অপারেশন মায়ানমার- সেভ মুসলিম ঘোষণা করল বাংলাদেশ সাইবার আর্মি।সেই থাকে হ্যাক হল মায়ানমার এর ওয়েবসাইট

26
625

বেশ কিছুদিন ধরে দেখা যাচ্ছে আমাদের দেশের অনেক সাইট মায়ানমার এর হ্যাকারদের দ্বারা আক্রান্ত্র হচ্ছে। এবং তারা -মিশন এ্যন্টি রহিজ্ঞারা-  নাম দিয়ে আমাদের বিরুদ্ধে সাইবার যুদ্ধের ঘোষণা করছে। শুধু যে হ্যাকই করছে তা নয়। মায়ানমার মুসলিম অনেকের উপর অত্যাচার করতেছে তা আপনারা পেপার পত্রিকায় পড়েছেন। এত কিছু হওয়ার পরও চুপ থাকা যায় বলে ক আপনি মনে করেন??

বাংলাদেশ সাইবার আর্মি মায়ানমার এই যুদ্ধের কারনে  একটা মেসেজ দিয়েছে। আমি সেটা সম্পুর্ন কপি করে দিয়ে দিলাম।

Greetings To The People of the World, We are Bangladesh Cyber Army. Recently, we have been seeing that the hackers of Myanmar are hacking our country’s websites. Not only this, Myanmar is also killing the innocent Muslims of their country. This injustice over the Muslims and attack on the Bangladeshi cyber space has forced us to react. In this situation, we feel the necessity of a cyber war, against racists. We defeated Indians and it’s their time now… Human Rights Commission and other Governments who have the ability to stop all these are sitting idle under this situation. We request them to come forward and stand against injustice. United as a Single ONE, Divided by ZERO. Our work is for our country, Our fight is for humanity. We want Justice. We are, Bangladesh Cyber Army.

Advertisement
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

শুধু মেসেজই নয় ইতিমধ্যে বাংলাদেশিদের হাতে বেশ কয়েকটি   সাইট ডিফেস/হ্যাকও হয়ে গেছে। নিচে মিরর সহ দিলাম। অপারেশন মায়ানমার- সেভ মুসলিম ঘোষণা করল বাংলাদেশ সাইবার আর্মি।সেই থাকে হ্যাক হল মায়ানমার এর ওয়েবসাইট

______

______________ এবং ডাউন করে ফেলা হয়েছে অনেক গুরুত্তপুর্ন সরকারি সাইট

 

  • Myanmar Gov Sites Down!!!
  • www.myanmar.gov.mm
  • www.myancoop.gov.mm
  • www.construction.gov.mm
  • www.csostat.gov.mm
  • www.myanmarteak.gov.mm
  • www.moai.gov.mm

যেহেতু অনেকেই বলতে পারেন বাংলাদেশ সাইবার আর্মি শিবির,যামাত, ইত্যাদি। না এটি কোন রাজনীতি বা শিবির জামাত ইত্যাদি থেকে নয়। মানবতার খাতিরে এবং ন্যায়বিচার এর জন্য এ্যাটাক করা হচ্ছে। আশা করি ইন্ডিয়ার সাথে যুদ্ধের সময় আপনারা যেমন সাথে ছিলেন এখনও ঠিক তেমনি সাথেই থাকবেন। এবং ভাল থাকবেন এবং দেশকে ভালবাসবেন। :) লাইক দিন বিসিএ এর ফান পেজএ এবং সাইবার যুদ্ধের সকল আপডেট নিউজ জানুন। 

Advertisement -
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

26 মন্তব্য

  1. ভাই আপনাদেরকে ধন্যবাদ দেওয়ার ভাষা আমার নেই। ফেসবুকে একটা পেজে হযরত মুহাম্মাদ(সাঃ) কে নিয়ে যা তা লিখা হচ্ছে। ভাই আপনারাতো অনেক কিছু জানেন, তাদেরকে একটা সতর্কবাণী দেন যাতে করে তারা তাদের পেজটা বন্ধ করে……………………প্লিজ ভাই, একজন মুসলিম হিসেবে এই ঘৃনিত কাজ মেনে নেওয়া যায় না। ফেজবুক লিংকটি>> http://www.facebook.com/insultmo

