এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

25
3817

[ বহু বছর আগে মানুষ যখন গুহায় থাকত, সভ্য জগত তখনও কারো ধারণাতেও আসেনি; সেই আমলে কিছু মানুষ মনে করত এনিমেশন মুভি বাচ্চাদের জন্য তৈরি হয়। পৃথিবী এখন অনেক এগিয়ে গেছে, তাও কিছু মানুষ সেই গুহা মানবদের প্রতিনিধিত্ব করে। এভাবে চিন্তা করেন, হলিউডে নিশ্চয়ই বাচ্চাদের জন্য অনেক মুভি তৈরি হয়। তাই বলে কী হলিউড বলতেই আমরা বাচ্চাদের মুভি ভাবি ? ]

আমি এনিমেশন মুভি গুলোকে 3 ভাগে ভাগ করেছি .

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

বড়দের জন্য : কিছু এনিমেশন মুভি . যেগুলো কখনও পুরানো হয় না ।

 

Samurai X: Trust & Betrayal ( বিশ্বাস এবং বিশ্বাসঘাতকতা ) -IMDb  RATING- 8.4 !!

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )# Samurai X: Trust & Betrayal (১৯৯৯): জগদ্বিখ্যাত সিরিজ Samurai X এর প্রিকুয়্যাল। মূলত এই সিনেমটা দিয়েই আপনি এনিমেশন এর ফ্যান হয়ে যাবেন শিওর। গল্পের নায়ক Kenshin এর সামুরাই হয়ে ওঠার কাহিনী। আর কীভাবে সে তার গালের x মার্কটা পেয়েছিল তা ও জানানো হয়েছে এই সিনেমাতে। এটা প্রথমে তৈরি করা হয় চার পর্বের ডাইরেক্ট টু ভিডিও সিরিজ হিসেবে। পরে আরো আধাঘন্টার সিন যুক্ত করে ডাইরেক্টর’স কাট ফিল্ম হিসেবে মুক্তি দেয়া হয়। আমার দেখা সেরা মুভি এটা , যার সাথে অন্য কোন এনিমেশনের তুলনা চলেনা। আজ 13 বছর পরেও imdb তে এর rating 8.4 আছে !! সুতরাং বুঝতেই পারছেন মুভিটা কেমন । শেষ দৃশ্য গুলো যে আমি কতবার দেখেছি তার ঠিক নেই ।অনেকটা মাসুদ রানার i love you man এর মত । যারা এনিমেশন মুভি দেখেন না তারা এটা দেখে তাই কথা বলবেন । আর যারা Samurai X এর টিভি সিরিজের ভক্ত তাদের জন্য এটা ফরজ ।

download link – http://stagevu.com/video/mqsowfuemcls

 

Samurai X — Reflections .IMDb rating – 8 !

undefined এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

 

Samurai X: Trust & Betrayal এর পরের কাহিনী বা শেষ মুভি এটা । এটাতে Samurai X এর পুরা জীবনী তুলে ধরা হয়েছে সংক্ষেপে । কিভাবে মারা যায় তাও । তবে Samurai X: Trust & Betrayal দেখার পর কিছুদিন অপেক্ষা করে এটা দেখবেন । এই 2টা মুভি দিয়ে পুরো সামুরাই এক্স শেষ হয়ে গেছে।

Download link – http://stagevu.com/video/ckbqdprcjhto

 

Hotaru No Haka a.k.a Grave Of The Fireflies(1988)

অ্যানিমেশন বলতেই হাল্কা মেজাজের ছবি বোঝায় না, অ্যানিমেশন বলতেই বাচ্চাদের ছবি নয় – এ কথারই জ্বলজ্যান্ত প্রমাণ গ্রেভ অফ দা ফায়ারফ্লাইজ। শুধু অ্যানিমেশন নয়, বরং আমার দেখা সেরা যুদ্ধের ছবিগুলোরও একটি এই ছবিটি। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় বোমায় বোমায় পর্যদুস্ত জাপানের দুই সদ্য এতিশ ভাইবোনের বেঁচে থাকার লড়াইয়ের কাহিনী গ্রেভ অফ দা ফায়ারফ্লাইজ।দ্বিতীয় বিশ্বযুদ্ধের শেষের দিকে জাপানের ছোট এক শহরের গল্প। মার্কিন বোমারু বিমান তখন নিত্য সেই ছোট শহরের আকাশ অন্ধকার করে ইচ্ছে মত বোমা ফেলে যায়। সেই ছোট শহরের ছোট দুই ভাই-বোনের গল্প। ভাইটির নাম সিয়েতা বয়স ১৫/১৬, বোনটির নাম সেতসুকো বয়স তিন/সাড়ে তিন। তাদের বাবা জাপানি নৌবাহিনীর কর্মকর্তা, যুদ্ধের ময়দান থেকে অনেকদিন ধরেই তার কোন খবর নেই।
একদিন বোমাবর্ষনের পর দুই ভাইবোন শেল্টার থেকে বেরিয়ে তাদের মাকে খুঁজে পায় না। অনেক খোঁজার পর এক প্রতিবেশির কাছে খবর পায় মা বোমাহামলায় আহত হয়ে হাসপাতালে আছে। বোনকে প্রতিবেশির কাছে রেখে সিয়েতা ছুটে যায় মা’র কাছে। সারাশরীর ব্যান্ডেজে ঢাকা মাকে যেদিন খুঁজে পায় সে তার পরদিনই মা মারা যায়। মার মারা যাবার খবর বোনকে দিতে পারে না সিয়েতা। বোমার আঘাতে তাদের বাড়িও ধ্বংস। সিয়েতা বাড়ির ধ্বংসস্তুপ থেকে মাটির নিচে লুকিয়ে রাখা কিছু খাবার-কাপড় এবং এক কৌটা লজেন্স তুলে ছোটবোনকে নিয়ে ফুপুর বাসায় হাজির হয় । যুদ্ধাবস্থায় খাবারের প্রচন্ড অভাব এই নিয়ে ফুপুর সাথে মনমালিন্য হওয়ায় দুই ভাইবোন রাস্তায় নেমে পড়ে ….. লোকালয় থেকে দুরে এক পরিত্যক্ত শেল্টারে সিয়েতা-সেতসুকো আস্তানা গাড়ে। মশার কামড়, পানির অভাব, খাবারের অভাব এর মাঝে তাদের একমাত্র বিনোদন ছিলো রাত নামার পর হাজার হাজার জোনাকির আলো।

 

The Girl Who Leapt Through Time .IMdb rating -7.8

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

#। The Girl Who Leapt Through Time (২০০৬): ডিরেক্টর Mamoru Hosoda এর মাস্টারপিস। আমার খুব একটা ভাল লাগেনি । এক মেয়ে, মাকতো হঠাৎ টাইম ট্র্যাভেল করার ক্ষমতা লাভ করে। আর এই ক্ষমতা দিয়ে সে
অতীতের বিভিন্ন ঘটনা পাল্টে দিতে থাকে।এভাবে সে একটা ক্ষতি করে ফেলে তার বন্ধুদের ।

 

Summer Wars

) Summer war#। Summer Wars (২০০৯): The Girl Who Leapt Through Time এর ডিরেক্টর এর আরেকটা মুভি। সম্ভবত তাই আশা ছিল একটু বেশি। এখানে দেখা যায় এক ম্যাথস্টার পৃথিবীর সবচেয়ে জটিল এনক্রিপশন কোড ভেঙ্গে ফেলে, এবং এর ফলে সারা ওয়ার্ল্ড এর যোগাযোগ ব্যাবস্থা নষ্ট হয়ে যায়। এরপর সেই ম্যাথস্টার এক বিশাল জয়েন্ট ফ্যামিলির সাথে পৃথিবী রক্ষায় নেমে পড়ে। শুনতে একটা থ্রিলার এর মত মনে হলেও আসলে এটা পুরোটাই একটা ফ্যামিলি ড্রামা/কমেডি।OZ এক ভার্চুয়াল জগত। কিন্তু মানুষ তার দৈনন্দিন জগতের সন কিছু সব সুবিধাই পায় এর মাধ্যমে। এক সময় হ্যাক হয় OZ। এক পরিবারের সব সদস্য মিলে শুরু করে সেই হ্যাকার দের বিরুদ্ধে যুদ্ধ।imdb
Summer Wars


 

The Place Promised in Our Early Day

Nice Art Work, isn’t it?

