ফেসবুক এপ্লিকেশন নিয়ে সাহায্য করুন – টিউনেরপেজের মত এপ্লিকেশন তৈরী করতে চাই

0
511
ফেসবুক এপ্লিকেশন নিয়ে সাহায্য করুন - টিউনেরপেজের মত এপ্লিকেশন তৈরী করতে চাই

অমীমাংসীত হেয়ালী

জিবনটাই একটা হেয়ালী । এর সঠিক সমাধান খুঁজে বের করা যত সহজ ঠিক ততটাই কঠিন । জিবনে চলার পথে যারা এই হেয়ালীকে খন্ড করে ভেঙ্গে পদার্পন করেছে তারাই পেয়েছে সঠিক বাঁচার মানে । আমি এখনও রয়ে গেছি অমীমাংসীত । সমাধান বের করার দায়িত্ব আমার হাতেই ।আমার পথচলার সাথি আমি একাই ।
ফেসবুক এপ্লিকেশন নিয়ে সাহায্য করুন - টিউনেরপেজের মত এপ্লিকেশন তৈরী করতে চাই
Facebook Application ফেসবুক এপ্লিকেশন নিয়ে সাহায্য করুন - টিউনেরপেজের মত এপ্লিকেশন তৈরী করতে চাই

হায় বন্ধুরা,

আমি একজন পিএইচপি ও মাইএসকিউএল ওয়েব ডেভেলপার । যেকোনো ধরনের ওয়েবসাইট তৈরী করা আমার দ্বারা মোটামুটি সম্ভব । কিন্তু সমস্যা মানুষের চীর জিবনের সংগী । আমার বেলায়ও তার ব্যতীক্রম হল না । তাই ফেসবুক এপ্লিকেশন ডেভেলপিং নিয়ে সাহায্য প্রার্থনা করতে আপনাদের দ্বারস্থ হলাম । অবশ্য না হয়েও খুব একটা উপায় করে উঠতে পারছিলাম না । যাই হোক ভূমিকা আর বৃধ্বি করা উচিত নয় । কি বলেন? তাহলে আসল দিকে যাই-

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

 

আমি কয়েকদিন আগে একটা পারসোনাল ব্লগ সাইট তৈরী করেছি । কোনো প্রকার “কনটেন্ট ম্যানেজমেন্ট সিস্টেম” ব্যবহার না করে নিজের কোড দিয়ে নিজের সাইট তৈরী করলাম । সবকিছু ঠিকঠাক । পিসির XAMPP ফোল্ডারের htdocs এর মধ্যে এখন সাইটটা আছে । xampp দিয়ে ব্যবহারও করছি । নিজের সাইট দেখে খুব ভালো লাগলো । খুব সুন্দর করে সাজিয়েছি । এপ্লিকেশন অনেক গুলো যোগ করেছি । যেমন ধরেনঃ সার্চ ফিল্ড, মেম্বার সিস্টেম, লাইক অপশন, কমেন্টিং সিস্টেম, অনলাইন ইউজার কাউন্টার, অনলাইন রেডিও, ফেসবুক শেয়ার বাটন (আমার নিজের ফেসবুক এপ Bindooo দিয়ে), ফেসবুক লাইক বাটন, টুইটার লাইক বাটন, গুগল প্লাস লাইক বাটন, টোটাল ভিসিট কাউন্টার, অনলাইন জাভাস্ক্রিপ্ট ক্লোক, জেকুয়েরি চ্যাট পেজ ইত্যাদি আরো অনেক কিছু । কিন্তু একটা জিনিস করতে গিয়ে আটকে গিয়েছি । যা টিউনারপেজ অত্যন্ত সফলভাবে করে যাচ্ছে । বোধ হয় ফেসবুক ইউজাররা বুঝতে পেরেছেন । হ্যাঁ । আমি চাচ্ছি আমার new-post.php নামক পেজে যেই ফর্মটা আছে সেটা সাবমিট করার সাথে সাথে যেন টিউনারপেজের মত আমার ফেসবুক পেজেও আমার ফেসবুক এপ্লিকেশন দিয়ে পোস্টটি আপডেট হয়ে যায় । মানে টিউনারপেজে যেমন কোনো পোস্ট করলে তা টিউনারপেজের সাথে টিউনারপেজ ফেসবুক গ্রুপেও আপডেট হয় তেমনি আমার সাইটের পোস্ট যেন আমার ফেসবুক পেজেও আপডেট হয় । যেহেতু টিউনারপেজ এডমিনিস্ট্রেটররা এই কাজটা অত্যন্ত সফলতার সাথে করতে পেরেছেন , তাই আমাকে সাহায্য করতে আপনাদের সবার সামর্থ আছে । আর সাহায্য কেন করবেন এই নিয়ে ভাবছেন ? উত্তরটাতো আপনারা জানেন । টিউনারপেজ তৈরী হয়েছে মানুষকে সাহায্য করার জন্য ও মানুষকে শেখানোর জন্য । আমার জন্য এই সাধারন সাহায্য করে আমাকে বাধিত করবেন বলে আমি আশা করছি । টিউনারপেজ এডমিনদের সাথে সাথে যদি আপনাদের কারও কাছে আমার এই প্রশ্নের উত্তর থাকে তাহলে প্লিজ আমাকে সাহায্য করবেন । আমাকে কমেন্ট এর মাধ্যমে সাহায্য করতে পারেন । অথবা ফেসবুকে মেসেজ করে সাহায্য করতে পারেন ( আমার ফেসবুক ইউজারনেম – Arif Reza ) । অথবা আমাকে ইমেইল করে সাহায্য করতে পারেন (আমার ইমেইল আইডি – arifreza_rifat@yahoo.com ) । তাহলে আমি সাহায্যের অপেক্ষায় বসে থাকলাম ।

 

বিঃদ্রঃ আমার ফেসবুক এপ্লিকেশন আছে ।

নামঃ Bindooo

 

App ID/API Key
133628856745412
App Secret
আমার এপ সিক্রেট
App Namespace
bindooo
Site URL
আমার ইউয়ারএল
Site Domain
আমার ডোমেইন
Canvas Page
http://apps.facebook.com/bindooo/
Canvas UR
ক্যানভাস ইউয়ারএল
Secure Canvas URL
ক্যানভাস ইউয়ারএল
Canvas FBML/iframe
iframe
Contact Email
arifreza_rifat@yahoo.com
Support Email
arifreza_rifat@yahoo.com
App Description
ডিস্ক্রিপশন

আমার এপের ব্যক্তিগত তথ্যগুলো দিলাম না । আরেকটা কথা , আমি আমার সাইটে ফেসবুক লগইন ও শেয়ার বাটন তৈরী করতে পেরেছি এবং এগুলো দিয়ে কাজ হয়েছে তার সাথে আমি ইউজারের পারমিশন নিতে পারি যে আমি আমার এপ দিয়ে অন্যের নাম ইমেইল ইমেজ প্রভৃতি নিতে পেরেছি । বাকীটা আপনারা দেখেন ।
আমার এপ্লিকেশনের সব তথ্য দিলাম এখানে । বাকীটা আপনারা দেখেন ।

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

2 × one =