  2. ভাই আমি শুধু ফেসবুক আইডি হ্যাক করতে পারি। আমার খুব ইচ্ছা এসব বড় বড় ওয়েবসাইট হ্যাকিং শেখার…

  3. দাঙ্গা বন্ধ এবং মুসলমানদের রক্ষা করার উদ্দেশ্য এ সকল হ্যাকিং করা হলে সাধুবাদ জানাই।
    কিন্তু, বাংলাদেশে তাদের আশ্রয় দেয়ার উদ্দেশ্য এসব করা হলে তীব্র নিন্দা জ্ঞাপন করছি।কারণ রোহিঙ্গাদের আশ্রয় দিলে আমরা সামাজিক এবং রাজনৈতিক ভাবে ব্যাপক ক্ষতিগ্রস্ত হবো।

  4. আপনাদের প্রতি শুভো কামনা রইলো…. আমার পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ.

  5. চালিয়ে যান ॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।॥।।

  6. মায়ানমার এর হ্যাকাররা আমাদের কুষ্টিয়া গভমেন্ত কলেজ এর ওয়েব সাইট হ্যাঁক করেছে। আমদের ওয়েব সাইট ঃ kgcbd.com

  7. আসল কথা হলও । মায়ানমার ভেবেছিল বাংলাদেশ ছোট দেশ , অশিক্ষিতের হার বেশী , তাই সুযোগ টি নিয়েছিল ।
    বাংলাদেশ সরকারের ঘুম ভাঙ্গানোর জন্য , মায়ানমার এর উপর আক্রমন চালিয়ে যেতে হবে ।
    সরকারী ভাবে কিছু উদ্দিউয়ান দের হ্যাকিং এর ট্রেনিং এর জন্য বিদেশে পাঠানো উচিৎ ।যদি সরকারী ভাবে উদ্যোগ না নেয়া হয় । সার্ভার জগতে বাংলাদেশের জন্য টিকে থাকা কঠিন হয়ে যাবে
    ।যে ভায়েরা আজ বাংলাদেশের হয়ে কাজ করছে । তাদের শক্ত করে গড়ে তোলা সরকারের উচিৎ । তাহলে উন্নত দেশের হ্যকার দের ও বাংলাদেশের … হ্যাক করার জন্য ভাবতে হবে ।

    • কে কি ভাবছে সেটা দেখার বিষয় না। আমরা বাংলাদেশের হ্যাকাররা এক হয়ে যে কোন দেশের সাইবার স্পেসকে ধ্বংস করার মত ক্ষমতা রাখি এটা এখন সারা বিশ্ব জানে। আমার সাবাই এক থাকলে বাংলাদেশের সাইবার সেক্টর নিরাপদ থাকবে সবসময কিন্তু কিছু মূর্খ সাইবার সেক্টরের দায়িত্বে আছে যারা কিছু যানে না। অথচ আমরা হ্যাকাররা দেশের জন্য নিস্বার্থ ভাবে কাজ করে যাচ্ছি তারপরেও আমরা মানুষের গালাগালি শুনি বিশিষ্ট ল্যামাররা আমাদের স্কুলের বাচ্চা বলে সংবাদ প্রকাশ করে। যেমন ধরেন মুস্তফা জব্বার।

  8. এগিয়ে যাও সাইবার আর্মি , আমি এক সময় এসব অপছন্দ করতাম কিন্তু পরে বুজতে পেরেছি অধিকার আদায়ে কঠোএ হতে হয়, যাই হোক , আমরা সাথেই আছি :)

  9. আশা করি সত্তের পথে আপনাদের সাহস জুগিয়ে জেতে পারবো। এবং ভবিষ্যতেও আপনারা দেশের জন্য কাজ করে যাবেন। জয় হক আপনাদের।

  10. Long Live BCA,
    এটা ছিল সময়ের দাবী। বাংলাদেশ সাইবার আর্মী বরাবরের মত আবার ও ন্যায় এর পথে। আমরা চাই আরেকটি জয়, মানবতার অপশক্তির বিরুদ্ধে জয় ।

  11. হ্যাকিং না জানলেও উতসাহ দিতে জানি , এগিয়ে যান , দেখিয়ে দেন তাদের বাঙ্গালিরা কি পারে …………….

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

one × three =