# The Place Promised in Our Early Days (২০০৫): এই সিনেমাতে জাপান দুই ভাগে বিভক্ত। একটা অংশ ইউনিয়ন (সোভিয়েত রাশিয়া) এর আন্ডারে আর অন্যটা আমেরিকার। ইউনিয়ন এর অংশে এক বিরাট টাওয়ার আছে যেটা ইউ এস অংশে থাকা তিন ফ্রেন্ড কে প্রচন্ড আকর্ষন করে। তারা প্রমিজ করে যে একদিন ওই টাওয়ারে যাবে। কালের পরিক্রমায় তিনজন তিন দিকে চলে যায়। Hiroki যে এখন ছাত্রজীবন শেষ করতে পারেনি, Takuya যে ফিজিসিস্ট হিসেবে রিসার্চ করছে আর তাদের বান্ধবী  Sayuri যে ন্যাক্রলেপ্সি তে আক্রান্ত হয়ে হস্পিটালাইজড। Hiroki এখনো সেই টাওয়ার এ যাওয়ার কথা চিন্তা করে, কিন্তু সে কি অন্য কারো সাহায্য পাবে? এরকম একটা গল্প নিয়েই Makoto Shinkai তার প্রথম ছবিতে এনিমে জগৎকে তাক লাগিয়ে দেন। তার ছবির প্রধান বৈশিষ্ট হল ঝকঝকে এনিমেশন। কাহিনী খুব স্লো আগায় কিন্তু তারপরেও কেন জেন ভাল লেগেছিল।

 

Centimeters Per Second

A story about their Distances

# 5 Centimeters Per Second (২০০৭): Makoto Shinkai এর দ্বিতীয় ছবি। ছবির ট্যাগলাইন ছিল, “a chain of short stories about their distance”। আগের ছবির মতই এটাও ঝকঝকে এনিমাশনে পূর্ণ। কাহিনী এটারও স্লো। ছবিটা তিনটা অংশে বিভক্ত। আমার এই সিনেমার যেটা ভালো লেগেছে সেটা হল গল্প বলার ধরন। এই সিনেমার পরই Makoto Shinkai কে দ্বিতীয় মিয়াজাকি বলা হচ্ছে। আর এবছর তার তৃতীয় ছবি, Children Who Chase Lost Voices from Deep Below বের হবে। একটা জিনিশ খেয়াল করেছেন? ডিরেক্টর এর সবগুলা সিনামার নামই বিরাট বিরাট।

# Ghost in the Shell

Dolls from Innocence

# Ghost in the Shell (১৯৯৫) ও Innocence (২০০৪): বিখ্যাত সাইবারপাঙ্ক ঘোস্ট ইন দা শেল এর Mamoru Oshii ডুয়ালোজি। ব্রেন সাইবারাইজড করার পরও মানুষের যে নিজস্বতা থাকে সেটার নাম দেয়া হয়েছে Ghost। প্রথম ছবিতে দেখা যায়, এক হ্যাকার পাপেট মাস্টার নামে বিভিন্ন মানুষের সাইবার ব্রেন হ্যাক করে তাতে বিভিন্ন আরটিফিসিয়াল মেমোরি ঢুকিয়ে দিচ্ছে। কি তার উদ্দেশ্য? ইনভেস্টিগেশন এর দায়িত্ব পড়ে সেকশন ৯ এর সাইবর্গ অফিসার মাকটো এর উপর। একসময় মাকটো নিজের অস্তিত্ব নিয়েই সন্দিহান হয়ে পড়ে। তার মেমোরি কি আসল নাকি সে একটি এ.আই.? তার মনে হয় পাপেট মাস্টার এর কাছে এর উত্তর আছে।
আর দ্বিতীয় ছবির কাহিনীটা এরকম। Locus Solus রোবটিক্স এর তৈরি করা সেক্সডল গুলো হঠাৎ করে তার মালিকদের হত্যা করে নিজেরা ফেলফ ডিস্ট্রাক্ট হতে শুরু করে। এরকম কয়েকটি ঘটনা পর পর ঘটায় তা নজরে আসে সেকশন ৯ এর। দায়িত্ব দেয়া হয় আরেক সাইবর্গ বাটো এর উপর। ইনভেস্টিগেশন এর মাধ্যমে বের হয়ে আসে ভয়ঙ্কর এক তথ্য।
এই মুভি দুইটার সাউন্ড ওয়ার্ক এক কথায় অসাধারন। মিউজিকের কিছু কিছু জায়গায় ত পুরা মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছিলাম।

 

# Metropolis

Tima from Metropolis

# Metropolis (২০০১): ডিটেক্টিভ বান আর তার সহকারী কেনেচি মেট্রোপলিসে এসে এক এডভেঞ্চারে জড়িয়ে পড়ার কাহিনী। স্টোরিটা ভালই, কিন্তু এনিমেশন স্টাইল আর বিশেষভাবে মিউজিকটা আমার মোটেও পছন্দ হয়নি।

 

Origin: Spirits of the Past

Agito and Toola from Origin

# Origin: Spirits of the Past (২০০৬): অতীতে এক মহাপ্রলয় এ পৃথিবীর অধিকাংশ অংশ ধ্বংস হয়ে যায়। সে সময়ের অনেক মানুষ স্লিপিং পড এর সাহায্যে ভবিষ্যতের পৃথিবীতে পদার্পণ করে। অন্যদিকে যে বিজ্ঞানীর ভুলে এ মহাপ্রলয় শুরু হয়েছিল সেই বিজ্ঞানী এক সিস্টেম দাড়া করিয়ে যান যেন পৃথিবীকে আবার আগের অবস্থায় ফিরিয়ে নেয়া যায়। অতীতের মানুষরা চায় সে সিস্টেম চালু করে পৃথিবীকে রিস্টর করতে। কিন্তু এই যুগের যারা অধিবাসী তারা কি এমন পরিবর্তন চায়?
আমার ভালোই লেগেছিল মুভিটা, কিন্তু কেন জানি যাদেরকে আমি দেখিয়েছি তাদের বেশিরভাগেরই ভালো লাগেনাই। ফ্যান্টাসি ফিল্ম বলে হজম করাও মনে কষ্টকর।

Sword of the Stranger

No Name & The Assassin

# Sword of the Stranger (২০০৭): জাপানের কোন এক সময়ের ইতিহাস কে উপজীব্য করে একটি ফ্যান্টাসি গল্প। বিভিন্ন ইউজার’স ভোটেড তালিকায় উপরের দিকে আছে এই মুভিটা। Kotarou নামে এক শিশু এস্যাসিনদের কাছ থেকে পেলিয়ে বেড়াচ্ছে। সে জানে না কেন তাকে এভাবে হান্ট করা হচ্ছে। পথিমধ্যে তার দেখা হয় এক সামুরাই এর সাথে, যাকে সে ভাড়া করে। এক সময় কন্ত্রাক্ট শেষ হয়ে যাওয়ার পরও, সেই সামুরাই বাচ্চাটিকে বাঁচাতে ছুটে আসে।

 

[] The Nightmare Before Christmas

Download

 

Howls moving castle

ভুল জাদুতে বৃদ্ধা হয়ে যাওয়া এক মেয়ে খুঁজে পায় আরও কিছু বন্ধু যাদের ভাগ্যও তার মতই ছিল।

ডাউনলোড imdb

[] The Simpsons Movie

Download

[] Spirited Away

স্পিরিটেড অ্যাওয়ের কাহিনী পড়ে আমার মোটেও পছন্দ হয় নি। নেহাৱ রেটিং এতটা বেশি, নয়তো খুব সম্ভবত মুভিটা কখনোই দেখা হতো না। এরকম একটা আজগুবী কাহিনী দিয়ে এতো দারুণ একটা ছবি বানানো যায় সেটা এ ছবির নির্মাতারা দেখিয়ে দিয়েছেন। তবে ছবিটা শেষ করলেই দর্শকেরা বুঝতে পারবেন যে কাহিনী যতটা আজগুবী মনে হয়েছিল ততটা আজগুবী নয়। বন্ধুত্ব, বিশ্বাস আর ভালোবাসার ছবি স্পিরিটেড অ্যাওয়ে আশা করি কেউ মিস করবেন না।

Download

 

Vals Im Bashir a.k.a Waltz With Bashir(2008)

একটা অ্যানিমেশন মুভিকে বেস্ট ফিল্মের নমিনেশন পেতে দেখে আমার মতো অনেকেই অবাক হয়েছিলেন। কিন্তু ছবিটা দেখে থাকলে তাদেঁর বিস্ময়ভাব কেটে যাওয়া উচিত। ছবিতে ডিরেক্টর তাঁর নিজের জীবনের একটা উল্লেখযোগ্য অংশ তুলে ধরেছেন। মেকিং এবং কাহিনী অসাধারণ। অ্যানিমেশন স্টাইলটাও পুরোপুরি ইউনিক। এবং এটাও আমার পছন্দের যদ্ধের ছবিগুলোর একটা।

NightMare Before Christmas(1993)

টিম বার্টন ম্যাজিক। টিম বার্টনের এই ধরনের গথিক টাইপের মুভি সবসময়ই প্রিয়। অ্যামেরিকার অতি জনপ্রিয় দুটি উৎসব ক্রিসমাস এবং হ্যালোউয়িনের লড়াই। ক্রিসমাস ভিলেজে সান্তা ক্লজ আর এল্ফদের আনন্দ করতে দেখে হ্যালোউয়িন টাউনের রাজা জ্যাকের ইচ্ছে হয় তারাও ক্রিসমাস পালন করবে। এবার তাই হ্যালোউয়িনের চরিত্রদের ক্রিসমাস পালনের পালা। আমার দেখা অন্যতম সেরা মিউজিকাল।

Akira(1988)

যেকোন অ্যানিমে ফ্যানের জন্য আকিরা দেখা ফরয। আকিরা এক মটরসাইকেল গ্যাংয়ের কাহিনী। সাধারণ গতিপ্রেমী এক যুবকের সরকারের এক গোপন প্রজেক্টের সাথে জড়িয়ে পড়বার কাহিনী।

৩) MillenniumActress

প্রিয় মানুষটির জন্য মৃত্যু পর্যন্ত অপেক্ষায় থাকে মেয়েটা, কিন্তু সে জানে না অনেক আগেই ছেলেটা এই পৃথিবী ছেড়ে গেছে।

imdb

ডাউনলোড

 

) Nausicaä of the Valley of the Wind

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

 

জায়েন্ট ওরিওরদের জন্য পৃথিবীর বাতাস , পানি বিষাক্ত হয়ে গেছে। কিছু কিছু এলাকা মানুষের বাসযোগ্য আছে। তেমনি একটা এলাকার রাজকন্যা নুসিকা। বিষাক্ত জঙ্গলের অদ্ভুত সব প্রাণীর সাথে  বন্ধুত্ব করার অদ্ভুত ক্ষমতা এই মেয়েটির।  সুন্দর ।

imdb

ডাউনলোড

 

justice league crisis on two earths

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

সুপার হিরোদের নিয়ে তৈরি মুভি । প্যারালাল পৃথিবীতে যুদ্ধ । এটা 2010 এর মুভি । 2012 তে বের হয়েছে doom  ।।

dowload link – http://stagevu.com/video/enpxcgjiggfq

 

