অশ্লীল সাইট গুলো পরিত্যাগ করার চমৎকার কৌশল

5
538

ইন্টারনেটে থাকা অশ্লীল (পর্নোগ্রাফিক) ওয়েব সাইটগুলো প্রায়ই ঝামেলার সৃষ্টি করে। অনেক সময় না চাইলেও এসব সাইট চলে আসে। তাই অনেক সময় এই সাইটগুলো ব্লক করার প্রয়োজন পড়ে। তাছাড়া আপনার অজান্তে যাতে অন্য কেউ অনাকাক্সিক্ষত সাইটে ঢুকতে না পারে তার জন্যও আপনি এ ব্যবস্থাটি অবলম্বন করতে পারেন।

এজন্য  আপনাকে যা করতে হবে:
ইন্টারনেট এক্সপ্লোরার খুলে টুলস থেকে Internet Options-এ ক্লিক করুন। Internet Options উইন্ডোর Content ট্যাবে ক্লিক করুন এবং Content Advisor-এর Enable বাটনে ক্লিক করুন। Content Advisor অন হবে। ওখান হতে General ট্যাবে ক্লিক করে নিচের Create Password-এ ক্লিক করুন।  Create Supervisor Password হতে Password বক্সে একটি পাসওয়ার্ড টাইপ করুন। Confirm Password-এ একই পাসওয়ার্ড আবার টাইপ করুন। নিচের Hint বক্সে এমন একটি শব্দ টাইপ করুন যা পরবর্তীতে পাসওয়ার্ডটি ভুলে গেলে কাজে আসবে। এবার OK করুন। আপনি যদি লিস্ট অনুসারে অনাকাক্সিক্ষত (পর্নোগ্রাফি) সাইট ব্লক করতে চান তাহলে Content Advisor অপশন হতে Approved Sites ট্যাবে ক্লিক করুন। Allow this Web site-এ প্রয়োজনীয় সাইটটি টাইপ করে Never বাটনে ক্লিক করুন। OK করে বের হয়ে আসুন।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

এখন আপনার কম্পিউটারে যদি কেউ এই ব্লক করা সাইটগুলোতে ঢুকতে চায় তাহলে প্রতিবারই তার কাছে পাসওয়ার্ড চাইবে।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

5 মন্তব্য

  1. ১০ ঘণ্টা নেট এ থাকি ।আমাকে দেখলে সব প্রন সাইট ভয়ে পালায় ।কোন কিছু লাগেনা ।তবে যাদের এ সব সাইট ভয় পায়না তাদের জন্য পোস্ট টি খুব প্রয়জনিও

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

3 × three =