এবার আপনার কর্ষ্টাজিত ডলার ক্যাশ করুন সহজেই (মোবাইল রিচার্জ/নগদ ক্যাশ)

18
800

আমরা অনেকেই অনলাইনে কাজ করি সেখান থেকে ভালো ইনকামও হয়। পেমেন্ট পাওয়া যায় ডলারে পেপাল বা মানিবুকার্স এর মাধ্যমে। কিন্তু সেখান থেকে দেশে টাকা নিয়ে আসতে একটু ভালোই ঝামেলা পোহাতে হয়। নগদ টাকা নিয়ে আসতে দিতে হয় চার্জ।
আমি আপনাদের এমন একটি ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দিচ্ছি যার মাধ্যমে আপনার পেপাল বা মানিবুকার্সের ডলার খুব সহজেই টাকায় পরিণত করে পেমেন্ট নিন আপনার মোবাইলে।

চাইলে আপনি আপনার টাকা আপনার মোবাইল এ ফ্লেক্সীলোড বা টপআপ করে নিতে পারেন অথবা বিকাশ বা ডাচ বাংলা মোবাইল ব্যংক এর মাধ্যমে আপনার মোবাইলে নগদ নিতে পারেন যা পরবতীতে ক্যাশ পয়েন্ট এ গিয়ে ক্যাশ করে নিতে পারেন। আর এ জন্য আপনাকে কোন ধরনের সার্ভিস চার্জ দিতে হবে না।

Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

তাহলে চলুন শুরু করা যাক,
প্রথমেই http://www.onlinerecharge24.com এই সাইটে যান। আপনি চাইলে সাইটে সদস্য না হয়েও আপনার মোবাইল এ রিচার্জ করতে পারেন, কুইক রিচার্জ এই অপশন এর মাধ্যমে। এই জন্য সাইট ওপেন হলেই কুইক রিচার্জ অপশন পাবেন সেখানে
http://www.projuktikotha.com/images/media_photo/081836_1.png এবার আপনার কর্ষ্টাজিত ডলার ক্যাশ করুন সহজেই (মোবাইল রিচার্জ/নগদ ক্যাশ)
আপনার মোবাইল নাম্বার,
টাকার পরিমান,
মোবাইল নাম্বারের ধরন,
পেমেন্ট গেটওয়ে,
আপনার নাম,
আপনার মোবাইল নাম্বার
লিখে রিচার্জ নাও বাটনে ক্লিক করে পরবর্তী পে এ গিয়ে নিশ্চিত করন করে সরাসরি পেপাল বা মানিবুকার্স সাইটে এ গিয়ে পেমেন্ট করুন, আপনার পেমেন্ট এর ৩০ ১০ মিনিটের ভিতর আপনার দেয়া মোবাইল নাম্বারে টাকা চলে যাবে।

একটা কথা, এটা ম্যানুয়্যাল সার্ভিস অটো না তাই ১০ মিনিট সময় লাগবে।

 

