অসাধারণ একটি এনিমেশন মুভি + ডাউনলোড লিংক

10
560
ছোট বেলায় বিটিভিতে আমরা সবাই কম বেশি সামুরাই এক্স এর টিভি সিরিজ দেখেছি ।দেখতে খুবই ভাল লাগতো ।গতকাল এনিমেশন মুভির রাজ্যে ঘুরতে ঘুরতে সামুরাই এক্স এর ফাস্ট মুভিটা

Samurai X – Trust and Betrayal

দেখতে পেয়ে নামিয়ে ফেললাম । যারা সামুরাই এক্সের ভক্ত তারা একবার হলেও মুভিটি দেখবেন না হলে পুরাই মিস করবেন ।
অসাধারণ একটি মুভি । অবশ্যই ইংলিশে ডাবিং করা । ঘটনাটা কেনশেনের গালে এক্স চিহ্ন হওয়া নিয়ে ।বাবা মায়ের রাখা নাম শিনটা কিন্তু মাষ্টার সেই নাম বদলে দেয় কেনশেন । আগে ভাবতাম সামুরাই এক্সের মাষ্টার নিশ্চয়ই বুড়ো না হোক অন্তত মাঝ বয়সী তো হবেই । কিন্তু ছবিতে দেখি সে একেবারে যুবক । মাষ্টারের কাছ থেকে শিক্ষা নিয়ে সে চলে যায় শহরে । সেখানে সে আইস কোল্ড কিলার বা ঠান্ডা মাথার খুনি হয়ে যায় । কিন্তু … মুভিটির শেষের দিকের দৃশ্য গুলো অসাধারণ লেগেছে আমর কাছে । আপনাদের কাছেও লাগবে বলে আশা করি ।
যারা দেখেছেন তাদের আর কি বলবো কিন্তু যারা দেখবেন তাদের জন্য সব কিছু বললাম না । তাহলে তাদের দেখার মজাটাই মাটি হয়ে যাবে ।;)
ডাউনলোড লিংক-http://n66.stagevu.com/v/ba4c072e35c4bf5e9fa2f8ce680ab2b6/106513.avi রিজুম সাপোর্ট করে সুতরাং নো টেনশন ।রাতে নামাতে দিয়ে ঘুমাতে লেগে যান । সবশেষে একটা কথা – ছবিটা বাচ্চাদের জন্য না । এতে প্রচুর ভায়োলেন্স আছে ।
অসাধারণ একটি এনিমেশন মুভি + ডাউনলোড লিংকঅসাধারণ একটি এনিমেশন মুভি + ডাউনলোড লিংকঅসাধারণ একটি এনিমেশন মুভি + ডাউনলোড লিংকঅসাধারণ একটি এনিমেশন মুভি + ডাউনলোড লিংকঅসাধারণ একটি এনিমেশন মুভি + ডাউনলোড লিংক
টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

10 মন্তব্য

  1. ভাই লিঙ্ক তা কাজ করতেসেনা নতুন একটা লিঙ্ক দেয়া যাবে কি?

  2. ভায়লেন্স তো ভায়লেন্স , R Rated মুভি নিয়েও কেউ এখন চিন্তা করেনা :( যাহোক এই কার্টুন ( এনিমেশন মুভি হলেও কার্টুন বলেই সবাই চিনে ) আগে খুব দেখতাম :) শেয়ার করার জন্যে ধন্যবাদ :)

    • কিন্তু এই মুভিটা আপনার মনে অন্যরকম ভাবে গেঁথে যাবে । যদি সময় পানতো দেখেবেন । আমি আপনাকে গ্যারান্টি দিতে পারি । বিশেষ করে শেষ দৃশ্য গুলো ।। দেখে আমাকে জানাবেন কেমন ?

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × 1 =