Persepolis(2007)

যদি আপনি অ্যানিমেশন ছবি বলতেই চোখ ধঁাধানো থ্রিডি গ্রাফিক্সের কারুকাজ বোঝেন তবে পার্সেপোলিস আপনার জন্য নয়। ২ডি অ্যানিমেশনেরো বেসিক পর্যায়ে করা হয়েছে এর অ্যানিমেশন, কিন্তু ছবির কাহিনী আপনাকে বিমোহিত করে রাখবে অনেকদিন। এক চঞ্চল, মুক্তপ্রাণ ইরানি বালিকার গল্প পার্সেপোলিস – শৈশব থেকে বড় হয়ে োঠার পথে জীবনের কঠিন বাস্তবতা শেখার এক অনবদ্য কাহিনী।

 

# Tekkon Kinkreet (২০০৬): জাপানীজ এনিমেশনের সাথে আমেরিকান এনিমেশন এর ফিউসন করে বানানো ফ্যান্টাসি। দেখার সময় আর্টওয়ার্কগুলো খুবই ভালো লাগার কথা। বিভিন্ন রিভিউতে এটাকে ফুলিয়ে ফাঁপিয়ে দেয়া হয়েছে। রোটেন টমেট’স এ টপ রিভিউ তে ৯০% এর কাছাকাছি আছে। কিন্তু আফসসের বিষয় আমি আগা মাথা কিছুই বুঝি নাই। পুরা মুভিটা ভালই চলছিল। কিন্তু শেষে গিয়ে কি জানি হয়ে গেলো (ঘিবলির অনেক মুভি দেখতে গিয়েও আমার এক ই অবস্থায় পড়তে হয়েছিল)।

Black

দুই ভাই একজন ব্ল্যাক আরেকজনে হোয়াইট। দুইজন এর ই নাকি হার্টের কিছু স্ক্রু মিসিং। এই স্ক্রু গুলা নাকি আবার হোয়াইটের কাছে আছে। এমন আরো কত কি।

 

Coraline(2009)

পুরোপুরি অসাধারণ কাহিনী। যদিো বইটা আমি পড়িনি তবুও বলতে পারি যে কাহিনীর অসাধারণ চিত্রায়ণ। কোরালাইন দেখতে বসেছিলাম একটা হাল্কা ছবি দেখবার আশায় – কিন্তু এতটা ডার্ক কাহিনী হবে আমি ঘুণাক্ষরেও টের পাইনি। নতুন বাসায় উঠে কোরালিন খুঁজে পায় এক দরজা।সেই দরজা চলে গেছে ঠিক তাদের বাসার মতই এক বাসায়। সেখানে দেখে তার বাবা মা ঠিক তার মনের মত। আর বিপদে পরে এক ভূতের কবলে।

imdb
ডাউনলোড

 

 

 

The Secret of Kells (2009)

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

পিতৃ-মাতৃহীন বালক ব্রেন্ডেন এর জীবনে ঘটে যাওয়া এডভেন্চারের কাহিনী নিয়ে বিখ্যাত এনিমেশন মুভি..

 

) Barefoot gen

জাপানের হিরোসিমাতে ভয়ানক সেই ঘটনা এই এনিমেশনে দেখান হয়েছে। এত ভয়াবহ অবস্থার মাঝেও মানুষের বেচে থাকার চেষ্টা।

imdb
ডাউনলোড

 

3D :3d এনিমেশনের সব গুলোই দারুন ।

 

এবার আসি রিভিউ তে

 How to Train your Dragon

মুভি এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

একটা অসাধারণ মুভি।মুলত ড্রাগন নিয়ে  করা।এই ছবির গল্প সমুদ্রতীরবর্তী গ্রাম বার্ক নিয়ে যেখানে ভাইকিংস সম্প্রদায়ের লোকজন বাস করে।যারা সাতপুরুষ ধরে ড্রাগন শিকারি করেই চলেছে কারণ তাদের পশুপাখি সব ড্রাগন গ্রাম থেকে ধরে নিয়ে যায়।একজন ভাইকিং কখনোই পরিপূর্ন মর্যাদা পায় না যতক্ষণ না সে কমপক্ষে একটি ড্রাগন হত্যা করে।গ্রামের প্রধানের ছেলে হিকাপ এই মুভির মূল চরিত্রে যে কখনো ড্রাগন হত্যা করতে পারেনি এবং সে অনেকটা ভীতু টাইপের।কিন্তু একসময় দেখা যায় সেই ড্রাগনদের সাথে সবচেয়ে বেশী মিশতে পারে।

বাকী কাহিনী বলে মুভি দেখার মজা নষ্ট করব না। সিনেমার IMDB রেটিং ৮.৩, Tomatometer রেটিং ৯৮% এবং Flixster ইউজার রেটিং ৯১%।তাহলে বুঝতেই পারছেন এ মুভি ভাল না লেগে যাবেই না। আর যেহেতু ‘Dreamworks’ এ নির্মিত তাই এনিমেশন এর মান নিয়ে চিন্তা করার তো প্রশ্নই আসে না।

ডাউনলোড লিঙ্কঃ ৪৭৫ মেগা

টরেন্টঃ এইখানে।

 

spicable Me

movie এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )
চরম মজার একটি মুভি।এই চরিত্রে মূল চরিত্রে থাকে গ্রু নামে এক ক্রিমিনাল যে কিনা চাঁদকে চুরি করার প্ল্যান করে চাইনিজদের বানানো এক মেশিনের সাহায্যে।সে তার ছোট ছোট মিনিয়ন্স নামে দলের সাহায্যে সেটি চুরিও করে কিন্তু পথিমধ্যে ভিক্টর নামে আরেক চোর তাকে আক্রমণ করে সেই মেশিনটি কব্জা করে তার আস্তানায় নিয়ে যায়।কিন্তু অনেক চেষ্টা করেও গ্রু সেটি পুনরায় না নিতে পেরে নতুন এক ফন্দি আটে।সে মার্গো,এডিথ এবং এগনেস নামে তিন অনাথ শিশুকে দত্তক নেয় কৌশলে ভিক্টরের আস্তানায় ঢুকতে এবং চুরি করা শেষে মেয়েগুলোকে পুনরায় অনাথাশ্রমে পাঠিয়ে দেওয়ার পরিকল্পনা করে।কিন্তু একসময় সে এই শিশুগুলোর প্রেমে পড়ে যায় এবং সুপারভিলেন থেকে ভালোমানুষ হয়ে যায়।ছোট-বড় সকলের ভাল লাগবে মুভিটি।

ডাউনলোড লিঙ্কঃ

১। ৩২৫ মেগাবাইটের মিডিয়াফায়ার লিংক

২.পার্ট করা ফাইলঃ

http://www.mediafire.com/?5zefpvpqj7mtvv1
http://www.mediafire.com/?8xohbm1wfp2zt2x
http://www.mediafire.com/?qaaml08prx47fq1
http://www.mediafire.com/?s89sb8hyov9xan5

৩.টরেন্টঃ এইখানে ক্লিক করুন।

 

 

Tangled

tangled এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

 

এই মুভিতে মূল কাহিনী রিপাঞ্জেল নামে বিশাল দীর্ঘকেশি এক রাজকন্যা এবং এক চোর এর কাহিনী নিয়ে।রাজকুমারী রিপাঞ্জেল জন্মের সময় তার মা খুব অসুস্থ হয়ে পড়ে,পরে হেকিমের পরামর্শে এক উলকাপাতে পড়া গাছের ফুল মিশিয়ে খাওয়ানো হয়।ওই ফুল গাছটি ছিল আবার জাদুকরী ক্ষমতা।এর পাশে দাঁড়িয়ে গান গেয়ে ফুলে হাত বাড়ালে বয়স্ক মহিলার বয়স অনেক কমে যেত।তো গাছটি ব্যবহার করে এক বুড়ি নিয়মিত বয়স কমাত কিন্তু রিপাঞ্জেলের জন্মের সময় সেটি তুলে নিয়ে রানীকে খাওয়ানোয় ওই ফুলের গুণগুলো রিপাঞ্জেল এর চুলে চলে যায়।একসময় এই চুলের কারণে ঐ বুড়ি রিপাঞ্জেলকে অপহরন করে।এছাড়াও আরো অনেক মজার কাহিনী আছে এই মুভিতে,দেখলে অনেক ভালো লাগবে।এই মুভিটি অনেক দামী একটা মুভিও বটে।প্রায় ২৫০ মিনিয়ন ডলার খরচ হয়েছিল এটা বানাতে।

টরেন্টঃ এইখানে ক্লিক করুন।

 

Rio

 

movie এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

 

ব্লু নামে এক লিন্ডা নামের এক মহিলার পোষা তোতাপাখির কাহিনী নিয়ে এই মুভিটি যেকিনা উড়তে পারেনা কারণ খুব ছোট থাকতেই সেই পরিবার ছেড়ে চলে আসার কারণে।একসময় সে ব্রাজিলে আসে তার জন্মভূমিতে এবং জুয়েল নামে তার প্রজাতির আরেক তোতার সাথে দেখা হয়ে যায়।একসময় ওখানের বিজ্ঞানীরা তাদের বংশবিস্তারের জন্য ব্লু এবং জুয়েলকে একই খাচায় বন্ধি করে এবং এক সময় সেখান থেকে তাদের চোরাকারবারিরা চুরি করে নিয়ে যায় এবং শেষে তাদের হাত ওরা পালিয়ে যায়।অনেক মজা পাবেন মুভিটা দেখলে। আর আমার দেখা এনিমেশন মুভির ভিতর সবচেয়ে রং এর খেলা এটায় । সব কিছুই সুন্দর ।

