আপনার সাইটে/ব্লগে ভিজিটর আনুন কয়েক মিনিটে এবং আয় করুন ঘরে বসে

25
496

আমি আজ আপনাদের একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করাব যাদের সাহায্যে আপনি সহজেই আপনার সাইটে/ব্লগে ভিজিটর আনতে পারবেন কয়েক মিনিটেই। সাইট টি হল “ইজি হিটস ফর ইউ”।এই সাইট এ সাইন আপ করার পর আপনার সাইট/ব্লগের url add করতে হবে। তারপর আপনাকে অন্য মেম্বারদের সাইট/ব্লগ সারফিং করা শুরু করতে হবে।”ইজি হিটস ফর ইউ” তে আছে দু রকম অপশন।  ১:১ ratio আর ২:১ ratio সারফিং।

  • ১:১ ratio তে আপনাকে minimum ২০ সেকেন্ডের জন্য অন্য মেম্বারদের সাইট/ব্লগ ভিজিট করতে হবে ।প্রতিটি সাইট/ব্লগ ভিজিট করার জন্য আপনার অ্যাকাউন্ট এ ১ ক্রেডিট করে জমা হবে ।আপনি প্রতিদিন যত খুশি সাইট/ব্লগ ভিজিট করতে পারেন।এরপর যখন অন্য মেম্বাররা আপনার সাইটে/ব্লগে ভিজিট করবে তখন আপনার অ্যাকাউন্ট থেকে ১ ক্রেডিট করে কাটা যাবে ।সুতরাং আপনার   ১ ক্রেডিট=১ ভিজিটর।এইভাবে আপনি যত বেশি অন্য মেম্বারদের সাইট/ব্লগ ভিজিট করবেন ঠিক সেই অনুপাতে অন্য মেম্বাররা আপনার সাইটে/ব্লগে ভিজিট করবে।এই কারনে ১:১ ratio. “আমি আপনার সাইট ভিজিট করব আপনিও আমার সাইট ভিজিট করুন”-এই ধরনের ব্যাপার। একে বলা হয় Traffic Exchange.
  • এছাড়াও আছে ২:১ ratio সারফিং। যার মাধ্যমে minimum ১৫ সেকেণ্ড এর জন্য অন্য মেম্বারদের সাইট/ব্লগ ভিজিট করতে হবে । অন্য মেম্বারদের প্রতি ২ টি সাইট /ব্লগ ভিজিট করার জন্য আপনি আপনার সাইটে ১ জন ভিজিটর পাবেন।এই কারনে ২:১ ratio.

এইভাবে আপনি বেশি বেশি অন্যের সাইট/ব্লগ ভিজিট করে আপনার সাইটে/ব্লগে ঠিক সেই পরিমান ভিজিটর আনতে পারেন।ফলে আপনার সাইটের page rank এর উন্নতি হবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এছাড়াও আপনি অন্য মেম্বারদের সাইট/ব্লগ সারফিং করে ঘরে বসে আয় করতে পারেন। প্রতি ১০০০ সাইট/ব্লগ সারফিং করার জন্য আপনার অ্যাকাউন্ট এ 0.30 ডলার করে জমা হবে।

আরও অনেক সুবিধা পাবেন এই সাইট থেকে । যেমনঃ আপনি আপনার  text advertise বা banner advertise এই সাইট এর মাধম্যে দিতে পারেন।এদের links directory তে আপনার সাইট/ব্লগ অ্যাড করতে পারেন।

তাহলে আর দেরি না করে এখনি join করুন আর আপনার সাইটে/ব্লগে ভিজিটর আনুন কয়েক মিনিটে এবং আয় করুন ঘরে বসে ।

join করতে এখানে ক্লিক করুন

join করার পর নিচের পদ্ধতি অনুসরন করুনঃ

  • বাম দিকে দেখুন My Sites লেখা আছে। ওটাতে ক্লিক করুন।

  • একটি নতুন পেজ আসবে।এখানে আপনার সাইটের/ব্লগের url লিখুন এবং একটি title দিন।সাইটটি english না non english তা select করুন।তারপর submit site এ click করুন।

  • এরপর Settings এ click করুন।নতুন পেজ আসবে।

  • এখানে Auto-assign ratio default হিসাবে 50% আছে। ওটাকে 100% করে দিন। তারপর Save Profile এ click করুন।

  • এরপর  Start Surfing (1:1 , 20 sec)  এ click করুন।

  • একটি নতুন পেজ আসবে ।এটি অন্য একজন মেম্বার এর সাইট। উপরে বামদিকে দেখুন 20 সেকেন্ড থেকে countdown শুরু হবে। অপেক্ষা করুন। যখন Go লেখাটি আসবে তখন 3 টি শব্দের মধ্যে যেটি সঠিক (পাশের ছবি আনুযায়ী)  সেটাতে click করুন।

  • এরপর  একটি নতুন পেজ আসবে ।এটি অন্য আর একজন মেম্বার এর সাইট। আবার 20 সেকেন্ড থেকে countdown শুরু হবে। আগের মত যখন Go লেখাটি আসবে তখন 3 টি শব্দের মধ্যে যেটি সঠিক (পাশের ছবি আনুযায়ী)  সেটাতে click করুন।

এইভাবে যতখুশি আপনি সাইট ভিজিট করতে পারেন। আপনি যতগুলি সাইট ভিজিট করবেন ঠিক ততগুলি ভিজিটর আপনার সাইটে/ব্লগে ভিজিট করবে। তাই এটি 1:1 surfing ratio. সেইসাথে  আপনার অ্যাকাউন্ট এ ডলার জমা হবে(প্রতি 1000 সাইট ভিজিট এর জন্য 0.30 ডলার)। paypal বা alertpay use করে payout করতে পারবেন। আপনার সাইটে/ব্লগে কোন দেশ থেকে কত ভিজিটর ভিজিট করল তা জানতে Flag Counter সেট করতে পারেন।

তাই আর দেরি না করে উপরের লিঙ্ক থেকে join করে নিন । আপনার সাইটকে/ব্লগকে অ্যাড করুন আর বেশি বেশি surf করুন এবং ঘরে বসে আয় করুন।

বিঃ দ্রঃ

আপনার কোন সাইট বা ব্লগ না থাকলে আপনার যেকোন  referral link ও অ্যাড করতে পারেন।

আমার ব্লগ গুলি থেকে পার্লে ঘুরে আসেন – ব্লগ-1, ব্লগ-2 

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

25 মন্তব্য

  1. Dhonyobad apnader ke…..@মগাদিউ, অবস্স্যই রেস্জিস্ত্রাসান করা যায়……আপনি ঠিক করে চেষ্টা করুন

  2. সাইটে বা ব্লগে ভিজিটর বাড়াতে অবশ্যই কাজে আসবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × one =