মেয়াদ বাড়ানো হল ব্লগিং হাঙ্গামার – দৌড়ের উপর থাকো প্রযুক্তির ব্লগ লিখো [প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮জিবি পেন ড্রাইভ]

59
820

আপডেট – (০১/১০/২০১২)

সময় বাড়ানো হল ব্লগিং হ্যাঙ্গামার। গতকাল ৩০সে সেপ্টেম্বর এই প্রতিযোগিতা শেষ হবার কথা থাকলেও আরো ১মাশ সময় বাড়িয়ে এর মেয়াদ ৩১শে অক্টোবর পর্যন্ত করা হয়েছে। টিউনারপেজে (http://www.tunerpage.com/) প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮জিবি পেন ড্রাইভ। তাহলে আর দেরি না করে এখুনি শুরু কর টিউনারপেজে প্রযিক্তির ব্লগ লিখা এবং মন্তব্য করা।

পূর্বের নিয়মাবলী

মহান সৃষ্টিকর্তার মেহেরবানিতে আসা করি সবাই ভালো আছেন। নতুন প্রজন্মকে প্রযুক্তির পথে এক ধাপ এগিয়ে নেবার চেষ্টায় টিউনারপেজ ব্লগে আমরা শুরু করেছি “ব্লগিং হাঙ্গামা” । আগামী ১লা জুলাই থেকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩ মাস এই ব্লগিং কন্টেস্ট চলবে। বাংলা ভাষায় আইটি বিষয়ক আরো লেখক তৈরী করার লক্ষ্যে আমাদের এই উদ্যোগ।  বিজ্ঞান ও প্রযুক্তি কে সকলের কাছে আরো উন্মুক্ত করে তুলতে আমাদের ছোট আরেকটি চেষ্টা মাত্র এটি। টিউনারপেজে প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮টি ৮জিবি পেন ড্রাইভ প্রতি মাসে। ৩ মাসে মোট ২৪টি পেন ড্রাইভ পাচ্ছ তোমরা। আর এই ২৪টি পেন ড্রাইভ এর স্পন্সর হয়েছেন Zetta Byte Gadgets তাহলে এখুনি শুরু করে দাও।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

মেয়াদ বাড়ানো হল ব্লগিং হাঙ্গামার - দৌড়ের উপর থাকো প্রযুক্তির ব্লগ লিখো [প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮জিবি পেন ড্রাইভ]

টিজেদের জন্য নিয়মাবলী:

[প্রতি মাসে ৬ জন টিজে/লেখক কে ৬টি ৮জিবি পেন ড্রাইভ দেয়া হবে]


  • আমাদের এই পোস্ট টি অবশ্যই শেয়ার করতে হবে আপনার ফেসবুকে প্রোফাইলে।
  • কপি-পেস্ট পোস্টিং সম্পূর্ন নিষেধ। এই ক্ষেত্রে কপি-পেস্টকারী টিজে কে সাময়িক বা স্থায়ী ভাবে ব্লগ থেকে ব্যান করে দেয়া হবে।
  • কন্টেস্ট চলাকালীন সময় টিউনারপেজে প্রকাশিত পোস্টগুলো অন্য কোন ব্লগে প্রকাশ হলে ঐ পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না।
  • লেখকের নিজের সাইট ছাড়া অন্য কোন ব্লগে প্রকাশ হয়েছে এমন কোন পোস্ট পুরষ্কারের জন্য মনোনীত হবে না। সম্পূর্ণ ইউনিক লিখা হতে হবে। পূর্বে কোন ব্লগে অপ্রকাশিত সম্পূর্ণ নতুন লেখা পোস্টগুলো সর্বাধিক অগ্রাধিকার পাবে।
  • বিজ্ঞাপন, সাহায্য চাই, অন্যন্য ও ফান জোন, ব্লাড ব্যংক, সাহিত্য, English, ডাউনলোড, এন্টি ভাইরাস, রিভিউ বিভাগে প্রকাশিত কোন লেখা পুরষ্কারের জন্য মনোনীত হবে না তবে ডাউনলোড বিভাগের পোস্ট যদি বিস্তারিত থাকে তাহলে মনোনীত হবে।
  • নিজের করা পোস্টের মাঝে কোন ব্যক্তি মন্তব্য করলে অবশ্যই উত্তর দিতে হবে যদি মন্তব্যকারি পোস্ট সংক্রান্ত কিছু  জানার জন্য মন্তব্য করে থাকেন।

টিজে-মেন্টরদের জন্য নিয়মাবলী:

[প্রতি মাসে ২ জন সর্বাধিক মন্তব্যকারিকে ২টি ৮জিবি পেন ড্রাইভ দেয়া হবে]


  • একটি মন্তব্য অনেক গুলো পোস্টে দেয়া যাবে না এবং একটি মন্তব্য একাধিকবার দিলে, সেটা ১টি মন্তব্য হিসাবে ধরে নেয়া হবে।
  • আমাদের হেল্প লাইনে, মতামত বিভাগে করা মন্তব্য এবং সাপ্তাহিক কুইজে করা মন্তব্য গুলো মনোনীত হবে না।

বিচারক মণ্ডলী


ভিসিটরদেরকে মুলত: এই ব্লগিং কন্টেস্টের বিচারক বানানো হয়েছে। যে সকল পোস্ট বেশী পঠিত হবে। এবং যে সকল পোস্ট এর মাঝে ফেসবুক লাইক এবং শেয়ার থাকবে। এবং যে সকল পোস্ট এর মাঝে মন্তব্য বেশী থাকবে সেই সকল পোস্ট পুরস্কারের জন্য বিবেচনা করা হবে।তবে অবশ্যই আমাদের নিয়মগুলো সঠিক ভাবে নির্ভুলভাবে মেনে চলে যে সকল টিজে পোস্ট করবে তাদের পোস্টগুলো নিয়ে অ্যাডমিন প্যানেল মিটিং করে বিজয়ী ঘোষণা করবে। আপনার পোস্ট মান সম্মত হয়েছে কিনা সেটি প্রাথমিকভাবে ধারনা নিতে পারেন আমাদের এক্সক্লুসিভ বিভাগের পোস্টসমূহ এবং আমাদের ম্যাগাজিন মাসিক টিউনারপেজ থেকে।

বিশেষ নোট


আগামী ১লা জুলাই থেকে ৩০শে সেপ্টেম্বর পর্যন্ত মোট ৩ মাস এই ব্লগিং কন্টেস্ট চলবে। সকলের প্রতি আহবান এই সুন্দর আয়জনের জন্য আমাদের স্পন্সর এর ফেসবুক পেজে লাইক করুন এবং উৎসাহিত করুন তাদেরকে তাহলে সামনে হয়ত আরো ভালো কিছু পেতে পারেন আপনারা। বিজয়ী প্রতি মাসের ৫ তারিখে ঘোষণা করা হবে । টিউনারপেজ অ্যাডমিন প্যানেলের সদস্যরা এই প্রতিযোগিতার আওতায় আসবে না। কন্টেস্ট সম্পর্কে আপনার কোন প্রশ্ন অথবা কোন কিছু জানতে চাইলে ফোন করুন ০১৭১৭৪৮০৬৫২ (অফলাইন অ্যাডমিন মহা প্লাবন) । টিউনারপেজ পূর্ণ অধিকার রাখে যে কোন মুহূর্তে এই আয়োজন বন্ধ করে দেয়ার কোন প্রকার কারণ দর্শানো ছাড়াই এবং নিয়মাবলী সাইট এডমিন প্রয়োজনে পরিবর্তন করতে পারবেন যে কোন মুহূর্তে। এবং সর্ব ক্ষেত্রে সাইট এডমিনের সিদ্ধান্তই চুড়ান্ত বলে বিবেচিত হবে।

আমাদের ব্লগিং হাঙ্গামার স্পন্সর হয়েছেন


 

মেয়াদ বাড়ানো হল ব্লগিং হাঙ্গামার - দৌড়ের উপর থাকো প্রযুক্তির ব্লগ লিখো [প্রযুক্তির ব্লগ লিখে এবং মন্তব্য করে জিতে নাও ৮জিবি পেন ড্রাইভ]

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

59 মন্তব্য

  1. ধন্যবাদ।কিন্তু যতগুলো শর্ত দেখলাম তা পালন করাই কঠিন।

  2. ভাই এখানে কি প্রতি মাসের উপর ভিত্তি করে prize দেওয়া হবে , না একবারে এই ৪ মাসের মোট পোস্ট এর উপর ।

  3. চরম! এইবার লাল ছা খাইয়া লাগলাম দেখি জিততে পারি কিনা……… :D

  4. cloud server এ স্থানান্তর করার পর থেকে m.tunerpage.com এ প্রায় সমস্যা হচ্ছে আমার সকল সাইট ব্রাউজ করতে পারলে টিপি এরর পেজ দেখায়|তবে মাঝে মাঝে ইউজ করতে কোন সমস্যা হয় না|টিপির এডমিন ভাইদের দৃষ্টি আকর্ষন করছি|

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

19 + 12 =