 

টরেন্ট লিঙ্কঃ এইখানে।

 

 

 

Astro Boy

http://kingsheepblog.files.wordpress.com/2009/10/astro-boy-movie-poster.jpg এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )
Astro Boy : মুভিটার শুরু থেকে শেষ পর্যন্ত একদমই বোরিং লাগে নি। ফিনিশিংটা এককথায় জোস । এনিমেশন গুলাও দেখার মত। মাঝখানে মুভির ছেলেটার কাহিনীটা একটু করুণ ।মোটকথা একটা দেখার মত মুভি । রেটিং  ৯.৯/১০

 

Mars Needs Moms
এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

মুভির নাম মার্স নিডস মমস… এর নির্মাতা ডিজনি। ডিজনির এনিমেটেড মুভিগুলা কেমন হয় তা আর নিশ্চয়ই বলে দেওয়ার কোন দরকার নেই্‌। মুক্তি পেয়েছে ১১ই মার্চ ২০১১তে।সাইন্স ফিকশন ঘরনার মুভি এটি। মাকে উদ্ধার করার জন্য মঙ্গল গ্রহে যায় ছেলেটি, তারপর সেখানে ঘটতে থাকে নানা বিপত্তি।

কুংফু পান্ডা –1

এই ফাটাফাটি ক্যারেকটারটি নিয়ে তৈরি মুভি কুংফু পান্ডা – যার আই এম ডি বি রেটিং হল ৭.৭

যারা আই এম ডি বি রেটিং সম্পর্কে জানেন না, তাদের জন্য বলছি, সাড়ে সাত এর ওপরে রেটিং পাওয়া যেকোনো মুভি দেখলে পস্তাবেন না – এটুকু শিওর।

 

The Incredibles (2004) :

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

ডাউনলোড লিঙ্ক

মিডিয়াফায়ার

স্টেজভু লিঙ্ক

টরেন্ট লিঙ্ক
সুপারহিরো পরিবারের কর্তা মি ইনক্রেডিবল । একটি দুর্ঘটনায় পর বিনা কারনে সরকার তাদের ক্ষমতা প্রয়োগ করাকে বন্ধ ঘোষনা করলো । এখন তারা চাইলেও মানুষকে সাহায্য করতে পারে না, করতে হয় অপছন্দের চাকরী , আর খেতে হয় বসের ঝারি । কিন্তু মনতো মানে না ,
তাই যখন অফার পেলেন আবার সুপারহিরোর কাজ করার হোক অবৈধ তবুও করতে তো হবেই। কিন্তু তিনি কি জানতেন, এটা ছিল তার জন্য ফাঁদ । কি আর করা আটকা পড়ার পরে জানতে পারলেন । হাজার হোক সুপারহিরো বলে কথা , যার কিনা বৌ বাচ্চা সবাই সুপারহিরো তাকে কি আটকে রাখা যায় । ছবিটা দেখে সবাই অসম্ভব মজা পাবেন বিশেষ করে যারা , এনিমেশন মুভি পছন্দ করেন ।

 

 

 

Megamind

Download

এই মুভিতে সুপার-ভিলেইন ‘মেগামাইন্ড’ ঐ শহরের একমাত্র হিরো ‘মেট্রো-ম্যান’কে মেরে ফেলার পর খুবই বিরক্ত হয়ে যায়; কারণ তার প্রতিদ্বন্দী আর কেউ ছিলো না!! পরে, ‘মেগামাইন্ড’ নিজেই তার প্রতিদ্বন্দী তৈরি করে ‘টাইটান’ কে। কিন্তু, টাইটান তার শক্তি ভালো কাজে ব্যবহার না করে,ধংসাত্মক হয়ে উঠে এবং এই প্রথম মেগামাইন্ড শহর রক্ষার্থে নিজেই টাইটানের বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ণ হয়।

 

 

Toy Story

Download

এর কথা আর কি বলবো । খেলনা পুতুল গুলো মানুষ না থাকলে নিজেদের ভিতর খেলে বেড়ায় ।
[২] Toy Story 2

Download

[৩] Toy Story 3

Download

 

[] Fantastic Mr. Fox

দুনিয়ার তাবৎ শেয়ালের মত আমাদের মি:ফক্সের জালায় গ্রামবাসীদের দৌড়ের ওপরে থাকতে হয়। আর কতদিন, এবার সবাই জমায়েত হল ফক্স বেটাকে উচিত শিক্ষা দিতে….

আইএমডিবি লিংক: http://www.imdb.com/title/tt0432283/

Download

[ Igor

Download

] Rango

একটি গিরগিটির হিরো হওয়ার কাহিনী ।

 

 

Mary and Max

এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

 

অস্ট্রেলিয়ার ছোট মেয়ে মেরি আর নিউ ইয়র্কের মধ্যবয়স্ক লোক ম্যাক্স এর মাঝে চিঠির আদান-প্রদানের ফলে বন্ধুত্ব গড়ে উঠে।
সাদা কালো প্রিন্ট বলেই যেন বেশি মানিয়েছে এই অদ্ভুত এনিমেশন মুভি টার . অন্যকোন এনিমেশন মুভির সাথে কোন মিল নেই। যারা মার মার কাট কাট ফিল্ম পছন্দ করেন তারা হতাস হবেন। কিন্তু ফিল্মটি দেখার পর মনে হল আসলে এতক্ষন অন্য জগতে ছিলাম।

যারা মুভিখোর কিন্তু এনিমেশন পছন্দ করেন না তারা প্লিজ একবার ছবিটি দেখুন। জীবন ধারনের ধারনাই পালটে যাবে।

জীবন কি ? জীবনের সাথে বন্ধুত্বেরই বা সম্পর্ক কি ? ছেলে মেয়েরা কি আসলেই পিতা মাতাকে অনুকরণ করে ? আমরা কি আসলেই সুস্থ ?

সিনেমার একটি কথা খুব ভাল লাগছে।
God gives us relatives; thank God we can choose our friends. —Ethel Mumford

এক কথায় হৃদয় ছুয়ে যাওয়া একটি চলচিত্র।

http://www.imdb.com/title/tt0978762/
ফ্রি ডাউনলোড লিংক
হাই কোয়ালিটি http://stagevu.com/video/hyqxqmqfxslg
ডিভিডি রিপ http://stagevu.com/video/maqkoxiovqkp

 

] Beowulf

Download

[] Treasure Planet

Download

The Princess and the Frog

র‌্যান্কিং ৭ এর ওপরে! এই ছবি তো দেখতেই হবে। রূপকথার সেই ব্যাঙ রাজকুমারীর কাহিনী নিয়ে ছবি, রাজকুমারী হল প্রিন্সেস টিয়ানা

আইএমডিবি

 

মাদাগাস্কার – এসকেইপ টু আফ্রিকা

এটা ২০০৮ এর ছবি। আগের গুলোর মত এত হাইফাই না হলেও খারাপ লাগবে না। রেটিং পেয়েছে ৬.৯
কার্টুন ফ্যানদের প্রতি – হ্যা, এই মুভিতে আছে জঙ্গলের স্বাদ! সিমবা , লায়ন কিং এর ফেভারে

:) এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

Alvin and the Chipmunks: The Squeakquel

চরম জনপ্রিয় ইদুর বাহিনী Chipmunks তাদের ব্যস্ত জীবনে আরকেটি মিউজিক গ্রুপ The Chipettes এর সাথে প্রতিযোগিতায় জড়িয়ে পড়ে। আরো মজা হল … The Chipettes এর সবাই আবার নারী-ইদুর। তো ছবি দেখলেই জানবেন বাকি কাহিনী…..

আইএমডিবি

A Christmas Carol

চার্লস ডিকেন্স এর ক্লাসিক উপন্যাস অবলম্বনে তৈরি আরেকটি ফাটাফাটি ছবি। রেটিং  এবং পপুলারিটিও বাড়ছে ক্রমশ! কাহিনীটা ইন্টারেস্টিং মনে হল, ডিজনির  ছবি

আইএমডিবি: http://www.imdb.com/title/tt1067106/

Ponyo

জাপানীজ ছবি, আর স্বাভাবিক ভাবেই আকর্ষণীয় কাহিনীর। পাচ বছরী এডভেঞ্চার প্রিয় ছোট্ট একটি বালকের গোল্ডফিশ প্রিন্সেস এর সাথে গড়ে ওঠা বন্ধুত্ব নিয়ে, যে কিনা হতে চায় সত্যিকারের মানুষ!

আই এম ডি বি: http://www.imdb.com/title/tt0876563/

 

) UP

বিপত্নিক এক বৃদ্ধ কোলাহল পূর্ণ শহরের আর মানুষের উপর বিরক্ত হয়ে , তার ছোট্ট ঘরের সাথে লাগিয়ে নেয় হাজার হাজার বেলুন আর উড়ে চলে তার স্বপ্নের অভিযানে।

imdb ডাউনলোড

) Wall-E

বাস অযোগ্য হয়ে যাবার পর পৃথিবী ছেড়ে মহাকাশে এক যানে আশ্রয় নেয় মানুষ। পৃথিবীতে থেকে যায় ওয়াল-ই নামের এক রবোট আর তার বন্ধু এক তেলাপোকা।

imdb ডাউনলোড

 

) Monster inc.

