নিয়ে নিন Adobe Pdf Reader LE2.5 (Full Version) আপনার মোবাইল এর জন্য।

33
862

বিসমিল্লাহির রাহমানির রাহীম……সবাইকে সালাম দিয়ে শুরু করলাম আমার দ্বিতীয় পোস্ট। অনেক দিন পর আজ লিখতে বসলাম। আশা করি সবাই আল্লাহ্‌র রহমতে ভাল আছেন।

দিন যতই এগুচ্ছে আমাদের মোবাইল এর উপর নির্ভরশীলতা বাড়ছে। এক সময় ডেক্সটপ মানেই সব। আর এখন ল্যাপটপ বা নোটবুক যেন মাঝে মাঝে বড় মনে হয়। এখন আমরা সব কিছুই চাই পকেট এর মধ্যে থাকুক । তাই আপনারা যেন আপনার মোবাইল টি কে আরও ব্যাবহার উপযোগী করতে পারেন সে জন্য নিয়ে এলাম Adobe Pdf Reader (LE2.5).

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

নিয়ে নিন Adobe Pdf Reader LE2.5 (Full Version) আপনার মোবাইল এর জন্য।

অ্যাডোব সম্পর্কে আপনাদের নতুন করে বলার কিছু নেই। pdf reader জগতে অ্যাডোব অন্যতম। Adobe Pdf Reader এর ফুল ভার্সন কেনা লাগে… আর ট্রায়াল এর মেয়াদ মাত্র ৭ দিন। তবে চিন্তার কিছু নেই। আমি আপনাদের লাইসেন্স সহ দিচ্ছি। তাই ঝটপট দেখে নেই কিভাবে ইন্সটল করবো। তার আগে বলে নিচ্ছি এটা শুধুমাত্র সিম্বিয়ান মোবাইল  Series60v5 or upper OS এ সাপোর্ট করবে।

প্রথমে এই লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন সফটওয়্যার টি ঃ Download Adobe পাসওয়ার্ড দিন imroz69  আর কী ফাইল দুটি নামান এখান থেকে Download Key

ডাউনলোড শেষে সফটওয়্যার টি ইন্সটল করে নিন আপনার সিম্বিয়ান ডিভাইস এ। ইন্সটল শেষে Adobe Reader ওপেন করুন এবং একটি ভেলিড ই-মেইল একাউন্ট দিয়ে সেটি রেজিস্ট্রেশন করুন।

এখন  file manager থেকে  C:\Data\system\quickoffice\licenses\AdobeReaderLE এ গিয়ে  (data.xml ও key) ফাইল দুটো ডিলিট করে দিন। আর সেই জায়গায় আমার দেয়া কী ফাইল দুটি (data.xml and key) paste করে দিন।

এবার C:\System\data\  তে গিয়ে  (ARNLS0142592sys) বা এরকম নামের কোন ফাইল থাকলে তা ডিলিট করে দিন। ব্যাস হয়ে গেলো আপনার সফটওয়্যার টি রেজিস্টার। এখন যেকোন ডকুমেন্ট উপভোগ করুন আপনার মোবাইল এ। চাইলে পরতে পারেন হাজার হাজার ইবুক আপনার মোবাইল এ। আর ফ্রী তে বাংলা ইবুক নামাতে ঘুরে আসতে পারেন এই ওয়েবসাইট টিঃ     Books 4 Free

আজ এততুকুই…… কোনো সমস্যা হলে কমেন্ট করে জানান…… আর ভাল থাকুন এই শুভকামনায় বিদায় জানাচ্ছি।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

33 মন্তব্য

    • ধন্যবাদ, আগামী পোস্ট এ দেয়ার চেষ্টা করবো।

    • আমি আগামী পোস্ট এ দেয়ার চেষ্টা করব, ধন্যবাদ।

  1. ভালো পোস্ট তবে আমি অন্য আরেকটা ব্যবহার করি :)

  2. ভাই jar ফাইল হলে অনেকেরই কামে লাগত। কারন sis অনেক phone এ Support দেয় না।

    • আমি আগামী পোস্ট এ দেখি দিতে পারি কি না, আর ধন্যবাদ।

  3. ভাই আমার এমাবাইল samphony soap ft10 িবিভন্ন ইরডার ো জার ফাইল এসটআপ ইদেয়িছ ইকন্তু একান কাজ কের না। আইম ইঙেরিজ বা বাঙলা এর একানটাই পড়েত পাইর না। আমার এপাস্ট এদেখ মেন আশা জাগল। দয়া কের সাহায্য করেবন ইপ্রলজ।

    • আমি অবশ্যই চেষ্টা করবো…… pdf reader jar ফাইল পাই কিনা… পেলে পোস্ট করবো… so keep in touch.

  4. লিংকটা বুকমার্ক করে নিন ।ভালো লাগল পোস্ট টি ।

    • দুঃখিত ভাই… এই ভার্সন টা s60v3 তে সাপোর্ট করবে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

1 × one =