আর আপনি যদি আপনার ডলার টাকায় পরিণত করে সেটা মোবাইল রিচার্জ বা বিকাশ/ডাচ বাংলা মোবাইল ব্যাংক এ নিতে চান তাহলে আপনাকে কষ্ট করে সাইটের সদস্য হতে হবে।
এজন্য সাইটের বামপাশেই সাইন আপ ফরম আছে কষ্ট করে পূরণ করে সদস্য হয়ে যান, আপনার দেয়া ইমেল ঠিকানায় আপনার পাসওয়ার্ড পৌছে যাবে। লগইন করুন আপনার ইমেল আর পাসওয়ার্ড দিয়ে, আপনার প্রথম কাজ হল পাসওয়ার্ডটা পরিবর্তন করে নেয়া।
সেটা করার পর আপনার ২য় কাজ হল আপনার ডলারকে টাকায় পরিণত করা। এজন্য
রিফিল একাউন্ট এ ক্লিক করুন, যে পেজ আসবে সেখান থেকে পেমেন্ট গেটওয়ে নির্বাচন করুন কত ডলার টাকা করতে চান সেই পরিমান টি লিখুন তারপর গো বাটনে এ ক্লিক করুন,
তারপর নিশ্চিতকরন পেজ আসবে সেখান থেকে নেক্সট বাটনে ক্লিক করে চলে যান পেপাল/মানিবুকারর্স সাইটে। সেখান থেকে পেমেন্ট সম্পন্ন করে আবার http://www.onlinerecharge24.com এ ফিরে এসে দেখুন আপনার একাউন্ট এ টাকা জমা হয়ে গেছে।
http://www.projuktikotha.com/images/media_photo/082042_2.png এবার আপনার কর্ষ্টাজিত ডলার ক্যাশ করুন সহজেই (মোবাইল রিচার্জ/নগদ ক্যাশ)
এখন এই টাকা আপনার পকেট এ ভরার পালা। সেটা আপনি ২ ভাবে করতে পারেন।
১ম টা হল আপনার মোবাইল এ রিচার্জ এর মাধ্যমে। সেটা করার জন্য বামের মেন্যু ঘর থেকে Recharge Mobile এ ক্লিক করুন। তারপর কি করতে হবে… সেটা মনে হয় বলার দরকার নাই।

আর ২য়টা হল টাকা আপনার বিকাশ বা ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট ট্রান্সফার করা। এটা করার জন্য Withdraw Money তে ক্লিক করুন। তারপর টাকার পরিমাণ, আপনার বিকাশ বা ডাচ বাংলা মোবাইল ব্যাংক একাউন্ট এ রেজিস্টারকৃত মোবাইল নাম্বারটি লিখুন তারপর রিচার্জ নাও বাটনে ক্লিক করুন। কিছুক্ষণের ভিতর বুঝে নিন আপনার টাকা আপনার মোবাইল এ।

এ ছাড়াও আপনি
Refill History
Transction History
Accounr Ledger
খুব সহজেই চেক করতে পারবেন। সব কিছু বামের মেন্যুতেই আছে।

বিঃদ্রঃ এই সা্ইটটি ম্যানুয়্যালী পরিচালিত, অটোমেটিক নয় তাই রিচার্জের ক্ষেত্রে সর্বনিন্ম ১০ মিনিট থেকে ১ ঘন্টা সময় লাগতে পারে। আমরা সপ্তাহে ৭ দিন সকাল ১০ টা থেকে রাত ১০ টা পর্যন্ত আমাদের কার্যক্রম পরিচালনা করে থাকি।
আমরা চেষ্টা করব যত দ্রুত সম্ভব আপনার টাকা আপনার কাছে পৌছানোর ।সততাই আমাদের একমাত্র পুজি। ধন্যবাদ

টিউনারপেজের নতুন টিউন আপনাকে ইমেইল করব?
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting
Unlimited Web Hosting

18 মন্তব্য

  1. mail address দিলাম একটা র লেখা আসে বার বার এই a .a .mahin @gmail .কম এই a .a mahin তা কে????

    • ভাই এটা আমি। আপাতত আমার একাউন্ট দিয়ে কাজ চলছে। আমাদের বিজনেস একাউন্টটা হয়ে গেলে তখন ঐটাতেই ট্রান্সফার হবে।

  2. এই রকম লেখা আসে? কান?

    Payment to a.a.mahin@gmail.com

    Total Payable :
    0.71 USD

    More information
    Error

    The recipient’s account cannot receive payments at the moment. You may wish to contact the intended recipient for further information.

    • দুঃখিত ভাই দেরীতে উত্তর দেবার জন্য। আসলে ঐ একাউন্ট এ একটু সমস্য ছিলো তাই ইরোর দেখাচ্ছিল। এখন ঠিক হয়ে গেছে।

  3. জটিল আসা করি সকলের উপকার এ আসবে ।
    পোস্ট করার জন্য আপনাকে ধন্যবাদ

  4. জটিল আসা করি সকলের উপকার এ আসবে
    পোস্ট করার জন্য আপনাকে ধন্যবাদ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

11 + seven =