ভূতের জগতে ভুত দের কাজ হল ছোট ছেলে মেয়েদের ভয় দেখান। আর সেই ভয় দেখিয়েই তারা পায় শক্তি। ছোট্ট একটা ভুলের কারনে পৃথিবীর এক ছোট্ট মেয়ে চলে আসে ভুতের দুনিয়ায় আর উলটো পালটা করে দেয় পুরো ভূত জগত! পিচ্চি আর কিউটি ছোট মেয়েটার বন্ধু হয়ে যায় ২ ভুত।

ডাউনলোড imdb

) Bolt

বোল্ট এক সিরিজে অভিনয় করা বোল্ট কুকুর টি ভাবে তার অনেক পাওয়ার। কিন্তু হারিয়ে যাবার পর বুঝতে পারে বাস্তবতা।

imdb
ডাউনলোড

 

) Ratatouille

রান্নায় অপটু এক ছেলেকে ভাল সেফ বানিয়ে দেয় এক ইঁদুর।

ডাউনলোড
imdb

Planet 51

ইন্টারেস্টিং গল্প নিয়ে আরেকটি পপুলার ছবি! কাহিনী এরকম: এমেরিকান এক এস্ট্রোনাট প্ল্যানেট ৫১ এ ল্যান্ড করে এই ভেবে যে, সেই প্রথম এই গ্রহে পদচিহ্ন আকা মানব সন্তান। তবে দু:খের বিষয় হল… গ্রহের সবুজ বাসিন্দাদের হাতে পড়তে তাকে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি।

আইএমডিবি: http://www.imdb.com/title/tt0762125/

ডাইরেক্ট ডাউনলোড: Click This Link

টরেন্ট ডাউনলোড: Click This Link)_R5_DVDRip_XviD-MAX

) Finding Nemo

imdb ডাউনলোড

) Ice Age

বরফ যুগের গল্প নিয়ে। কি বলব! সবাই জানে। অনেক কিউট একটা এনিমেশন মুভি। তিনটা পর্বই আমার ভাল লেগেছে খুব।

imdb

ডাউনলোড
Ice Age 1
Ice Age 2
Ice Age 3

Cars

এনিমেশন মুভি। আপনার যদি টয় স্টরি, মনস্টারস ভালো লেগে থাকে, তাহলে এটাও ভালো লাগবে।

রেটিং: ৭.৫

 

9

Download –
Click This Link

 

Meet the Robinsons (2007) . IMDb rating -7
undefined এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

এক বৃষ্টির রাতে এক বাড়ির দরজার কাছে দুধের শিশুকে ফেলে রেখে যায় তার মা। সেই ছেলেই মাত্র ১৩ বছর বয়সে বানিয়ে ফেলে ব্রাইন স্কেনার মেসিন। নানা ঘটনার মাঝে পরিচয় হয় ভবিস্যত থেকে আসা তার সমবয়সি এক বালকের সাথে। অথচ সেই বালকের সাথে আছে তার গভির সম্পর্ক।

এনিমেসন,এডভেন্ঞ্চার,কমেডি কাটাগরির মুভিটিতে IMDb রেটিং আছে ৬.৯/১০

 

) Cloudy with a Chance of Meatballs , IMDb -7

মেঘ থেকে খাবার বৃষ্টির মত পরলে কেমন হত? কত ভালই না হত সবার জন্য। কিন্তু এই খাবারই এক সময় বিপদে ফেলে দেয় মানুষদের।

ডাউনলোড
imdb

২৯) Horton Hears a Who!

জঙ্গলে থাকা এক হাতি নাম হরতন। সে খুঁজে পায় এক ছোট্ট বিশ্ব একটা ছোট্ট ঘাস ফুলের পাপড়ির মাথায়।

imdb
ডাউনলোড

 

) Chicken Little

লিটল চিকেন দেখে ফেলে এক অদৃশ্য যান ভিনগ্রহবাসীদের। বিপদে ফেলে দেয় সবাই কে।

imdb

। Gnomeo & Julite

February 11, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

 রোমিও জুলিয়েটের মত এটাতেও গোমিও জুলিয়েট জুটিবদ্ধ হয়ে পর্দায় এসেছেন। মাটির তৈরি পুতুলগুলো গৃহকর্তা বাহিরে গেলে জীবন্ত হয়ে নানা রকম কান্ড ঘটায়। এর মধ্যে পাশাপাশি ২টি বাড়ির মধ্যে দন্দ্ব সংঘাত লেগেই আছে। দুই পরিবারের দুইজনের অসম প্রেমের কাহিনী নিয়ে এই চমৎকার মুভিটি।

 

Over The Hedge

ডাউনলোড
imdb

 

Hoodwinked Too Hood Vs Evil

April 29, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

এই ছবিতে লাল বোরখাওয়ালী (রেড হুড) এর কার্যকলাপ দেখে দারুন মজা পেয়েছিলাম . সময় থাকলে দেখে নিন

। Kung Fu Panda 2

May 26, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

এই মুভি নিয়ে আর কি বলব। এ পর্বে পু এর আসল জন্ম পরিচয় জানা যায়। তবে আমার কাছে ২য় পার্ট থেকে ১ম পার্ট ই অনেক বেশি ভাল লেগেছে।

। Cars 2

June 24, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

কারস্ দেখে থাকলে আর নতুন করে বলতে হবে না এই সিরিজের কথা। গাড়ীদের নিয়ে নানা ঘটনা > ফান, প্রতিযোগীতা, এ্যাকশান..এমনকি দুঃখবোধও পরিচালক চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন।

। Winnie the Pooh

July 15, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

মজার মজার সব কান্ড দেখে আপনাকে হাসতেই হবে। আইএমডিবি রেটিও ভাল পেয়েছে 7.3

। The Smurfs

July 29, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

এ্যানিমেশন আর বাস্তব এর অপূর্ব সমন্বয় ঘটেছে এই মুভিতে। ব্যাফক হাসির ছবি। সাথে এ্যাডভেঞ্চারও আছে। সব মিলিয়ে বেশ ভাল লেগেছিল।

। The Adventures of TinTin

October 22, 2011

টিনটিনের কমিকস থেকে এসেছে । দারুন মুভি ।

। Puss In Boots

October 28, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

এই মুভির মূল চরিত্রটি তো আগে থেকেই অনেক জনপ্রিয়। শ্রেক এর মত এবারও সেই জনপ্রিয়তার স্বাক্ষর রেখেছে Puss In Boots ছবিতে।

। Arthur_Christmas

November 11, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

এই মুভিটি বড়দিন সামনে রেখে রিলিজ হয়। নর্থ পোলে Christmas উপলক্ষে সান্তার ছেলেকে নিয়ে নানা রকম কান্ড-কারখানা দেখে… কিছু কিছু অংশে অনেক হেসেছি।

। Happy Feet Two

November 18, 2011
ডাউনলোড লিংক টরেন্ট

পেঙ্গুইনদের নিয়ে এর আগে কোন মুভি দেখিনি। পারিবারিক ঘটনা…. সাথে কিছু কিছু কমেডি মিলে উপভোগ্য ছিল। তবে একবার দেখার পর আর একবার দেখতে কেন জানি ইচ্ছে করে না।
। Hop

1 April 2011
ডাউনলোড লিংক টরেন্ট
এই মুভিটা দেখে অনেক মজা পাওয়া যাবে আশা রাখছি।

 

The Lion of Judah

June 3, 2011
আইএমডিবি’তেই মুভিটি পেলাম, কিন্তু এর ভাল কোন ডাউনলোড লিংক পেলাম না।

। Tekken: Blood Vengeance

July 26, 2011
ডাউনলোড লিংক টরেন্ট
অথবা সরাসরি ডাউনলোড লিংক

 

Corpse Bride

Download

 

 

বাচ্চদের :

) Doraemon – Nobita and the Green Giant Legend

কিবো এক কথা বলা গাছ। পৃথিবীর সব গাছ কেটে ফেলার কারনে গাছ জগতে সব গাছ রেগে যায় মানুষের উপর।

ডাউনলোড

 

) Laputa

হারিয়ে যাওয়া ও মেঘের মাঝে লুকিয়ে থাকা উন্নত এক নগরি ‘লাপুতা’। যেখান এখন কেউ বাস করে না। আছে অনেক ধন-সম্পদ আর অনেক শক্তি। সেই সব কিছুর লোভে ষড়যন্ত্রকারীদের জন্য বিপদে পরে যায় একটা ছোট ছেলে আর একটা মেয়ে। মেয়েটার কাছে আছে কিছু মন্ত্র ও অদ্ভুত এক পাথর।

।Whisper of the heart

হুইসপার অভ দ্য হার্ট এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )হুইসপার অভ দ্য হার্ট

স্কুলে পড়া টিনএজ মেয়ে সিজুকু। বন্ধু-বান্ধবীদের নিয়ে তার জীবন বেশ চলে যাচ্ছিল। তবে সে ঠিক সবার সাথে মানিয়ে নিতে পারতো না। একটু ভাবুক ও অন্যরকম চিন্তার মানুষ ছিল সে।

পড়ুয়া মানুষ সিজুকু। কিন্তু স্কুল লাইব্রেরির একটা রহস্য দীর্ঘদিন থেকেই তাকে জ্বালায়… যে বইই সে হাতে নেয়, দেখা যায় কোন এক সেইজি আমাসাওয়া সে বই আগেই পড়ে ফেলেছে।

একদিন বাবাকে খাবার পৌছে দেবার পথে এক বেড়ালের রহস্যজনক আচরনে কৌতুহলী হয়ে পিছু নিয়ে সে পৌছে যায় তার রহস্যের দোরগোড়ায়।

দেখা হয়ে যায় সেইজি আমাসাওয়া এর সাতে। তারপর তার সাতে তার যাত্রা এক রহস্যময় জড়তে।

রহস্য, রুপকথা ও কল্পনার এক জগতে নিজেকে আবিস্কার করে সে, তবে এত কিছুর পরেও মুভিটির বাস্তবতাবোঢ় একটুকুও নষ্ট হয়নি…

 

