কপি পেস্ট পোস্টিং করা থেকে বিরত থাকুন সাথে একটি নোটিশ

53
623

সৃষ্টিকর্তার আশীর্বাদে আশা করছি সবাই ভালো আছেন পরিবারের সবাইকে নিয়ে এবং আশে পাশের সকল কে নিয়ে। টিউনারপেজের সকল নতুন ও পুরাতন টিজেদের অবগতির জন্য জানানো হচ্ছে যে, টিউনারপেজ বাংলা ব্লগে কোন প্রকার কপি পেস্ট পোস্টিং দয়া করে করবেন না। একজন টিজে অনেক শ্রম ও সময় দিয়ে একটি পোস্ট করেন, সেই লিখা যদি অসাধু কোন ব্যাক্তি নিজের নামে প্রচার করে থাকে, তাহলে এটা আমাদের বাংলা প্রযুক্তির একটি লজ্জা জনক কর্ম। যদি কারো পোস্টিং আপনার ভালো লাগে সেটা অবশ্যই সবার সাথে শেয়ার করুন অরিজিনাল টিজের অনুমতি নিয়ে। অনুমতি নেওয়ার পরেও দয়া করে অবশ্যই অরিজিনাল লিখাটির উৎস উল্লেখ করে দিন। এতেই প্রমাণ হবে আপনি উদার। তাই সকলের সাথে শেয়ার করেছেন তবে আপনি কপি পেস্ট এ বিশ্বাস করেন না তাই উৎস (অরিজিনাল লিখকের নাম) উল্লেখ করে দিয়েছেন। ইতিমধ্যে বেশ কিছু কপি পেস্ট পোস্টিং টিউনারপেজ থেকে অপসারণ করা হয়েছে। আপনারা আমাদের অবগতি করলে এভাবেই সুস্থ ধারার ব্লগ হিসাবে টিউনারপেজ এগিয়ে যাবে সামনের দিকে।

সকল কে আরো জানানো যাচ্ছে যে, কোন ব্যাক্তি বা কোন দল যদি টিউনারপেজে কপি-পেস্ট পোস্ট করে সে জন্য কোন ভাবেই টিউনারপেজ দায়ী থাকবে না। তবে টিউনারপেজ সে সকল ব্যাক্তির কপি-পেস্ট করা পোস্টিংগুলো অবশ্যই অপসারণ করা সহ যে বা যারা কপি-পেস্ট পোস্টিং করবে তাদের কে সাময়িক বা স্থায়ী ভাবে ব্লগ থেকে ব্লক/ব্যান করে দিতে পারে। সুতরাং আপনাদের দৃষ্টিতে কোন কপি-পেস্ট করা পোস্ট ধরা পড়লে অবশ্যই মতামত বিভাগে একটি মন্তব্য করে রিপোর্ট করবেন কপি-পেস্ট পোস্টিং এর ব্যাপারে আমাদের অবগতি করবেন অবশ্যই। কেউ যদি আমাদের রিপোর্ট না করে তাহলে আমাদের বুঝার উপায় নেই কে বা কারা কোনটা কপি-পেস্ট পোস্ট করছে। তবে আমরা আমাদের যধাসাধ্য চেষ্টা চালিয়ে যাব কপি-পেস্ট করা পোস্ট যেন ব্লগ থেকে উচ্ছেদ করতে পারি। তবে কোন প্রকার কপি-পেস্ট পোস্ট এর জন্য কোন ভাবেই টিউনারপেজ কে দায়ী করা যাবে না। কারন এখানে বিভিন্ন রকমের টিজে লিখা লিখি করবেন। তাদের অধিকার আছে লিখা লিখি করার। টিউনারপেজ কোনভাবেই কপি-পেস্ট পোস্টিং এর দায়বদ্ধ বহন করবে না। অবশ্যই প্রতিটি লিখার দায়বদ্ধ কেবল মাত্র লেখকের নিজের।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

সুতরাং বলা যায় যে, আসুন আমরা অন্যের পোস্ট নিজের নামে পোস্ট না করে নিজে যা জানি সেটা সকলের সাথে শেয়ার করি। নিজেদের জানার পরিধি আরো তীব্র ও বৃদ্ধি করি। আমরা কপি পেস্ট কে এক সূরে “না” বলি। আমরা আবারো বলছি যে কোন প্রকার কপি পেস্ট পোস্ট এর জন্য টিউনারপেজ দায়ী নয়। তবে আমাদের মতামত বিভাগে রিপোর্ট করলে অবশ্যই কপি-পেস্ট পোস্ট অপসারণ করা হবে। এ ক্ষেত্রে হয়ত: আমাদের ব্যাস্ততার কারণে চোখের আড়াল হতে পারে আপনার রিপোর্ট টি কিছু সময়ের জন্য তার মানে এই নয় যে কপি-পেস্ট লিখার জন্য আমরা দায়ী থাকব। আমাদের সময় দিন, আপনার রিপোর্ট টি চোখে পড়া মাত্রই আমরা যাচাই করে ব্যবস্থা নিব।

 

সবাই খুব বেশী ভালো থাকুন সৃষ্টিকর্তার রহমতে আপনার আশে পাশের সবাইকে নিয়ে। এবং নিয়মিত আমাদের উপহার দিন সুন্দর, সহজ, সরল, মান সম্মত লিখা।

 

টিউনারপেজ এখন বাংলাদেশের বাংলা ব্লগ গুলোর মাঝে ৩নং বাংলা ব্লগ। তার কারণে সবাইকে প্রাণ ঢালা অভিনন্দন জানাই। কারন টিউনারপেজ ব্লগ টি সবার জন্য উন্মুক্ত এবং এর সাফল্যের পিছনে অবশ্যই সকলের অবদান রয়েছে। আমরা সকলের কাছে কৃতজ্ঞ। যদি একটু সময় হাতে থাকে তাহলে দয়া করে এলেক্সা তে একটি ছোট্ট রিভিউ দিতে পারেন এখানে ক্লিক করে

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

53 মন্তব্য

  1. এই টিউন(নোটিশ)টি অনলাইনে থাকা সকল টিজেদের পড়া উচিত্‍।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × five =