এক্সপার্ট দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত

9
751

আসসালামুওলাইকুম, টিপি বন্ধুরা আজ আবার আপনাদের সামনে হাজির হলাম ফরেক্স নিয়ে, এর আগের পোস্ট টি একই বিষয়ের উপর ছিল কিন্তু অনেকে এই বিষয়ের বিস্তারিত জানতে চেয়েছেন, পূর্বের পোস্ট। আমরা অনেকে ফরেক্স করি বা ফরেক্স থেকে আয় করতে ইচ্ছুক। প্রথমত জারা নতুন তাদের জন্য ফরেক্স থেকে আয় করাটা সত্যি অনেক কষ্টের ব্যাপার। এখানে আপনি যেমন একদিনে অনেক টাকা আয় করতে পারেন ঠিক তেমনি একদিনে সব হারিয়ে রাস্তায় নামতে পারেন। আসলে এখানে আয় করাটা নির্ভর করে আপনি কতোটা দক্ষ ও মার্কেট সম্পর্কে আপনি কতোটা অভিজ্ঞ। আপনি যদি ভাল আয় করতে চান তবে আপনাকে প্রাকটিস করতে হবে ৩ থেকে ৪ মাস। পরিসংখান অনুযায়ী ১০০ ভাগের মধ্যে মাত্র ১৫ ভাগ মানুষ এখান থেকে ভাল আয় করে, তাহলে ভাবুন আয় করাটা কতোটা কঠিন। তাই বলে কি সুধু যারা এক্সপার্ট তারাই আয় করবে বাকি নতুনেরা কি লস করবে? না এখন থেকে এক্সপার্ট দের দেখানো পথে নতুনেরাও ইনভেস্ত করে ভাল টাকা আয় করবে। আর এই বিষয় টা এখন খুবি জনপ্রিয় বাহিরের দেশ গুলোতে, আতাকে বলা হয় কপি trading বা সোশাল trading।
এক্সপার্ট  দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত
খুব বেশি হয়ত সময় লাগবেনা এটির পুরো মার্কেট দখল করতে। আসুন দেখা জাক কপি trading আসলে কি, কপি trading হচ্ছে এমন একটি বিষয় যেখানে আপনি তাদের কে কপি করবেন বা ফলো করবেন যারা এক্সপার্ট বা যারা মার্কেট থেকে প্রতিনিয়ত প্রচুর টাকা আয় করে। আপনি হয়ত বলতে পারেন আপনি একজনকে ফলো করে আয় করছেন ঠিক আছে কিন্তু আপনি তো কিছু সিকতে পারচেন না আপনি কোনও দিনও এক্সপার্ট হতে পারছেন না। ভাই শেখার কি আর শেষ আছে সব থেকে বড় কথা হচ্ছে আপনি যেমন ইনকাম করবেন এক্সপার্ট দের ফলো করে তেমন শিকবেনও তাদের কাছ থেকে। আপনি তাদের প্রশ্ন করবেন যেকোনো বিষয়ের উপর।
এক্সপার্ট  দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত
শুধু তাই নয় আপনার মত যারা আছে তাদের প্রশ্ন উত্তর গুল দেখেও আপনি সিকতে পারবেন। মনে হবে জেন ফেসবুক ব্যবহার করছেন তাই এটিকে বলা হয় সোশাল trading। ফ্রী অ্যাকাউন্ট করে ভার্চুয়াল মানি দিয়ে প্রাকটিস করতে পারবেন। তারপর যারা দেকবেন খুব সফল তাদের কপি করবেন। আপনি ইচ্ছা করলে একাধিক এক্সপার্ট কে কপি করতে পারেন। হয়ত ভাবছেন আপনি যাকে কপি করবেন তারতো ডিপোজিট অনেক কিন্তু আপনার তো ৫০ অথবা তার কম, সমস্যা নাই কারন আপনার ডিপোজিট এর ফুল কন্ট্রোল আপনার হাতে।
এক্সপার্ট  দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত
আপনি যেকোনো সময় আপনার trad ওপেন বা বন্ধ করতে পারবেন। এবার আশি কপি trading এর ভাল সাইট সম্পর্কে, অনেক সাইট আছে তারমদ্ধে এতোরও একটি জনপ্রিয় সাইট। এখানে আপনি পাচ্ছেন ফ্রী নিউজ মার্কেট অভারভিও যা সিগন্যাল অপেক্ষা কম নয় এমন কি কখন কোন trading এ কতটুকু রিস্ক তাও জানতে পারবেন ।
এক্সপার্ট  দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত
আপনি যাকে কপি করবেন তার সাতে ও অন্যদের সাতে সরাসরি কথা বলতে পারবেন। আপনার মত অন্যরা কখন কি trad করচে তা দেখতে পারবেন। ফরেক্স শেখার ফ্রী গাইড পাবেন।
এক্সপার্ট  দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত
অর্থাৎ আপনি যাতে খুব দ্রুত এখান থেকে উন্নতি করতে পারেন তার সব বেবস্থাই এখানে আছে। আর এখন একটা গল্প বলি, আমার বন্ধু সেলিম, ফরেক্স নিয়ে দুই তিন মাস প্রচুর ঘাটা ঘাটি করল, মার্কেট সম্পর্কে তার অগাদ জ্ঞান, প্রথম কিছুদিন লাইভ trad করে ভাল ইনকাম করল, সে যেন ফরেক্স এর সবজান্তা শমসের। তার কিছু দিনের মধ্যে ভাবের সাতে লোভ বেড়ে গেল বেশি ভলিউম দিয়া trade করে। কিছুদিন আগে মার্কেট হটাত ১০০ পিপ্স নিচে নামলো আর তার সাতে সেলিমের অ্যাকাউন্ট ও ০০ হল। অথচ আর এক বন্ধু নাহিদ ফরেক্স এর কিছুই জানত না ১মাস থেকে কপি trading করে নিয়মিত কিছু লাভ করে এবং মার্কেট এর সব থেকে ভাল নিউজ গুল ওড় কাছ থেকে পাওয়া জায়। তাই আমি মনে করি ফরেক্স থেকে যদি নতুনরা ভাল কিছু আশা করেন তবে কপি trading এ জয়েন করেন, ইনকাম যেমন বাড়বে তেমন জ্ঞানও বাড়বে। তাই বলি আগে ফ্রী অ্যাকাউন্ট করুন তারপর ভার্চুয়াল মানি দিয়ে কিছু দিন প্রাকটিস করুন দেকবেন ফরেক্স থেকে আপনি ঠিকি আয় করতে পারছেন।
এক্সপার্ট  দের মত আয় ফরেক্স থেকে বিস্তারিত
লিঙ্ক এখানে আর যদি কোনও সমস্যা হয় তবে এক্সপার্ট দের জিজ্ঞাশা করুন, অথবা কাস্টমর কেয়ার তো আছেই। আর হে সাইট টা আগে একবার ভাল করে দেখুন ধন্যবাদ সবাইকে ভাল থাকবেন।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

9 মন্তব্য

  1. আমি সাইটি ভিজিট করেছি কিন্তু তেমন কিছুই বুঝতে পারি নাই। কার্যপ্রনালী অন্তত একবার দেখিয়ে দিলে ভাল হয়। আমার মত হয়তো আরোও অনেকে আছেন যাদের বললে কাজ করতে পারে না কিন্তু একটু দেখালে পারবে। লেখা ভালো হয়েছে, অবশ্য বানানের দিকে একটু লক্ষ করা প্রয়োজন। ধন্যবাদ।

    • ধন্যবাদ সুন্দর কমেন্ট করার জন্য , কার্যপ্রণালী নিয়ে সামনে পুরো প্রস্তুতি নিয়ে একটা লেখা লিকবো. আর অভ্র দিয়ে বাংলা লেখার চেষ্টা করি তাই বানান এর এই অবস্থা. আশা করি সামনেও সঙ্গে থাকবেন .

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

seventeen + 15 =