) Beauty & Beast

ডিজনির মুভি গুলোর মধ্যে এই গল্পটাই আমার সব চেয়ে বেশি ভাল লাগে।

ডাউনলোড imdb

) My Neighbour Totoro

মে আর তার বোন তাদের নতুন বাসার প্রতিবেশি হিসেবে খুঁজে পায় টটোরো কে। যে বাস করে পাশের বড় গাছে। আর কেউ দেখতে পায় না তাকে।

imdb
ডাউনলোড

 

[] DuckTales: The Movie – Treasure of the Lost Lamp

Download –
Click This Link

) Miyori no Mori

মিওরি হারিয়ে যায় খুব ছোট বেলায় দাদু বাড়ির পাসের জঙ্গলে। তাকে দেয়া হয় সেই জঙ্গল টা। এর পর অনেক দিন পর তাকে ফিরে আসতে হয় আবার সব সময়ের জন্য। যখন সে জানতে পারে এই জঙ্গল তার। জঙ্গল বাসীদের সাথে পরিচয় হয়।যখন সে অভ্যস্ত হয়ে উঠেছে আর ভাল লাগতে শুরু করেছে সব কিছু জানতে পারে এই জঙ্গল কেটে বাধ বানাবে আর তার জন্য কিছু মানষের ষড়যন্ত্র। স্কুলের বন্ধু আর জঙ্গল বাসীদের নিয়ে তৈরী হয় ভয় দেখিয়ে ষড়যন্ত্রকারীদের তাড়িয়ে দেয়ার জন্য।
এই মুভিটার গল্প আমার জাফর ইকবাল এর বইয়ের কথা মনে করিয়ে দিয়েছে।

ডাউনলোড
imdb

ওয়ান্ট ডিজনির  এমনই একটা এনিমেশন “Tinker bell“  । ছোটবেলার রূপকথায় পড়েছিলাম , পরী রাজ্যে থাকে অনেক রকম পরী। ফুল পরী, জল পরী, সোনালী পরী, রুপালি পরী, লাল পরী, নীল পরী আরো কত রকম যে পরী ছিল সেই ছোট্ট বেলার গল্পে!

এখানেও আছে একটি পরীর দেশ যার নাম Pixie Hollow. আর আছে নানা রকম পরী, আছে পরী রানী, আছে জল পরী, ফুল পরী, আলো পরী, বাগান পরী (garden fairy), কিছু পরী নানারকম প্রানীদের সাহায্য করে (animal fairy) আরো এক রকম পরী আছে যারা যন্ত্রপাতি তৈরি করে এবং যে কোন কিছু ঠিক করে দেয় পরীদের জন্য। :)  যাদের বলে Tinker fairy । তাদের মাঝে আসে এক নতুন টিনকার পরী যার নাম Tinker bell ।  দুষ্টু , মিষ্টি, রহস্যময়ী আর  সব কিছুতেই যার অনেক আগ্রহ! যার জন্য সে নতুন নতুন সব এডভেঞ্চারে জড়িয়ে পরে সে কিন্তু শেষ পর্যন্ত সব ঠিক করে দেয়। :) এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

এখন পর্যন্ত Tinker bell এর তিনটি এনিমেশন মুভি আসছে।

১/  Tinker Bell (2008)

Tinker Bell (2008) এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

কাহিনী : পরী রাজ্যে নতুন এক পরীর আগমন হয়েছে যার নাম Tinker bell । পরী রাজ্যের সবাই খুব ব্যস্ত কারন  শীত শেষে বসন্ত আসবে আর কিছু দিন পর পৃথিবীতে। আর সেই দায়িত্ব তাদের। হঠাৎ এক ভুলের কারনে বসন্তের সব আয়োজন ভুন্ডুল হয়ে যায়। কিন্তু বসন্ত যে আসতেই হবে!

ডাউনলোড

* সরাসরি – http://stagevu.com/video/augbaswkbuiu

* টরেন্ট লিঙ্ক –

লিঙ্ক ১ –  http://thepiratebay.org/search/tinker%20bell%202008/0/7/0

লিঙ্ক ২ – http://thepiratebay.org/torrent/4494535/Tinker.Bell%5B2008%5DDvDrip-aXXo

 

 

২/ Tinker Bell and the Lost Treasure (2009)

Tinker-Bell-and-the-Lost-Treasure-2009 এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

কাহিনী : ১০০ বছর পর পর হওয়া এক বিশেষ পূর্নিমা হবে কিছুদিন পর। আর সেই চাঁদের আলো থেকে পাওয়া ধুলো নিতে হবে পরীদের। আর তার জন্য রয়েছে এক নীল পাথর। Tinker Bell ভেঙ্গে ফেলে সেই অমূল্য পাথর টি আর জড়িয়ে যায় এক জাদুর আয়না খুজতে যেটা তার পাথর টি জোড়া লাগিয়ে দিতে পারবে।

ডাউনলোড

* টরেন্ট লিঙ্ক – লিঙ্ক ১

লিঙ্ক ২

৩/ Tinker Bell and the Great Fairy Rescue (2010)

Tinker Bell and The great Fairy Rescue 2 এনিমেশন মুভি । (মেগা পোষ্ট )

কাহিনী : পরীদের  রুল হচ্ছে মানুষ থেকে দূরে থাকতে হবে। কিন্তু দুষ্টু Tinker Bell আটকে রাখবে কে? ছোট্ট একটি মেয়ের সাথে বন্ধুত্ব হয়ে যায় তার।

ডাউনলোড

* সরাসরিলিঙ্ক ১

* টরেন্ট লিঙ্কলিঙ্ক ২

লিঙ্ক ৩

 

 

 

লিঙ্ক ৩

 

## এই বার কিছু সিরিজ কম্পাইলেশন মুভির কথায় আসা যাক। আমার মতে এনিমে ফিল্ম এর চেয়ে সিরিজ বেশি ভালো (যদিও আমার ফেভারি্ট এনিমে এর কথা বলতে গেলে The Girl Who Leapt Through Time এর কথাই বলব)। এই সিরিজ বেজড মুভিগুলো মুলত সিরিজটাকে কাটছাট করে বানানো হয়েছে। তাই সিরিজে যে ঘটনে ২৪-২৫ পর্বে সাজানো হয়েছে সেগুলো এখানে ২ থেকে ২.৫ ঘন্টার মধ্যে ঠিকভাবে সাজান হয়েছে কিনা তা ও চিন্তার বিষয়।

Laughing Man Logo

# Ghost in the Shell: Stand Alone Complex – The Laughing Man (২০০৫): Kenji Kamiyama র স্ট্যান্ড এলোন কমপ্লেক্স ট্রিলজির প্রথম মুভি এটা। ২০২৪ সালে এক হ্যাকার মাইক্রো মেশিন নামে এক কম্পানির সিইও কে কিডন্যাপ করে একটি সিরিজ কিডন্যাপিং এর সূচনা করে যার নাম হয় লাফিং ম্যান ইনসিডেন্ট। ছয় বছরেও এই ঘটনের কোন সুরাহা হয় না। ঘটনার ছয় বছর পরে ইনভেস্টিগেশন টিম এর এক  মেম্বার মৃত্যর ঠিক আগ মুহুর্তে সেকশন ৯ এর ফ্রেন্ড Togusa এর কাছে সব এভিডেন্স পাঠিয়ে দেয়, কিন্তু জানাতে পারে না আসলে সে কি পেয়েছিল। Togusa এরপর শুরু করে নিজের ইনভেস্টিগেশন এবং পুলিশ বাহিনীর এক জোচ্চুরি আবিস্কার করে বসে। এরপর সেকশন ৯ লাফিং ম্যান ইনসিডেন্ট তদন্তের ভার নেয়। এই মুভির একটা খুব পছন্দের ডায়ালগ হলঃ I thought what I’d do was I’d petend I was one of those deaf mutes, or should I?

# Code Geass: Lelouch of the Rebellion : Black Rebellion (২০০৮) ও Zero Requiem (২০০৯): মূল সিরিজ ৫০ পর্বের (২০০৬-২০০৮)। প্রথম ২৫ পর্বকে ১১৭ মিনিটে কাটছাট করে Black Rebellion ও শেষ ২৫ পর্বকে আবার ১১৭মিনিটে কাটছাট করে Zero Requiem নামে ছাড়া হয়। আমার দেখা সেরা এনিমে সিরিজের একটা। ব্রিটানিয়া এর ৯৮তম রাজা চার্লস এর তৃতীয় সন্তান এবং সিংহাসনের ১৮তম দাবিদার রাজকুমার Lelouch ও তার বোন রাজকুমারী Nunnally কে তার মায়ের মৃত্যুর পর জাপানে নির্বাসন দেয়া হয়। ঘটনাক্রমে Lelouch এক অতিমানবিক ক্ষমতার অধিকারী হয়ে ব্রিটানিয়া এর বিরুদ্ধে যুদ্ধে অবতীর্ন হয়।

The Black Demon & The White Knight (Code Geass)

এই সিরিজের দুইটা পছন্দের ডায়ালগ হলঃ
If the king doesn’t lead how can you expect his sub-ordinates to follow?
এবং
If there is a evil so great that that It cannot be destroyed by just means, what will you do? Will you become a greater evil so as to destroy evil? Or, will you remain steadfastly just and righteous even if it means surrendering to evil? Either way, evil wins.

