা আপনারা । আমিও যাদু নিয়ে অনেক ভালো আছি ।

যাদুকর একটি কাচের টেস্ট টিউব দর্শকদের দেখালেন । চিকন লম্বা কাচের তৈরি এটি । এটার ভিতরে পানি ভর্তি করা । এবার তিনি একটা লাল রং এর ছোট্ট বল । সেটা পানির ভিতর ফেলে দিলেন ।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এখন যাদুকর বললেন একটু পানি না ফেলে এটা তুলতে হবে । কে পারবে । কেও পারবে না ।

এবার যাদুকর বললেন আমি এটা করবো যাদুর বলে । এ কথা বলার পর তিনি টিউবটা বা হাতে ধরে একটা বড় সাইজের রুমাল দিয়ে সেটা চাপা দিলেন । তারপর ডান হাতটাও নিয়ে গেলেন রুমালের ভেতরে ।

কি অবাক বিশয় । তার হাতের ভিতর বল চলে আসল ।

উপকরনঃ

এই খেলাটা দেখাতে গেলে তোমাদের যে যে জিনিসের দরকার হবে । তা হলোঃ
একটি কাচের ছয় ইন্চি লম্বা টেস্ট টিউব । টিউবের ব্যাস এমন মাপের হবে । যাতে এর মধ্যে নীচ পর্যন্ত আঙুল গলানো না যায় । যে সব দোকানে ডাক্তারী জিনিসপত্র কিনতে পাওয়া যায় । সে খান থেকে টেস্ট টিউব পাবে । একটা ছোট্ট লোহার বল ।বলটার সাইজ এমন হবে যাতে টিউবের মধ্যে সহজেই যাতায়াত করতে পারে । একটা বড় সাইজের সুতির রুমাল । রুমালটা এমন হওয়া চাই । যাতে এর তলায় কিছু ঘটলে পরে বাইরে থেকে বুঝতে পারা না য়ায় । একটা ছোট্ট অথচ শক্তিশালী চুম্বক ।

প্রস্তুত প্রনালীঃ

ছোট্ট লোহার বলটা লাল রং করে নেবে । তাতে এটা বেশ সুন্দর দেখাবে । চুম্বকটা থাকবে রুমালের ভাজের মধ্যে ।তা হলে ওপর থেকে এটা আর দেখা যাবে না । এবার রুমাল পকেটে রেখে দাও ।সব উপকরন যোগার করে খেলা দেখাতে লেগে যাও ।
একবার করে আমার নাম মনে কর ।

আজ এ পযন্ত । আবার দেখা হবে ।

কোন দরকার হলে । ফোনদিতে পারেন । +8801763968975
আমার ফেসবুক থেকে আসুন । http://facebook.com/md.sagor.35
মোবাইল থেকে আমার ওয়েব সাইটে যান ।
http://tunerpage.wapsite.me

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. আপনার একটু লক্ষ করেন যে । আমি কোন যাদু দেখাচ্চি না । এটা যাস্ট ফান । যে যে যাদু গুলা আমি নিজে পারি সে গুলা দেখাচ্ছি । আপনি তো বললেন বই দেখে লিখি । আসলে কি জানেন । আমার জানা মত অনেকেই পরের লেখা কপি করে । কিন্তু আমি যে টিউন করি সেটা নিজে কষ্ট করে মোবাইল দিয়ে লিখি । ইসলামে যাদু পাপ সে জন্য আমি এটা ফান হিসাবে শিখায় । কিছু মনে করবেন না । এবার থেকে উত্তর দেব । এভাবে ভুল ধরবেন ।

    • ইসলামে জে যাদু ফান । সে যাদু মুসা নবীর সাথে সাথে প্রিথিবিথেকে হারিয়েছে । তন্ত্রে মন্ত্রে কোন যাদু হয়না , এমন কি কোরআন এর সুরা উল্টো করে পাঠ করেও পণ্ড শ্রম ছাড়া কিছু হয়না । তাই ইসলামে বলা হয়েছে সুরা উলটকরে করে পড়লে ধ্রম চুত্য হয় ।
      আমি মনে কড়ি ম্যাজিক ট্রিক্স সেয়ার করার মানে কুসঙ্গস্কার দূর করা । বিদেশিরা জানে ম্যাজিক হাত সাফায় , কেমিকাল , ও বিভিন্ন যন্ত্রের মাধ্যমে দেখানো হয় , তবু তারা মঞ্চ শো দেখে । চালিয়ে যান ।

  2. আপনি শুধু বই দেখে দেখে লিখছেন । নিজে ম্যাজিক কখনো করেন নি ? বই টি পি দি এফ করে দিন বা একাধিক ত্রিক্স সেয়ার করুন ।
    নিজে করে যদি লেখেন তবে মৌলিকত্ত থাকবে । আপনি পোস্ট করার আগে নিজে করুন । তাঁর পর লিখুন সুন্দর হবে । যেমন নিজে করলে একটা ছোট্ট অথচ শক্তিশালী চুম্বক লিখতেন না । বিকর্ষণ ধর্মের বাত্রা দিতেন ।

    জে খেলা দেখালে ম্যার খাবার সমভাবনা কম আগে সে গুলো শেখান । পরে হাত সাফাই এর খেলা উপস্থাপন করুন ।

    আপনি তো কমেন্ট এর উত্তর দিতে চান না । আপনার পোস্ট এ কমেন্ট করা না করা একই ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seventeen + two =