# Death Note – Relight: Visions of a God (২০০৭) ও L’s Successors (২০০৯): তুখোর ছাত্র লাইট ইয়াগামি এর হাতে এসে পড়ে ডেথ গডের নোট, যেই নোটের ক্ষমতা দিয়ে কোন মানুষের চেহারা আর নাম জানা থাকলে তাকে মেরে ফেলা যায়। লাইটের মনে হতে থাকে এই পৃথিবী থেকে কিছু প্রকৃতির মানুষ না থাকলে পৃথিবীটা আরো সুন্দর হবে এবং সে এই নতুন পৃথিবী সবাইকে উপহার দিবে। তাই সে ডেথ নোটের ক্ষমতা ব্যাবহার করে একে একে বিভিন্ন খারাপ মানুষদের একটি নির্দিষ্ট প্যাটার্নে মেরে যেতে থাকে। এক সময় তা সবার নজরে আসে এবং এই খুন গুলো পরিচিতি পায় “কিরা কিলিং” নামে। পৃথিবীর এক নম্বর গোয়েন্দা এল এগিয়ে আসে এই সিরিয়াল কিলারকে থামাতে। শুরু হয় এক মেন্টাল লড়াই।

Kira

লাইট যখনই এল এর আসল নাম জানবে তখনই এল পরাজিত, অন্যদিকে এল যখনই কিরার পরিচয় জানবে তখনই লাইটের ওয়ার্ল্ড রিফর্ম এর স্বপ্ন শেষ হবে। ২০০৭-২০০৮ এ চলা এই সিরিজটা মট ৩৮ পর্বের। প্রথম ২৫পর্বের কম্পাইলেশন Visions of a God আর শেষ ১২ পর্বের কম্পাইলেশন L’s Successors।

 

মুভি ডাউনলোড করার সাইটগুলো শেয়ার করলাম

 

প্রথমেই যেই সাইটাকে এক নাম্বারে রাখবো সেটা হচ্ছে mediafiremoviez । ছোট সাইজে MKV ফরমেটে BRRip,DVDRip প্রিন্টের কোয়ালিটিতে প্রায় হালের জনপ্রিয় নতুন সব মুভি পাওয়া যায় এই খানে।মাঝে মাঝে হিন্দী মুভি ও পাওয়া যায় এই খানে।আমার দেখা মতে বেষ্ট সাইট এটা মুভি ডাউনলোডের।

মুভি ডাউনলোডের মধ্যে stagevu আর একটি নাম।তবে এর রিপ গুলো একটু বড়ই,700MB এর মধ্যে AVI ফরমেটে প্রায় সব প্রিন্টের মুভি পাওয়া যায়।এই সাইটটির বৈশিষ্ট্য হল এই খানে মুভির ডেটাবেস বেশ বড়।আপনি হিন্দী,ইংলিশ কোরিয়ান প্রায় নামজাদা সব মুভিই খুঁজে পাবেন এই সাইটে।

ছোট সাইজের মুভি ডাউনলোড সাইটের মধ্যে 300mbmovie অন্যতম।এটি অনেকটা mediafiremoviez এর মত।এর ডাটাবেইজের বেশির ভাগ মুভিই 300 MB এর মধ্যে থাকে।ডাউনলোড রিজিউম সাপোর্টেড।

ফ্রি মুভি ডাউনলোডের মধ্যে আর একটি হলো yourpcmovies ।এর সকল মুভি মিডিয়াফায়ারে আপলোড করা ।এটার মধ্যে সাবটাইটেল বিল্ডইন করা থাকে মুভি গুলোতে।তাছাড়া ও লেভেল ট্যাগ থাকে মুভির ধরন অনুযায়ী।এর বেশীর ভাগ মুভিই 300mb-700mb এর মধ্যে সীমাবদ্ধ থাকে।

যাদের লিমিটেড ব্যান্ডউইথ তারা 300mbunited নামে সাইটটি থেকে মুভি ডাউনলোড করে বেশ আরাম পাবেন।এই খানে আপনি বিভিন্ন ফাইলহোষ্টিং সাইট (রেপিডশেয়ার,মিডিয়াফায়ার,হটফাইল ইত্যাদি)থেকে রিজিউম সাপোর্ট সহ মুভি ডাউনলোড করতে পারবেন।এর সাথে আপনি মুভির সাবটাইটেল ও ডাউনলোড করতে পারবেন।তবে একট জিনিস এই সাইটের ক্যাটাগরি লিষ্টটা বেশ বড়।

মিডিয়াফায়ারের লিংক এ আপলোড করা ছোট সাইজের মুভি ডাউনলোডের আর একটি সাইট হচ্ছে 300mbfilms ।এই খানে মুভির ডেটাবেজ কিছুটা কম অন্যদের তুলনায়।

অপেক্ষাকৃত ভালো প্রিন্টের মুভি ডাউনলোডের ক্ষেত্রে oneclickmoviez অনেক দিন ধরেই জনপ্রিয়।তবে এই খানের মুভি গুলো মিডিয়াফায়ারে আপলোড করা না।

মিডিয়াফায়ারে আপলোডেড মুভি সাইট গুলোর মধ্যে mediafire4u অন্যতম।তবে এর কালেকশন অত সমৃদ্ধ নয়।

HD রিপের মুভি ডাউনলোডের জন্য urgrove সাইটটিকে মোটামুটি বেছে নেওয়া যায়।এর সব মুভিই মিডিয়াফায়ারে আপলোডকৃত।

মুভি ডাউনলোডের আরেকটি সাইট হচ্ছে dllinks ।এই খানে কিছু মুভি পাওয়া যাবে যেগুলোর হয়তো নাম শুনি না আমরা খুব একটা।

mediafireheaven.ucoz কে ঠিক পুরোপুরি মুভি ডাউনলোড সাইট না বলতে গেলে এটা মাল্টিপল সাইট।এই খানে মুভি,বিভিন্ন ইংলিশ টিভি সিরিজ ইত্যাদি ডাউনলোড করা যাবে।

আপনার চোখ এড়িয়ে যাওয়া অনেক সুন্দর মুভি গুলো আপনি হয়তো পেতে পারেন এই getmediafire নামক সাইটটি তে।এইখানের সব মুভিই আপনার মিডিয়াফায়ারে আপলডেড।

DIVX ফরমেটেড মুভি ডাউনলোডের আদর্শ জায়গা হল divxcrawler সাইটি।যদিও এই খানে মেম্বারশিপের জন্য টাকা লাগে তারপরও আপনি কিছু মুভি ফ্রি ডাউনলোড করতে পারবেন।

300mb এর মধ্যে HD প্রিন্টের মুভি ডাউনলোড করতে চাইলে 300mbrips.net সাইটটিতে আপনাকে একটি বারের জন্য হলেও যেতে হবে।

MKV ফরমেটে ছোট সাইজের ভাল প্রিন্টের মধ্যে মুভি ডাউনলোড করতে চাইলে tinymkv এর জুরি নেই।আপনি এখানে mkv ফরমেটে প্রায় সকল নতুন-পুরাতন মুভি পাবেন।

MKV ফরমেটে আরো ভালো প্রিন্টের মুভি নামাতে আপনি 300mkvmovies নামক সাইটটিতে একবার ঘুরে আসতে পারেন।

HD ফরমেটে মুভি ও ইংলিশ টিভি সিরিয়াল ডাউনলোডে আদর্শ সাইট হলো megarelease ।এইখানে একটাই সমস্যা ডাউনলোডে আর তা হল ডাউনলোড লিংক গুলো মিডিয়াফয়ার এর নয়।

আমি প্রায়ই ইতালিয়ান বা স্প্যানিস মুভি গুলো দেখি।কারণ ঐসব মুভির মেকিং গুলো একটু অন্য রকম।তো এই সব মুভি সংক্রান্ত যাবতীয় মালমশলা পাবেন আপনি mymovies নামক সাইটটিতে।

আপনি যদি কোরিয়ান,জাপানিজ মুভির ফ্যান হয়ে থাকেন তাহলে mysoju সাইটি আশা করি আপনার সকল চাহিদা মেটাবে।

dramacrazy তে আপনি কোরিয়ান,জাপানিজ,তাইওয়ানের মুভি ও ড্রামা সিরিজ এর সকল লিংক পাবেন ডাউনলোডের।

এই রকম আর একটি সাইট হলো dramafever । এই খানে আপনি কনটেন্ট গুলো পাবেন আরো গোছানো ও ঠিক আপনার প্রয়োজন অনুযায়ী।

আপনি যদি সহজে কোরিয়ান মুভি খুঁজে পেতে চান তা হলে আপনি freekoreanmovies ওয়েব সাইটিতে যেতে পারেন।

icefilms.info নামক সাইটটি তে আপনি পাবেন বেশ গোছানো কনটেন্ট।তাছাড়া ও এর মুভি ডেটাবেজ বেশ উন্নত অন্যদিকে এই খানে আপনি অনেক টিভি সিরিয়াল ও ডাউনলোড করতে পারবেন।

অনেকেই হয়তো এনিমেটেড মুভি ও সিরিয়াল দেখে থাকেন,আর এই সব ডাউনলোডের জন্য আদর্শ হলো anivoid ।কারণ এতে আপনি প্রায় সবধরনেই এনিমেটেড আইটেম পাবেন।

এনিমে মুভি ও সিরিজ ডাউনলোডের আর একটি জনপ্রিয় সাইট হল adc-distro ।এই খানে যেকোন এনিমে সিরিজ এর তারিখ সহ সিরিজ এর পার্ট লিখা থাকে,যার ফলে সহজেই আপনি আপনার প্রয়োজন অনুযায়ী ডাউনলোড করে নিতে পারবেন।

আপনি এনিমে ফ্যান হলে এই সাইট থেকে animenewsnetwork বিভিন্ন নিউজ পাবেন এনিমে মুভি সম্পর্কিত।তাছাড়া আপনি এই সাইট anime4psp থেকে এনিমে মুভি,টিভি শো mp4 আকারে ডাউনলোড করতে পারবেন।

হিন্দী মুভি ডাউনলোড করতে চাইলে আপনি moviesmobile সাইটে ঢুকতে পারেন।যদি ও এর প্রিন্ট খুব একটা ভালো হয় না।

একদমই ছোট আকারের মুভি ডাউনলোড করতে চাইলে ও 3gp আকারে মুভি ডাউনলোড করতে চাইলে
timpug এ যেতে পারেন।

আপনি মোবাইল থেকে মুভি ডাউনলোড করতে চাইলে movietv সাইটে যেতে পারেন।

হিন্দি মুভি ডাউনলোডের আরো একটি সাইট হলো bdmovie.webs ।

আপনি যদি হিন্দী মুভির পাগল হয়ে থাকে এবং পুরাতন হিন্দী মুভি খুঁজতে থাকেন তাহলে bharatmovies bollywoodwiki lucky88 এই সাইটগুলো আপনাকে সাহায্য করবে।

একটা সময়ে ইরানি মুভি ছিল বিশ্ব বিখ্যাত ।আপনি চাইলে arianworld ও iranproud এই দুটি সাইট থেকে মুভি ডাউনলোড করতে পারেন।

মাঝে মাঝে বাংলা মুভি ও দেখা হয়।তো বাংলা মুভি ডাউনলোডের দুইটা সাইট হলো doridro ও moviesfrombd

ইন্টারনেটে মুভি ডাউনলোড করার এবং দেখার সম্পূর্ণ সমাধান
 আমাদের মাঝে অনেকেরই ইন্টারনেট হতে মুভি ডাউনলোড করার আসক্তি আছে।নূন্যতম স্পিড পেলেই ডাউনলোড শুরু করে দেয় বড় বড় হাইকোয়ালিটি মুভি। কিন্তু সুবিধামত আর মনমতো ডাউনলোডের সাইট পাওয়া খুবই ভাগ্যের ব্যাপার ।আবার অনেকেই আছে জানেনই না ইন্টারনেট হতে মুভি ডাউনলোড করা যায়।
আজকের টিউনে আমি মুভি ডাউনলোড করা যায় এই রকম সাইটগুলোর এড্রেস দিবো যাতে এর পর আর কারো মুভি ডাউনলোড করা নিয়ে সমস্যায় পড়তে না হয়।তাহলে চলুন সাইটগুলো দেখি এবং দেখুন কোন সাইটের ডাউনলোডগুলো আপনার নেটের স্পিডের জন্য ভালো হবে
Mobile Movies
এই সাইটের মুভিগুলো সাধারণত যাদের স্পিড কম তাদের জন্য এই সাইটের মুভিগুলো সাধারন ১০০-২৫০ মেগাবাইট এর মধ্যে।এই সাইটে বলিউড,হলিউড সবধরনের লেটেস্ট মুভি পাবেন তবে এর পুরোনো কালেকশন এত বড় না।এই মুভিগুলো সরাসরি মোবাইলেও দেখতে পারবেন কনভার্ট ছাড়াই।এই সাইটের মুভিগুলোর সাউন্ড কোয়ালিটি মোটামুটি ভালোই তবে পিকচার কোয়ালিটি খারাপ তবে কাজ চালিয়ে নেবার মত ।আমি মাঝে মাঝে ডাউনলোড করি।
এখানে ক্লিক করুন
Stagevu
যাদের নেট স্পিড ভালো তাদের জন্য এই সাইটটি অমূল্য রতনের মত।এই সাইটের মুভিগুলোর সাইজ সাধারনত ৬০০মেগা হতে ১ গিগা পযর্ন্ত হয়।এই সাইটের মুভিগুলো এভিআই ফরম্যাটের এবং কালেকশন খুব বড় কোয়ালিটি খুবই ভালো।ইচ্ছা করলে প্লে করে কোয়ালিটি চেক করেও ডাউনলোড করতে পারেন।অধিকাংশ মুভিই রিজিউম সাপোর্ট করে এখানে ক্লিক করুন
OneclickMoviez
এই সাইটটিক Stagevu এর মতই বলতে পারেন তবে আমার রিকমান্ড Stagevu .এই সাইটের মুভিগুলোরও কোয়ালিটি ভালো এবং সাইজ বড়।তবে এই সাইটের বড় অসুবিধাটি হলো এটির অধিকাংশ মুভির ই রিজিউম সাপোর্ট করেনা।এখানে ক্লিক করুন
Mediafire moviez
এই সাইটের সবগুলো মুভিই মিডিয়াফায়ারের এবং সবগুলোই রিজিউম সাপোর্ট করে।আমি ডাউনলোড করলে এই সাইট হতে সবসময় করি।এই সাইটের অধিকাংশই মুভিগুলোই ব্লু-রেতে রিপ তাই কোয়ালিটি নিয়ে নো টেনশেন।যদি ডাউনলোড করতেই হয় তাহলে আমি বলবো এই সাইট হতেই ডাউনলোড করুন।
এখানে ক্লিক করুন
TinyMkv
এই সাইটির অধিকাংশ মুভি Mkv ফরমেটের ।এই সাইটের মুভিগুলোও কোয়ালিটি মুভি ।ট্রাই করে দেখতে পারেন।খুব ভালো একটা সাইট এখানে ক্লিক করুন
300mbUninted
যারা নিচু কোয়ালিটির মুভি ডাউনলোড করতে চাননা আবার এত বড় বড় সাইজেরও ডাউনলোড করতে চাননা তাদের জন্য এই সাইটটি।এই সাইটের মুভিগুলোর কোয়ালিটি মোটামুটি ভালোই এবং সাইজ ৩০০মেগা হতে ৬০০ এর ভিতরে।300mb নামক একটি গ্রুপ এর মুভিগুলো নিয়মিত আপডেট করে এবং তাদের মূল স্লোগান highst quality at small size এখানে ক্লিক করুন
কি ব্যাপার বাংলা ছিনেমাও ডাউনলোড করতে চান ??
Banglamoviedownload
এই্ সাইট হতে বিভিন্ন বাংলা মুভি ডাউনলোড করতে পারবেন।একদম লেটেস্ট না আসলেও ভালোই কালেকশন আছে এই সাইটটিতে ।টু মেরে আসতে পারেন এখানে ক্লিক করুন
আরও কিছু সাইট যেগুলোতে মুভি সরাসরি দেথতেও পারবেন ডাউনলোডও করতে পারবেন।
Letmewatchthis.com
10starmovies
MoviesPlanet
আশা করি এর পর থেকে মুভি ডাউনলোড নিয়ে কেউ আর ঝামেলাতে পড়বেন না ।
আমি এখানে  সবসময়ের কিছু  বিখ্যাত এনিমেশন মুভি তুলে ধরার চেষ্টা করেছি । অনেক লিংক কাজ নাও করতে পারে কারণ সব গুলো চেক করতে পারিনি । যে লিংক গুলো  stagevu.com এ দেওয়া আছে কিন্তু কাজ করছে না সে গুলো ওখানে গিয়ে সার্স দেন । তাছাড়া অধিকাংশ মুভিই ওখানে পাবেন। ওখানে রিজুম সাপোর্ট করে । কয়টা মুভি রিভিউ করলাম আমি নিজেও গুনে দেখিনি ।
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

25 মন্তব্য

  1. ধন্যবাদ আপনাকে। সুযোগ করে ছবিগুলোন দেখবার ইচ্ছে প্রকাশ করলাম। :)

  2. এ ত দেহি এনিমেসন মুভির হাটবাজার মনে হইতাছে…………….তবে বেশির ভাগী দেহা……………তবু শেয়ার করার জন্য ধন্যবাদ……………. :)

  3. অতি চমত্‍কার রিভিউ ।পড়তে পড়তে ৩০মিনিট কেটে গেল ।অনেক সময় নিয়ে লিখেছেন বুঝায় যায় ।
    এই পোস্টের রেটিং ৯.৯৯/১০

  4. ভাইয়া আপনাকে অনেকবার বলা হয়েছে সরাসরি লিংক ছাড়া পোস্ট করবেন না। এই নিয়ে ৩/৪ বার আপনাকে ম্যাসেজ দেয়া হয়েছে। দুখের সাথে বলতে হচ্ছে আপনাকে এর পড়ে এমন করতে দেখলে ব্যান করা হবে। (কিছু করার নাই ভাই সব কিছুর একটা সিস্টেম আছে আমাদের নীতিমালা দেখে পোস্ট করুন)
    ধন্যবাদ।

    • আপনার কথার মাথামুন্ড বুঝলাম না । আমিতো সরাসরি লিংকই দিয়েছি । এরচেয়ে আর কি দিব ? আপনার বাড়ির ঠিকানায় পাঠিয়ে দিব ? সমস্যা নেই । আর কোন পোষ্ট করবোনা ।

  5. আরেকটা কথা, আপনার সাইটে মানব ঘড়ি কি করে যুক্ত করেছেন, একটু শিখাবেন ? :) ( বাঙালি খেতে দিলে বসতে চায়, বসতে দিলে শুতে :P )

  6. আরো দিবো ! এক জিবনে এতো মুভি কি করে ডাউনলোডাবো ভেবে পাচ্ছিনা ! আপনার উপর এখন রাগ হচ্ছে ! কোনটা ছেরে কোনটা আগে করি ! দিলে তো মিয়া ফাসিয়ে ! :cry:

  7. অসাধারন এক কালেকশন ! আমি প্রিয়তে রাখলাম ! আপনাকে ধন্যবাদ দিয়ে ছোট করতে চাইনা ।
    তারপরেও ছোট মানুষের ছোট একটা ধন্যবাদ নিন !

    প্রিয় টিজে হিসেবে যুক্ত করুন অপশন থাকলে আপনাকেও যুক্ত করতাম :P

  8. বেশির ভাগই দেখেছি। তবে আপনেক মেলা ধন্যবাদ এতবড় পোষ্ট করার জন্য।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

twenty − nineteen =